The diary Game || 03 February 2022 || 30% to @hive-138339

in Steem Bangladesh3 years ago


আমার ডায়েরি

রোজঃ বুধবার।
তারিখঃ ০২ ফেব্রুয়ারি ২০২২ ইং

আসসালামু আলাইকুম ইস্টিম বাংলাদেশের সকল বন্ধুরা আশা রাখি আপনারা সকলে ভালো আছেন আলহামদুলিল্লাহ আমি অনেক ভালো আছি। আমি আমার ডায়েরি লেখা শুরু করছি।



সকাল

আলহামদুলিল্লাহ আজকে ও সুন্দর একটি সকাল পেয়েছি। সকালে ঘুম থেকে উঠে ব্রাশটা নিয়ে ফ্রেস হয়ে নিলাম। তারপর আমার রুমে এসে রেডি হয়ে অফিসে চলে গেলাম। অফিসে গিয়ে আজকে তেমন কোনও কাজ ছিলো না তাই রুমে বসে ছিলাম। সকাল ৯ টার দিকে নাস্তা করার জন্য বাসায় আসলাম। বাসায় এসে ফ্রেস হয়ে নাস্তা করলাম। নাস্তা শেষ করে কিছু সময় রেস্ট করালাম তারপর আবার ও অফিসে চলে গেলাম।



দুপুর

অফিস থেকে এসে আমি ড্রেস চেঞ্জ করে ফ্রেস হয়ে নিলাম। তারপর সোহান ভাইকে কল দিলাম সোহান ভাই রুবেল ভাইয়ের দোকানে যেতে বলল। আমি গিয়ে দেখলাম ভাই আমার জন্য বসে আছে তারপর আমরা চা খেয়ে চলে গেলাম পার্বতীপুর টার্মিনালে সোহান ভাই চুল কাটবে।

IMG_20220201_134126~2.jpg

বস যখন পোস দেয়😁

চুল কাটা শেষ করে আমরা একটি ভ্যান নিয়ে বাসায় চলে আসলাম। বাসায় এসে গোসল করে দুপুরের খাবার খেয়ে নিলাম। খাওয়া শেষ করে কিছু সময় রেস্ট করে রেডি হয়ে অফিসে চলে গেলাম।



বিকেল

অফিস থেকে আসতে আসতে বিকাল হয়ে গেলো। বাসায় এসে ফ্রেস হয়ে নিলাম। তারপর আমার রুমে এসে রেস্ট করলাম কিছু সময়। এদিকে আমার ফোনটা সাইলেন্ট থাকার কারনে বিপ্লব ভাই কল দিয়েছে আমি বুঝতে পারি নি। আমি বিপ্লব ভাইকে কল দিলাম ভাই আমাকে রেডি হতে বলল বাজারে যাবে কাজ আছে। আমি ও ভাইয়ের কথা মতো ফ্রেস হয়ে রেডি হয়ে নিলাম বাজারে যাওয়ার জন্য।



সন্ধ্যা

ভাই আসতে আসতে সন্ধ্যা হয়ে গেলো আমি ও ভাইয়ের সাথে বাজারে চলে গেলাম। ভাইয়ের বাসায় কাল কি যেনো একটা অনুষ্ঠান আছে তারজন্য বাজার করতে হবে। ভাই অনেক কিছু বাজার করল যেমনঃ- আলু, বেগুন, পাতাকপি, মরিচ, সিম ইত্যাদি আরো অনেক কিছু কিনলো।

IMG_20220202_193043~2.jpg

কাঁচা বাজার

তারপর আমাদের সাথে সোহান ভাই যোগ দিলো। সোহান ভাইকে শুভ ভাই কল দিলো দেখা করার জন্য তখন সোহান ভাই চলে গেলো দেখা করার জন্য। আর আমি আর বিপ্লব ভাই বাইকে করে বাজার নিয়ে ভাইয়ের বাসায় চলে গেলাম। বাসায় বাজার দিয়ে আমরা বকুলের দোকানে গেলাম চা খাওয়ার জন্য।

IMG_20220202_204641~2.jpg

বকুলের দোকানের চা

গিয়ে চা খেয়ে আবার ও বাজারে চলে আসলাম।



রাত

বাজারে আসার পরে বিপ্লব ভাই আমাকে নিয়ে ঘোষ এর মিষ্টির দোকানে নিয়ে গেলো তারপর আমরা কাপ দই খেলাম আর সাথে কিছু জিলাপি নিলাম।

IMG_20220201_212041~2.jpg

দই

IMG_20220201_212245~2.jpg

জিলাপি

খাওয়া শেষ করে আমরা বাজারে আর ও কিছু কাজ ছিলো সেগুলো সম্পূর্ণ করলাম। তারপর আমাকে আমার বাসার সামনে নামিয়ে দিয়ে ভাই বাসায় চলে গেলো। আর আমাকে আর সোহান ভাইকে কাল রাতে দাওয়াত দিলো বিপ্লব ভাইয়ের বাসায়। আমি বাসায় এসে ফ্রেস হয়ে ড্রেস চেঞ্জ করে নিলাম।তারপর রাতের খাবার খেয়ে নিলাম। খাওয়া শেষ করে আমার রুমে এসে রেস্ট করলাম কিছু সময়। তারপরে আমার বিছানা রেডি করে আমি ঘুমিয়ে গেলাম।



এইছিল আমার সারাদিনের ডায়েরি
ধন্যবাদ সবাইকে।
আশা করি আপনাদের ও দিন গুলো ভালো কেটেছে।



Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 58397.49
ETH 2619.60
USDT 1.00
SBD 2.42