The diary Game || 09 July 2022 ||

in Steem Bangladesh2 years ago


আমার ডায়েরি


রোজঃ শুক্রবার
তারিখঃ ০৮ জুলাই ২০২২ ইং

আসসালামু আলাইকুম ইস্টিম বাংলাদেশের সকল বন্ধুরা আশা রাখি আপনারা সকলে ভালো আছেন আলহামদুলিল্লাহ আমি অনেক ভালো আছি। আমি আমার ডায়েরি লেখা শুরু করছি।



সকাল

আলহামদুলিল্লাহ আজকে শুক্রবার পবিত্র জুম্মার দিন। আজকে সকালে একটু দেরি করে ঘুম থেকে উঠলাম। ঘুম থেকে উঠে সবার আগে রূপসা ট্রেনের খবর নিলাম। আগে থেকেই জানতাম প্রায় ৬ ঘন্টা দেরিতে ট্রেন চলাচল করছে। আমরা পরিবারের সবাই গ্রামের বাড়িত ঈদ করার জন্য যাবো। সকালে ঘুম থেকে উঠে হালকা নাস্তা করে সোহান ভাইয়ের সাথে দেখা করলাম। তারপর রুবেল ভাইয়ের দোকানে গিয়ে সকালে এক কাপ লাল চা খেলাম।

IMG_20220708_120057~2.jpg

চা

•. Location - MW67+6X Parbatipur, Bangladesh

চা খাওয়া শেষ করে কিছু সময় আড্ডা দিলাম। এদিকে সোহান ভাই আমাকে একটি মিরিন্ডা খাওয়ালো।

IMG_20220708_121247~2.jpg

মিরিন্ডা

•. Location - MW67+6W Parbatipur, Bangladesh

খাওয়া শেষ করে আমি বাসায় চলে আসলাম।



দুপুর

দুপুরের দিকে আমি গোসল করে রেডি হয়ে নিলাম নামাজে যাওয়ার জন্য। ট্রেন লেট থাকায় মসজিদে গিয়ে নামাজ পড়ে বাসায় চলে আসলাম। বাসায় এসে দুপুরের খাবার খেয়ে নিলাম। খাওয়া শেষ করে ট্রেনের খবর নিলাম আমাদের পার্বতীপুর রেলওয়ে স্টেশনে দুপুর ৩ টার পরে ঢুকবে। তারপর রেডি হয়ে আমি ২ টা ৩০ মিনিটে বাসা থেকে রওনা দিলাম। আমাদের বাসা থেকে স্টেশনে আসতে বেশি সময় লাগে না ১০ মিনিটের মধ্যে পার্বতীপুর রেলওয়ে স্টেশনে চলে আসলাম। এসে দেখলাম অনেক লোকের ভিড় তাই একটি ছবি তুলে নিলাম।

IMG_20220708_153440~2.jpg

পার্বতীপুর রেলওয়ে স্টেশন

•. Location - MW38+6HJ Parbatipur

কিছু সময় পরে আমাদের ট্রেন আসলো কিন্তু ৬ ঘন্টা দেরিতে। এরপর আমরা সবাই ট্রেনে আমাদের আসনে বসে পড়লাম।



বিকেল

ট্রেনে বসে বসে একটি মুভি দেখতে লাগলাম। মুভিটির নাম মেজর। মুভিটি আমার কাছে অনেক ভালো লেগেছে।

Screenshot_20220708-161800~2.png

মুভি দেখার সময় স্কিনশর্ট নেওয়া

মুভি দেখতে দেখতে আমরা জয়পুরহাট রেলওয়ে স্টেশনে চলে আসলাম। স্টেশনে এসে দেখে ঢাকা থেকে একটি ট্রেন আসছে কিন্তু এতো পরিমাণ লোক বলার বাহিরে। ট্রেনের ভিতরে যেমন লোক তেমনি ট্রেনের ছাদের উপরের অবস্থা আরো খারাপ।

IMG_20220708_170129~2.jpg

প্রচুর লোকের ভিড়

•. Location - 32XG+V9C Joypurhat

ছবি তোলা শেষ করে আমি আবার মুভিটি দেখতে লাগলাম। মুভি দেখা শেষ করলাম।



সন্ধ্যা

সন্ধ্যার সময় আমি ট্রেনের ভিতর থেকে বাইরের পরিবেশর কিছু ফটোগ্রাফি করতে লাগলাম। অবশ্য বাইরের আবহাওয়া টা অনেক ভালোই লাগছিলো।

IMG_20220708_180729~2.jpg

ট্রেনের ভিতর থেকে ফটোগ্রাফি করা

•. Location - JXXH+552 Atrai

ছবি তোলা শেষ করে আমি একটু ঘুমানোর চেষ্টা করতে লাগলাম।



রাত

এক চানাচুর আলা মামার চিৎকারে আমার ঘুম ভেঙ্গে গেলো। তিনি ভাজা বিক্রি করছে দেখলাম অনেকে কিনছে তার কাছ থেকে তাই আমি ও ভাজা মাখা কিনলাম।

IMG_20220708_205114~2.jpg

চানাচুর মাখা

•. Location - PWWC+8HF Bondobil

ট্রেনে বসে খেতে লাগলাম। খাওয়া শেষ করে আমি কিছু সময় ফেসবুক চালাতে লাগলাম। তারপর রাত ১২ টার দিকে আমাদেরকে যশোর রেলওয়ে স্টেশনে নামিয়ে দিলো। স্টেশন থেকে একটি আটো নিয়ে সোজা বাসায় চলে আসলাম। বাসায় এসে ফ্রেস হয়ে রাতের খাবার খেয়ে তাড়াতাড়ি করে ঘুমিয়ে গেলাম।

I am inviting @azmat545, @sahar78, @chhabib, @mahnoor123 & @esha133 to participate in this contest.



এইছিল আমার সারাদিনের ডায়েরি
ধন্যবাদ সবাইকে।
আশা করি আপনাদের ও দিন গুলো ভালো কেটেছে।



Sort:  
 2 years ago 

Thank you for sharing such an interesting content with us. Stay active – write posts, comment, interact with others and enjoy .

Club StatusClub5050 ✅
plagiarism-free
#steemexclusive
Verified user
Bot-free


Polish_20201009_015638739.jpg

JOIN WITH US ON DISCORD SERVER:

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.029
BTC 65472.04
ETH 3323.59
USDT 1.00
SBD 2.63