The diary Game || 02 January 2022 || 30% to @hive-138339

in Steem Bangladesh3 years ago


আমার ডায়েরি

রোজঃ শনিবার ।
তারিখঃ ০১ জানুয়ারি ২০২২ ইং

আসসালামু আলাইকুম ইস্টিম বাংলাদেশের সকল বন্ধুরা আশা রাখি আপনারা সকলে ভালো আছেন আলহামদুলিল্লাহ আমি অনেক ভালো আছি। আমি আমার ডায়েরি লেখা শুরু করছি।



সকাল

আলহামদুলিল্লাহ প্রতিদিনের মতো আজ ও সুন্দর একটা সকাল পেয়েছি। আজকে সকালে একটু দেরি করে ঘুম থেকে উঠলাম। কারন আজকে আমার রেস্ট সেদিন নাইট ডিউটি করার জন্য। সকালে ঘুম ভাঙলো আমার সিনিয়র ভাইয়ের ফোন পেয়ে ভাই ফোন দিয়ে অফিসে যেতে বলল আমাদের লোকো ফোর ম্যান (ইনচার্জ) সেদিন স্টেশনে যে কাজ করতে গিয়েছিলাম সেই কাজের তথ্য নেওয়ার জন্য আমাকে ডাকা হয়েছে। আমি উঠে ফ্রেশ হয়ে ব্রাশ করে অফিসে চলে গেলাম।আমি গিয়ে সব টুকু বলে বাসায় চলে আসলাম। বাসায় এসে সকালের নাস্তা লরে নিলাম। নাস্তা শেষ করার আগে আবার ও ফোন দিলো হাসান স্যার জরুরি অফিসে যেতে বলল লালমনিরহাট থেকে DME স্যার আসছে কথা বলবে তাই তাড়াতাড়ি করে অফিসে চলে গেলাম। আমার বাসা অফিসের পাশে বাসা থেকে অফিসে যেতে ২/৩ মিনিট সময় লাগে গিয়ে DME স্যার কে সব কিছু বলে আমি বাসায় চলে আসলাম। বাসায় এসে কি আর করবো রোদে বসে আছি। আজকে সকাল ৮ টা থেকে দুপুর ১ টা পর্যন্ত কারেন্ট থাকবে না তাই রোদে বসে বসে স্টিম এর পোস্ট রেডি করে রাখতে লাগলাম। দুপুর ১২ টার পরে সোহন ভাই কল দিলো চা খাওয়ার জন্য। আমি রুবেল ভাইয়ের দোকানে চলে গেলাম চা খাওয়ার জন্য।

IMG_20220101_124847~2.jpg

চা

★ Location - MW68+64 Parbatipur, Bangladesh

চা খেয়ে আমি আর সোহান ভাই আমার সাইকেল নিয়ে চলে গেলাম সরকার পাড়ার দিকে বিপ্লব ভাইয়ের বাসায় যাবো। বিপ্লব ভাইকে ফোন দিতে ভাই বলল সৈয়দপুর গেছে আমি আর সোহান ভাই কিছু সময় ঘোরাঘুরি করে বাসায় চলে আসলাম।



দুপুর

বাসায় আসতে আসতে দুপুর হয়ে গেছে। বাসায় এসে গোসল করে নিলাম তারপর শুয়ে শুয়ে স্টিম বাংলাদেশ কমিউনিটি তে পোস্ট করলাম। পোস্ট করা শেষ করে দুপুরের খাবার খেয়ে নিলাম। খাবার খাওয়া শেষ করে আমার রুমে এসে রেস্ট করতে লাগলাম। তারপর আমি ঘুমিয়ে গেলাম।



বিকেল

বিকালে ঘুম থেকে উঠে ফ্রেস হয়ে হালকা নাস্তা করে নিলাম। নাস্তা শেষ করে ফোনে গান শুনতে লাগলাম তখন বিপ্লব ভাই ফোন দিলো সন্ধ্যায় বাজারে আসবে আমি ব্যস্ত আছি কি না আমি বললাম না ফ্রি আছি আমাকে সোহান ভাইকে বলে রাখতে বলল।আমি সোহান ভাইকে কল দিলাম ভাই কেলোকায় খেলতে গিছে। খেলা শেষ করে আসবে।



