The diary Game || 12 September 2022 ||

in Steem Bangladesh2 years ago


আমার ডায়েরি


রোজঃ শনিবার
তারিখঃ ১০ সেপ্টেম্বর ২০২২ ইং

আসসালামু আলাইকুম ইস্টিম বাংলাদেশের সকল বন্ধুরা আশা রাখি আপনারা সকলে ভালো আছেন আলহামদুলিল্লাহ আমি অনেক ভালো আছি। আমি আমার ডায়েরি লেখা শুরু করছি।



সকাল

আলহামদুলিল্লাহ সকালে ঘুম থেকে উঠে ফ্রেস হয়ে নিলাম। তারপর ফ্রেস হয়ে হালকা নাস্তা করে নিলাম। নাস্তা শেষ করে আমরা ব্যাগ গোছাতে লাগলাম। আজকে দুপুরে ঢাকা যাবো বেনাপোল এক্সপ্রেস এ। আমরা আমাদের ব্যাগ গুছিয়ে রেডি করে রাখলাম। তারপর আমি বাজারে এসে কিছু খাবার কিনে আবার ও বাসায় চলে আসলাম। বাসায় এসে ড্রেস চেঞ্জ করে গোসল করে নিলাম। তারপর স্টেশনের দিকে রওনা দিলাম।

IMG_20220909_121422~2.jpg

বেনাপোল রেলওয়ে স্টেশন

•. Location - 2WV2+5Q6 Benapole

আমরা স্টেশনে অপেক্ষা করতে লাগলাম। তারপর ট্রেন আসলে আমরা আমাদের নির্ধারিত আসনে বসে পড়লাম।

IMG_20220910_135631~2.jpg

রেলওয়ের যাতায়াতের টিকিট

এবার আমরা ঢাকার উদ্দেশ্যে রওনা দিলাম ।ট্রেন তার নিজ গতিতে ছুটে চলছে।



দুপুর

দুপুরের দিকে আমরা হালকা খাবার খেয়ে নিলাম। কিছু সময় পরে আমরা চিপস খেলাম।

IMG_20220910_135745.jpg

চিপস

•. Location - JVQ4+WG7, Chuadanga

চিপস খাওয়া শেষ করে আমি কিছু সময় ঘুমিয়ে নিলাম। ঘুম থেকে উঠে ফ্রেস হয়ে গান শুনতে লাগলাম । গান শোনা শেষ করে আমি একটি মুভি দেখতে লাগলাম। মুভি দেখা শেষ করে আমি কিছু সময় ট্রেনের মধ্যে ঘুরতে লাগলাম।



বিকেল

বিকালে আমি একটি জুস কিনলাম সবাই মিলে খাওয়ার জন্য। কিন্তু ঠান্ডা একটু বেশি থাকায় সবাই পরে খেয়েছে কিন্তু আমি আগেই খেয়ে নিলাম।

IMG_20220910_140129.jpg

জুস

•. Location - 2XFR+4Q Bheramara

জুস খাওয়া শেষ করে আমি কিছু সময় ফেসবুক চালিয়ে নিলাম। তারপর আবার ও আমি ইউটিউবে ঢুকে গান শুনতে থাকলাম।



সন্ধ্যা

সন্ধ্যা আমাদের ট্রেন টি ঈশ্বরদী রেলওয়ে স্টেশনে থামলো প্রায় ১০ থেকে ১৫ মিনিট এর জন্য। আমি ট্রেন থেকে নেমে স্টেশনে কিছু সময় হাটাহাটি করে একটি ছবি তুলে নিলাম।

IMG_20220910_165334~2.jpg

ঈশ্বরদী রেলওয়ে স্টেশন

•. Location - 43J7+838 Ishwardi

ছবি তোলা শেষ করে আমি আমার সিটে গিয়ে বসে মোবাইলে আবার ও গান শুনতে থাকলাম। গান শোনা শেষ করে আমি কিছু সময় ঘুমিয়ে নিলাম।



রাত

রাত প্রায় ১০ টার দিকে আমাদের কমলাপুর রেলওয়ে স্টেশনে নামিয়ে দিলো। আমরা ট্রেন থেকে নেমে আমার মামার জন্য অপেক্ষা করতে লাগলাম।

IMG_20220910_214623.jpg

কমলাপুর রেলওয়ে স্টেশন

•. Location - PCJG+PF Dhaka

মামা আসলে আমরা আমাদের জিনিসপত্র নিয়ে দুইটি রিক্সা নিয়ে বাসায় চলে আসলাম। বাসায় এসে কিছু সময় রেস্ট করে গোসল করে নিলাম। গোসল করে রাতের খাবার খেয়ে আমি ঘুমিয়ে গেলাম।



এইছিল আমার সারাদিনের ডায়েরি
ধন্যবাদ সবাইকে।
আশা করি আপনাদের ও দিন গুলো ভালো কেটেছে।



Coin Marketplace

STEEM 0.19
TRX 0.17
JST 0.033
BTC 64136.37
ETH 2755.37
USDT 1.00
SBD 2.68