The diary Game || 14 April 2022 || 30% to @hive-138339

in Steem Bangladesh2 years ago


আমার ডায়েরি



রোজঃ বুধবার।
তারিখঃ ১৩ এপ্রিল ২০২২ ইং

আসসালামু আলাইকুম ইস্টিম বাংলাদেশের সকল বন্ধুরা আশা রাখি আপনারা সকলে ভালো আছেন আলহামদুলিল্লাহ আমি অনেক ভালো আছি। আমি আমার ডায়েরি লেখা শুরু করছি।



সকাল

আলহামদুলিল্লাহ আজকে সুন্দর একটি সকাল পেয়েছি। এখন রমজান মাস তাই সকালে ঘুম থেকে উঠে ফ্রেস হয়ে নিলাম। অফিসে যাবো এমন সময় আমার এক বন্ধু আমাকে ফোন দিলো সে পার্বতীপুর রেলওয়ে স্টেশনে আছে। পঞ্চগড় এক্সপ্রেস ট্রেনে ঢাকা থেকে এসেছে দিনাজপুরে যাবে আমার সাথে দেখা করবে অনেক দিন তার সাথে দেখা হয় নি। আমি ও রেডি হয়ে তার সাথে দেখা করার জন্য একটি ভ্যান নিয়ে পার্বতীপুর রেলওয়ে স্টেশনে চলে গেলাম। স্টেশনে গিয়ে তারসাথে কিছু সময় গল্প করলাম। শুনতে থাকলাম ট্রেনের ড্রাইভার ধর্মঘাট করছে তাদের মাইলেজ নিয়ে। তাই আর এখান থেকে ট্রেন যাবে না। তাই আমি তাকে সাথে নি পার্বতীপুর রেলওয়ে স্টেশন থেকে নিয়ে দিনাজপুর এর বাসে উঠিয়ে দিয়ে আসলাম। আসার সময় দেখলাম প্রচুর মেঘ করেছে তাই একটা ছবি তুলে নিলাম।

IMG_20220413_082613~2.jpg

মেঘলা আকাশ

•. Location - MW77+7R Parbatipur, Bangladesh

বাসায় এসে একটি ছাতা নিয়ে আমি তাড়াতাড়ি অফিসে চলে গেলাম। অফিসে গিয়ে দেখলাম ট্রেনের৷ ড্রাইভার তাদের দাবি আদায়ের জন্য অফিসে আন্দোলন করছে।

অফিসে গিয়ে দেখলাম আজকে কোনও কাজ নাই। তাই বসে থাকলাম।



দুপুর

অফিস শেষ করে বাসায় চলে আসলাম। বাসায় এসে ড্রেস চেঞ্জ করে রেস্ট করতে লাগলাম। তারপর গোসল করে রেডি হয়ে মসজিদে চলে গেলাম নামাজ পড়ার জন্য। নামাজ শেষ করে বাসায় চলে আসলাম। বাসায় এসে কিছু সময় পরে আবার ও অফিসে চলে গেলাম।



বিকেল

বিকালে অফিস শেষ করে বাসায় চলে আসলাম। বাসায় এসে ড্রেস চেঞ্জ করে ওজু করে মসজিদের চলে গেলাম নামাজ পড়ার জন্য। নামাজ শেষ করে আমি আর সোহান ভাই কিছু সময় হাঁটাহাটি করতে লাগলাম। তারপর সোহান ভাই বলল ইফতারি করে বাজারে যাওয়ার জন্য। আমরা হাঁটাহাটি শেষ করে বাসায় চলে আসলাম।



সন্ধ্যা

সন্ধ্যার আগে ইফতার করার জন্য সব কিছু রেডি করতে লাগলাম। সারাদিন রোজা রাখার পরে এই সময়টা অনেক ভালো লাগে যে কিছু সময় পরে আমরা খাবার গ্রহণ করতে পারবো। এদিকে আম্মু সবকিছু গুছিয়ে নিলো।