সন্ধ্যা

সন্ধ্যায় ফ্রেস হয়ে রেডি হয়ে নিলাম। আমার বাসার সামনে বিপ্লব ভাই এসে ফোন দিলো আমি ও বাসা থেকে বের হয়ে গেলাম। আমরা বাজারে গিয়ে সোহান ভাইকে কল দিলাম ভাই বলল আমাদেরকে বাজারে থাকতে ভাই একটু পরে আসছে। আমরা বাজারে গিয়ে সিমের বিচি ভাজা খেতে লাগলাম।

IMG_20220101_194515~2.jpg

সিমের বিচি ভাজা

★ Location - MW38+QG3 Parbatipur

ভালোই লাগে সিমের বিচি ভাজা খেতে। তারপর সোহান ভাই আসলো সোহান ভাইকে নিয়ে আমরা সবাই মিলে মাখা খেতে গেলাম।

IMG_20220101_195732~2.jpg

মাখা

★ Location - MW39+Q2X Parbatipur

মাখা খাওয়ার সময় একটু ঝাল বেশি দিতে বললাম বাট এতো বেশি ঝাল বলে বোঝানো যাবে না। মাখা খেয়ে আমরা পানি পেলাম না তাই একটু দূরে একটি পিয়াজুর দোকান দেখলাম সেখানে গেলাম পানি খাওয়ার জন্য। পানি খেয়ে দেখলাম গরম গরম পিয়াজু আবার সবাই মিলে হানা দিলাম ।

IMG_20220101_200329~2.jpg

পিয়াজু

★ Location - MW39+Q3W Parbatipur

পিয়াজু খাওয়া শেষ করে আমরা দেখি অনেক রাত হয়ে গেলো। তাই আর দেরি না করে বাসার দিকে চলে আসলাম।



রাত

বাসায় এসে ফ্রেস হয়ে ড্রেস চেঞ্জ করে নিলাম। রুমে এসে একটু রেস্ট করলাম তারপর আম্মু রাতের খাবার খাওয়ার জন্য ডাক দিলো আমি গিয়ে সবার সাথে বসে রাতের খাবার খেয়ে নিলাম। খাওয়া শেষ করে একটু টিভি দেখতে লাগলাম তারপর আমার রুমে চলে আসলাম এসে ইউটিউবে গান শুনতে লাগলাম।

Screenshot_20220102-002418~2.png

গান শোনার সময় স্কিনশর্ট

★ Location - MW67+HJP Parbatipur

গানশোনা শেষ করে আমি আমার বিছানা রেডি করলাম। মোবাইল ফোনটা চার্জে দিয়ে আমি ঘুমিয়ে গেলাম।



এইছিল আমার সারাদিনের ডায়েরি
ধন্যবাদ সবাইকে।
আশা করি আপনাদের ও দিন গুলো ভালো কেটেছে।



Sort:  
 3 years ago 

আজকে মেলা খাবার খাইসেন তোরা।

পানি খেয়ে দেখলাম গরম গরম পিয়াজু আবার সবাই মিলে হানা দিলাম ।

পেপসি আনতে যায়ে পিয়াজি খাইসেন তোরা। নাইস ডায়েরি।

 3 years ago 

আপনিও তো খায়ছেন বাদ পড়েন নাই তো😁😁😁

 3 years ago 

সুন্দর ডায়েরি।
ভালো লিখেছেন। ছবি গুলো অসাধারণ হয়েছে।

 3 years ago 

ধন্যবাদ ভাই

 3 years ago 

সুন্দর একটা দিন কাটিয়েছেন ভাই। ছবিগুলো সুন্দর হয়েছে।

 3 years ago 

ধন্যবাদ ভাইয়া সময় করে আমার ডাইরিটা পড়ার জন্য।

 3 years ago 

Ato vaja pora aktu sabdha ne khaiyen vatija gas hobe na hole

 3 years ago 

Hmm via to hoba...basai asa akta gas a osud khise aga😁😁😁 thank you

 3 years ago 

সুন্দর ভাবে ডায়েরি লিখেছো। দুঃখিত বাড়িতে ছিলাম না।

 3 years ago 

ধন্যবাদ দাদা রাতে সময় দেওয়ার জন্য।


Polish_20201009_015638739.jpg

Hi, your post has been upvoted by @hive-138339 courtesy of @boss75

JOIN WITH US ON DISCORD SERVER:

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 67794.46
ETH 2624.97
USDT 1.00
SBD 2.65