The diary Game || 08 January 2022 ||

in Steem Bangladesh3 years ago


আমার ডায়েরি

রোজঃ শুক্রবার।
তারিখঃ ০৭ জানুয়ারি ২০২২ ইং

আসসালামু আলাইকুম ইস্টিম বাংলাদেশের সকল বন্ধুরা আশা রাখি আপনারা সকলে ভালো আছেন আলহামদুলিল্লাহ আমি অনেক ভালো আছি। আমি আমার ডায়েরি লেখা শুরু করছি।



সকাল

আলহামদুলিল্লাহ প্রতিদিনের মতো আজও সুন্দর একটি সকাল পেয়েছি। আজকে শুক্রবার অফিস ছুটির দিন। আজকে অনেক লেট করে ঘুম থেকে উঠলাম। সকালে ঘুম থেকে উঠার কোনও তাড়াহুড়ো নাই। আমি ১২ টার সময় ঘুম থেকে উঠলাম। তারপর ব্রাশ করে ফ্রেস হয়ে নিলাম দেখি আব্বু শাহ হোটেল থেকে সকালের নাস্তা নিয়ে এসেছে তাই আর দেরি না করে সকালে নাস্তা করে নিলাম। নাস্তা করতে করতে দুপুরের আযান দিয়ে দিলো।



দুপুর

তাড়াতাড়ি করে আমি নাস্তা শেষ করলাম। নাস্তা শেষ করে আমি গোসলখানায় চলে গেলাম গোসল করার জন্য। গোসল করে রোদে চলে আসলাম এসে রোদ পোহাতে লাগলাম। গোসলের পরে অনেকটা ঠান্ডা লাগছিলো। তারপর রুমে এসে পাইজামা পরে ওজু করে নিলাম। ওজু করে আমার রুমে এসে পাঞ্জাবি পরে রেডি হলাম তারপর টুপি নিয়ে মসজিদের উদ্দেশ্য রওনা দিলাম। প্রায় ৫ মিনিট হাঁটার পরে মসজিদে পৌঁছে গেলাম। নামাজ শেষ করে বাসায় চলে আসলাম। বাসায় এসে ড্রেস চেঞ্জ করে ফ্রেস হয়ে আবারও রেডি হলাম আজকে দুপুরের এক মামার বাসায় দাওয়াত আছে আমাদের পরিবারের সবাইকে। আজকে মামা চাকুরী জীবন থেকে অবসরে চলে যাবেন তাই ছোট খাটো একটা অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। শুধু আমরা না আমার আম্মুর অফিসের সবাই আসছে। আমরা খাওয়া দাওয়া শেষ করে কিছু সময় আড্ডা দিলাম। তারপর আমরা সবার কাছ থেকে বিদায় নিয়ে বাসার উদ্দেশ্য রওনা দিলাম।



বিকেল

বাসায় আসতে আসতে বিকাল হয়ে গেলো।বাসায় এসে ফ্রেস হয়ে ড্রেস চেঞ্জ করে একটু রেস্ট করলাম। রেস্ট করতে করতে ফোনে স্টিম বাংলাদেশ এর পোস্ট রেডি করতে লাগলাম। তারপর পোস্ট করলাম।



সন্ধ্যা

সন্ধ্যায় আম্মুকে বললাম কিছু নাস্তা দেওয়ার জন্য। আম্মু আমাকে আঙ্গুর দিলো খাওয়ার জন্য।

IMG_20220103_180038~2.jpg

আঙ্গুর

অবশ্য খেতে ভালোই লাগছিলো। আঙ্গুর খাওয়া শেষ করে ফ্রিজে দেখলাম মিষ্টি রাখা আছে আমি ২ টা মিষ্টি নিলাম খাওয়ার জন্য।

IMG_20220103_194557~2.jpg

মিষ্টি

মিষ্টি খাওয়া শেষ করে আমি রুমে বসে ছিলাম। তখন আমার বন্ধু রাজু ফোন দিলো বাইরে যাওয়ার জন্য আমি ফ্রেস হয়ে রেডি হয়ে বাসার বাইরে চলে গেলাম গিয়ে দেখি তারা আমরা জন্য অপেক্ষা করতেছে। তাদের সাথে মোটরসাইকেল করে আমরা পার্বতীপুর রেলওয়ে স্টেশনে চলে গেলাম গিয়ে মুড়ি মাখা খেলাম। তারপর মুক্তিযোদ্ধা হোটেলে গিয়ে আমরা মুগলায় পরোটা খেলাম।

IMG_20220106_204305~2.jpg

মুগলায় পরোটা

খাওয়া শেষ করে আমরা বাইরে গাড়িতে করে কিছু সময় ঘোরাঘুরি করতে লাগলাম। তারপর বাইপাস রোডে একটি হোটেল হয়েছে আল ফারুক নামে সেখানে গিয়ে আমরা চা খেলাম। চা খাওয়া শেষে আমরা বসে বসে অনেক সময় আড্ডা দিলাম। তারপর সবাই মিলে ডিসিশন নিলাম সৈয়দপুর যাবো তাই সবাই সৈয়দপুর এর উদ্দেশ্য রওনা দিলাম। কেলোকা পার হওয়ার পরে প্রচুর ঠান্ডা লাগছিলো তাই আর দেরি না করে গাড়ি ঘুরিয়ে নিলাম বাসায় আসার জন্য।



রাত

বাসায় আসতে আসতে অনেক রাত হয়ে গেলো বাসায় ঢুকে দেখি রাত ১০ টা বাজে। বাসায় এসে ফ্রেস হয়ে ড্রেস চেঞ্জ করে রাতের খাবার খেয়ে নিলাম। খাবার খাওয়া শেষ করে আমি আমার রুমে চলে আসলাম। এসে আমার বিছানা রেডি হয়ে শুয়ে শুয়ে গান শুনতে লাগলাম।

Screenshot_20220108-110526~2.png

গান শোনার সময় স্কিনশর্ট

গান শোনা শেষ করে আমি মোবাইল ফোনটা চার্জে দিয়ে ঘুমিয়ে গেলাম।



এইছিল আমার সারাদিনের ডায়েরি
ধন্যবাদ সবাইকে।
আশা করি আপনাদের ও দিন গুলো ভালো কেটেছে।



Sort:  
 3 years ago 

খুবই আনন্দময় একটি দিন কাটিয়েছেন। দেখে ভালো লাগল যে বার্গার না খেয়ে প্রচুর পুষ্টিকর খাবার খেয়েছেন। আঙুর দেখে আমারও লোভ লেগে গেছে। নাইস ডায়েরি ব্রো।

 3 years ago 

ব্রো আজকে বার্গার হবে নো টেনশন। ধন্যবাদ ব্রো আপনাকে।


Polish_20201009_015638739.jpg

Hi, your post has been upvoted by @hive-138339 courtesy of @boss75

JOIN WITH US ON DISCORD SERVER:

 3 years ago 

অনেক আনন্দময় একটি দিন কাটিয়েছেন। অনেক পুষ্টিকর খাবার খেয়েছেন ভাই। সুন্দর লিখেছেন।

 3 years ago 

ধন্যবাদ ভাই আপনাকে।

Coin Marketplace

STEEM 0.21
TRX 0.14
JST 0.030
BTC 69460.30
ETH 3372.77
USDT 1.00
SBD 2.74