The diary Game || 08 September 2022 ||

in Steem Bangladesh2 years ago


আমার ডায়েরি


রোজঃ বুধবার
তারিখঃ ০৭ সেপ্টেম্বর ২০২২ ইং

আসসালামু আলাইকুম ইস্টিম বাংলাদেশের সকল বন্ধুরা আশা রাখি আপনারা সকলে ভালো আছেন আলহামদুলিল্লাহ আমি অনেক ভালো আছি। আমি আমার ডায়েরি লেখা শুরু করছি।



সকাল

আলহামদুলিল্লাহ আজকে আমি সকালে তাড়াতাড়ি করে ঘুম থেকে উঠলাম। কারন আজকে গ্রামের বাড়ি যশোর এ যাবো। গ্রামের বাড়িতে জরুরি কিছু কাজ থাকায় আমাকে বাড়ি যেতে হচ্ছে। ঘুম থেকে উঠে ব্রাশ করে ফ্রেস হয়ে নিলাম। তারপর হালকা নাস্তা করে রূপসা ট্রেনের খবর নিলাম ট্রেন ১ ঘন্টার বেশি লেট আছে। তাই আস্তে ধিরে কাজ করতে লাগলাম। সকালের খাবার খেয়ে গোসল করে নিলাম। গোসল করে রেডি হয়ে বাসা থেকে বের হয়ে গেলাম। তারপর একটি ভ্যান নিয়ে আমি পার্বতীপুর রেলওয়ে স্টেশনের উদ্দেশ্যে রওনা দিলাম ।

IMG_20220907_105105~2.jpg

IMG_20220907_105126~2.jpg

পার্বতীপুর রেলওয়ে স্টেশনে তোলা কিছু ছবি

•. Location - MW38+98V Parbatipur

স্টেশনে এসে বেশি সময় ট্রেনের জন্য অপেক্ষা করতে হয় নি। সময় মতো ট্রেন চলে আসলো এবং আমি আমার নির্ধারিত আসনে বসে যশোর এর উদ্দেশ্যে রওনা দিলাম।

ট্রেনের মধ্যে থেকে আমি বাহিরের কিছু ফটোগ্রাফি করলাম।

IMG_20220907_112810.jpg

ট্রেন থেকে তোলা একটি ছবি


দুপুর

দুপুর ৩ টার দিকে আমি ঈশ্বরদী রেলওয়ে স্টেশনে চলে আসলাম। এই স্টেশনে অনেক সময় যাত্রা বিরতি দিয়ে থাকে। আমি ট্রেন থেকে নেমে কিছু খাবার কিনে নিলাম।

IMG_20220907_151942.jpg

IMG_20220907_151032.jpg

দুপুরের খাবার

•. Location - 43H7+W54 Ishwardi

দুপুরের খাবার খেয়ে কিছু সময় গান শুনতে লাগলাম। তারপর আমরা পাকশী রেলওয়ে ব্রিজ পার হচ্ছি এমন সময় রূপপুর পারমাণবিক কেন্দ্রে একটি ছবি তুলে নিলাম।

IMG_20220907_152416.jpg

রূপপুর পারমাণবিক কেন্দ্র

•. Location - 329M+MRH Ruppur

ছবি তোলা শেষ করে আমি ঘুমাতে লাগলাম। কারণ অনেক গরম এবং প্রচুর লোকের ভীড়।



সন্ধ্যা

সন্ধ্যার একটু আগে ঘুম টা ভেঙে গেলো। ঘুম থেকে উঠে হালকা কিছু খাবার খেয়ে নিলাম। খাওয়া শেষ করে ট্রেনে বসে থাকলাম।

সন্ধ্যা ৬ টা ৩৫ মিনিটে আমাকে যশোর রেলওয়ে স্টেশনে ট্রেন থামলো আমি আমার গন্তব্য চলে এসেছি তাই ট্রেন থেকে নেমে গেলাম। সেখান থেকে বাস টার্মিনাল এ এসে আমি বাসের টিকিট কেটে বাসে উঠে পড়লাম। বাসায় আসতে আসতে রাত হয়ে গেলো।



রাত

বাসায় এসে ফ্রেস হয়ে কিছু সময় রেস্ট করে গোসল করে নিলাম। গোসল করে রাতের খাবার খেয়ে নিলাম খাওয়া শেষ করে আমি একটি রুমে চলে আসলাম আগে থেকে বিছানা রেডি করা ছিলো আমি এসে কিছু সময় ফেসবুক চালিয়ে ঘুমিয়ে গেলাম।



এইছিল আমার সারাদিনের ডায়েরি
ধন্যবাদ সবাইকে।
আশা করি আপনাদের ও দিন গুলো ভালো কেটেছে।



Sort:  
 2 years ago (edited)

Thank you for sharing such an interesting content with us. Stay active – write posts, comment, interact with others and enjoy .

Club StatusClub5050 ✅
plagiarism-free
#steemexclusive
Verified user
Bot-free
Total words357
Delegation
#Burnsteem25


Polish_20201009_015638739.jpg

JOIN WITH US ON DISCORD SERVER:

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.029
BTC 60773.82
ETH 2378.63
USDT 1.00
SBD 2.57