The diary Game || 09 August 2022 ||

in Steem Bangladesh2 years ago


আমার ডায়েরি


রোজঃ সোমবার
তারিখঃ ০৮ আগস্ট ২০২২ ইং

আসসালামু আলাইকুম ইস্টিম বাংলাদেশের সকল বন্ধুরা আশা রাখি আপনারা সকলে ভালো আছেন আলহামদুলিল্লাহ আমি অনেক ভালো আছি। আমি আমার ডায়েরি লেখা শুরু করছি।



সকাল

আলহামদুলিল্লাহ প্রতিদিনের মতো আজও সকালে তাড়াতাড়ি করে ঘুম থেকে উঠলাম। উঠে ব্রাশ করে ফ্রেস হয়ে রেডি হয়ে অফিসে চলে গেলাম। অফিসে গিয়ে হালকা কাজ করলাম। তারপর এক কলিগ এর সাথে শাহ হোটেলে চলে গেলাম সকালের নাস্তা করার জন্য।

IMG_20220801_105838~2.jpg

সকালের নাস্তা

•. Location - MW38+XG Parbatipur, Bangladesh.

নাস্তা খাওয়া শেষ করে আমরা অফিসে চলে আসলাম।



দুপুর

অফিসের কাজ শেষ করে বাসায় চলে আসলাম। বাসায় এসে ড্রেস চেঞ্জ করে ফ্রেস হয়ে কিছু সময় রেস্ট করতে লাগলাম। তারপর গোসল করে দুপুরের খাবার খেয়ে নিলাম। খাওয়া শেষ করে কিছু সময় রেস্ট করতে করতে ফোনে গান শুনতে লাগলাম। ২ টার পর রেডি হয়ে অফিসে চলে গেলাম।



বিকেল

অফিসের কাজ শেষ করে বাসায় চলে আসলাম। বাসায় এসে ফ্রেস হয়ে কিছু সময় ঘুমিয়ে নিলাম। ঘুম থেকে উঠে চা খাওয়ার জন্য রুবেল ভাইয়ের চলে গেলাম গিয়ে এক কাপ চা খেলাম।

20220726_122023.jpg

চা

•. Location - MW67+6VW Parbatipur

চা খাওয়া শেষ করে বাসায় আসার সময় একটি ওয়েফার নিলাম। হেঁটে আসার সময় খেতে খেতে বাসায় আসলাম।

IMG_20220730_121643.jpg

ওয়েফার বিস্কুট

•. Location - MW67+6QX Parbatipur



রাত

রাতে আমার রুমে শুয়ে শুয়ে গান শুনতে লাগলাম। অনেক সময় গান শুনলাম। গান শোনা শেষ করে আমি ফ্রেস হয়ে রাতের খাবার খেয়ে নিলাম। খাওয়া শেষ করে আমার রুমে এসে কিছু সময় বন্ধুদের সাথে আড্ডা দিলাম। আড্ডা দেওয়া শেষ করে আমার বিছানা রেডি করে আমি ঘুমিয়ে গেলাম।



এইছিল আমার সারাদিনের ডায়েরি
ধন্যবাদ সবাইকে।
আশা করি আপনাদের ও দিন গুলো ভালো কেটেছে।



Sort:  

আপনাদের সকালের নাস্তা দেখে জিহ্বায় পানি চলে।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.029
BTC 62617.55
ETH 2438.99
USDT 1.00
SBD 2.67