The diary Game || 02 August 2022 ||

in Steem Bangladesh2 years ago


আমার ডায়েরি


রোজঃ সোমবার
তারিখঃ ০১ আগস্ট ২০২২ ইং

আসসালামু আলাইকুম ইস্টিম বাংলাদেশের সকল বন্ধুরা আশা রাখি আপনারা সকলে ভালো আছেন আলহামদুলিল্লাহ আমি অনেক ভালো আছি। আমি আমার ডায়েরি লেখা শুরু করছি।



সকাল

আলহামদুলিল্লাহ সকালে ঘুম থেকে উঠলাম ফোনের ডাক পেয়ে। ঘুম থেকে উঠে ব্রাশটা নিয়ে আমি বাইরে চলে আসলাম হাঁটার জন্য। অনেক দিন পরে আজকে বের হলাম। কিছু সময় হাঁটাহাটি করে আমি বাসায় চলে আসলাম। বাসায় এসে ফ্রেস হয়ে সকালের নাস্তা করে অফিসে চলে গেলাম। অফিসে আজকে কোনও কাজ নাই তাই আমার এক বড় ভাইয়ের সাথে আমি সৈয়দপুরে চলে গেলাম। ভাইয়ের কি যেনো কাজ ছিলো তার জন্য। কাজ শেষ করে আমরা সৈয়দপুর প্লাজাতে চলে গেলাম ফুসকা খাওয়ার জন্য।

IMG_20220715_194335~2.jpg

ফুচকা

•. Location - QVJW+MJ Saidpur, Bangladesh.

ফুসকা খাওয়া শেষ করে আমরা পার্বতীপুর এর উদ্দেশ্যে রওনা দিলাম।



দুপুর

বাসায় আসতে আসতে অনেকটা দেরি হয়ে গেছে তাই বাসায় এসে আর দেরি না করে আমি সোজা গোসলখানায় চলে গেলাম গিয়ে গোসল করে আমার রুমে এসে রেস্ট করতে লাগলাম । এরপর দুপুরের খাবার খেয়ে আমি ঘুমিয়ে গেলাম। আজকে আর অফিসে যাবো না অফিসে বলে আসছি।



সন্ধ্যা

আজকে অনেক দিন পরে দুপুরে এতো ঘুম হয়েছে। একেবারে সন্ধ্যায় ঘুম ভাঙলো। ঘুম থেকে উঠে ফ্রেস হয়ে সোহান ভাইয়ের সাথে বাজারে চলে গেলাম আজকে সোহান ভাই ট্রিট দিবে তার জন্য। বাজারে গিয়ে আমরা শাহ হোটেলে চলে গেলাম গিয়ে চিকেন চাপ ও পরোটা অর্ডার দিলাম।

IMG_20220728_202035~2.jpg

IMG_20220728_201940~2.jpg

চিকেন চাপ ও পরোটা

•. Location - MW48+7HC Parbatipur

ধন্যবাদ সোহান ভাই এতো সুন্দর খাবার খাওয়ানোর জন্য। খাওয়া শেষ করে আমরা একটি ভ্যান নিয়ে বাসায় চলে আসলাম।



রাত

বাসায় এসে ফ্রেস হয়ে ড্রেস চেঞ্জ করে নিলাম। তারপর আমার রুমে এসে রেস্ট করতে লাগলাম। আজকে রাতে আর খাবো না তাই আম্মুকে বলে দিলাম। আমার রুমে শুয়ে শুয়ে আমি একটি নাটক দেখতে লাগলাম।

Screenshot_20220802-223309~2.png

নাটক দেখার সময় স্কিনশর্ট নেওয়া।

নাটক দেখতে দেখতে অনেক রাত হয়ে গেলো। তারপর আমার ফোনটা চার্জে দিয়ে আমি ঘুমিয়ে গেলাম।

I am inviting @sabarman & @liasteem to participate in this contest.



এইছিল আমার সারাদিনের ডায়েরি
ধন্যবাদ সবাইকে।
আশা করি আপনাদের ও দিন গুলো ভালো কেটেছে।



Sort:  

Thank you for mentioning me in this contest, your game diary is very neat, oia I really like exploring culinary and I've never come across food like that, even though I'm very curious and I make sure that the food must be delicious.
Good luck with the contest..👍

 2 years ago 

Thank you so much.

 2 years ago 

আপনার ফুসকার ছবিটা অসাধারণ লেগেছে😋😋

 2 years ago 

ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

ডায়েরি অনেক সুন্দর ছিল

তোমাকে একটা কথা বলবো স্টিমের দাম বাড়বে কবে ভাই

 2 years ago 

ধন্যবাদ ভাই আপনার সুন্দর মন্তব্য করার জন্য। আমি নিজেও জানি না ভাই কবে যে স্টিম এর দাম বৃদ্ধি পাবে।

 2 years ago 

কাজ তো বন্ধ হবে না ভাই

 2 years ago 

আপনার সারাদিনের ডায়েরি পড়ে ভাল লাগল। অনেক সুন্দর একটি দিন কাটিয়েছেন ভাই।

 2 years ago 

ধন্যবাদ ভাই।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 64761.00
ETH 3425.94
USDT 1.00
SBD 2.55