IMG_20220410_182627~2.jpg

IMG_20220410_182603~2.jpg

IMG_20220410_182620~2.jpg

IMG_20220410_182616~2.jpg

ইফতার এর আয়োজন

•. Location - MW67+HJ Parbatipur, Bangladesh

তারপর মসজিদ থেকে আযানের ধ্বনি আসতে লাগলো আমরা তখন ইফতার করতে লাগলাম।

ইফতার করা শেষ করে নামাজ পড়ার জন্য মসজিদে চলে গেলাম। নামাজ শেষ করে বাসায় চলে আসলাম। কিছু সময় পরে সোহান ভাই কল দিলো আমি রেডি হয়ে বেরিয়ে গেলাম সোহান ভাইয়ের বাসার উদ্দেশ্যে। তারপর একটি ভ্যান নিয়ে আমি আর সোহান ভাই বাজারে চলে গেলাম। গিয়ে সোহান ভাই তার কাজ শেষ করল এবং আমাকে খাওয়ানোর জন্য একটি বিরিয়ানির দোকানে নিয়ে গেলো। তারপর আমি আর সোহান ভাই দুজনে গরুর বিরিয়ানি অর্ডার দিলাম।

IMG_20220402_190013~2.jpg

বিরিয়ানি

•. Location - MW38+RGV Parbatipur

আমরা খাওয়া শেষ করে বের হয়ে আসলাম।



রাত

বাজার থেকে আসার সময় আমরা দুজনেই জুস কিনলাম এবং বাসার আসার সময় খেতে খেতে আসলাম।

IMG_20220404_190128~2.jpg

জুস

•. Location - MW67+JJ Parbatipur, Bangladesh

বাসায় আসতে আসতে এশার আযান দিয়ে দিলো আমরা বাসায় চলে আসলাম। রেডি হয়ে ওজু করে নিলাম তারাবির নামাজ পড়ার জন্য মসজিদে রওনা দিলাম। মসজিদে গিয়ে আমরা নামাজ আদায় করলাম। নামাজ শেষ করে বাসায় এসে রাতের খাবার খেয়ে নিলাম।

খাওয়া শেষ করে আমি আমার রুমে চলে আসলাম। রুমে এসে শুয়ে শুয়ে একটি মুভি দেখাতে লাগলো।

Screenshot_20220414-152411~2.png

মুভি দেখার সময় স্কিনশর্ট

•. Location - MW67+JJ4 Parbatipur

মুভি দেখা শেষ করে আমার বিছানা রেডি করে আমি ঘুমিয়ে গেলাম।



এইছিল আমার সারাদিনের ডায়েরি
ধন্যবাদ সবাইকে।
আশা করি আপনাদের ও দিন গুলো ভালো কেটেছে।



আমি এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করার জন্য @samuel20 এবং @vianneyspirit কে আমন্ত্রণ যানাচ্ছি।



Sort:  
 2 years ago 

খুব সুন্দর দিন কাটিয়েছেন 🙋‍♂️

 2 years ago 

ধন্যবাদ ভাই

Thank you for sharing such an interesting content with us. Stay active – write posts, comment, interact with others and enjoy .

plagiarism-freeYES
#steemexclusiveYES
#club5050YES
#club75NO
#club100NO
Verified userYES
Bot-freeYES


Polish_20201009_015638739.jpg

Hi, your post has been upvoted by @hive-138339 courtesy of @sohanurrahman

JOIN WITH US ON DISCORD SERVER:

Thank you for the invitation

 2 years ago 

ভাইরে ভাই...রোযা থাকিয়াও তোরা খালি খাওনের উপ্রেই থাকেন।ইফতারির পর আবার কাচ্চি!ভাবা যায় এগ্লা 😱😃

 2 years ago 

কি করব আপু বলেন মাঝে মাঝে তো মন টাকেও শান্ত করতে হবে এগুলো খেয়ে😁😁😁

 2 years ago 

অনেক সুন্দর একটি দিন পার করেছেন। ইত্যাদি ফটোগ্রাফি গুলো অনেক সুন্দর হয়েছে

 2 years ago 

Thank you

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.15
JST 0.029
BTC 63498.69
ETH 2645.91
USDT 1.00
SBD 2.80