The diary Game || 17 August 2022 ||

in Steem Bangladesh2 years ago


আমার ডায়েরি


রোজঃ মঙ্গলবার
তারিখঃ ১৬ আগস্ট ২০২২ ইং

আসসালামু আলাইকুম ইস্টিম বাংলাদেশের সকল বন্ধুরা আশা রাখি আপনারা সকলে ভালো আছেন আলহামদুলিল্লাহ আমি অনেক ভালো আছি। আমি আমার ডায়েরি লেখা শুরু করছি।



সকাল

আলহামদুলিল্লাহ আজকে সকালে অনেক সুন্দর একটি ঘুম দিয়ে উঠলাম। ঘুম থেকে উঠার পরে অনেক টাই ভালো লাগছিলো। ঘুম থেকে উঠে আমি বাইরে চলে গেলাম সকালের ঠান্ডা বাতাস অনেক মজা লাগে। মনে হয়ে শরীর টা তাজা হয়ে গেলো। তারপর বাসায় এসে ফ্রেস হয়ে নিলাম। এরপর সকালে হালকা নাস্তা করে আমি রেডি হয়ে নিলাম অফিসে যাওয়ার জন্য। অফিসে গিয়ে দেখলাম আজকে কাজের চাপ অনেক তাই সকাল সকাল কাজ করতে শুরু করলাম।



দুপুর

অফিসের কাজ শেষ করে আমি বাসায় চলে আসলাম। বাসায় এসে ড্রেস চেঞ্জ করে ফ্রেস হয়ে নিলাম। তখন আম্মু আমাকে ড্রাগন ফল দিলো খাওয়ার জন্য।

IMG_20220802_222915.jpg

ড্রাগন ফল

•. Location - MW67+HJ Parbatipur, Bangladesh.

খাওয়া শেষ করে আমি কিছু সময় রেস্ট নিয়ে গোসল করতে গেলাম। গোসল করে আমি দুপুরের খাবার খেয়ে নিলাম। বেশি দেরি করা যাবে না অফিসে কাজের চাপ বেশি। তাই খাওয়া শেষ করে হালকা কিছু সময় রেস্ট নিয়ে আমি অফিসের উদেশ্যে রওনা দিলাম।



বিকেল

বিকালে অফিস শেষ করে বাসায় আসার সময় একজন ঝালমুড়ি বিক্রেতা ঝাল মুড়ি বিক্রি করছে তাই আমি মুড়ি মাখা খেতে খেতে বাসায় চলে আসলাম।

IMG_20220808_175946.jpg

ঝালমুড়ি

•. Location - MW58+VRQ Parbatipur.

বাসায় এসে ড্রেস চেঞ্জ করে ফ্রেস হয়ে আমার রুমে এসে রেস্ট করতে লাগলাম। তারপর কিছু সময় ফোনে ফেসবুক চালাতে লাগলাম।



সন্ধ্যা

সন্ধ্যায় আমার কিছু কাজ ছিলো তাই রেডি হয়ে আমি বাজারের উদ্দেশ্যে রওনা দিলাম। বাজারে গিয়ে আমার বন্ধু রাজুর সাথে দেখা তারপর দুইজন কিছু সময় আড্ডা দিলাম। আড্ডা দেওয়া শেষ করে পাশের একটি দোকানে গেলাম সেখানে সব সময় গরম গরম আলুর চপ, পিয়াজু পাওয়া যায়। গিয়ে আমরা আলুর চপ ও পিয়াজু অর্ডার দিলাম কিছু সময় পরে আমাদের খাবার দিলো আমরা খেতে লাগলাম।

IMG_20220803_195044.jpg

সন্ধ্যার নাস্তা

•. Location - MW38+R9R Parbatipur.

খাওয়া শেষ করে আমি একটি ভ্যান নিয়ে বাসায় চলে আসলাম।



রাত

বাসায় আসতে আসতে কিছুটা রাত হয়ে গেলো আমি বাসায় এসে ফ্রেস হয়ে আমার রুমে রেস্ট করতে লাগলাম। রাতে খাবার খাওয়ার জন্য আম্মু আমাকে ডাক দিলো আমি গিয়ে রাতের খাবার খেয়ে নিলাম। খাওয়া শেষ করে আমার রুমে চলে আসলাম। রুমে এসে ইউটিউবে এ ঢুকে একটি নাটক দেখতে লাগলাম।

Screenshot_20220816-232321~2.png

নাটক দেখার সময় স্কিনশর্ট নেওয়া।

নাটক দেখা শেষ করে আমি আমার বিছানা রেডি করলাম। তারপরে আমার ফোনটা চার্জে দিয়ে আমি ঘুমিয়ে গেলাম।



এইছিল আমার সারাদিনের ডায়েরি
ধন্যবাদ সবাইকে।
আশা করি আপনাদের ও দিন গুলো ভালো কেটেছে।



Coin Marketplace

STEEM 0.23
TRX 0.12
JST 0.029
BTC 66862.59
ETH 3476.05
USDT 1.00
SBD 3.20