The diary Game || 02 April 2022 || 30% to @hive-138339

in Steem Bangladesh2 years ago


আমার ডায়েরি



রোজঃ শুক্রবার।
তারিখঃ ০১ এপ্রিল ২০২২ ইং

আসসালামু আলাইকুম ইস্টিম বাংলাদেশের সকল বন্ধুরা আশা রাখি আপনারা সকলে ভালো আছেন আলহামদুলিল্লাহ আমি অনেক ভালো আছি। আমি আমার ডায়েরি লেখা শুরু করছি।



সকাল

আলহামদুলিল্লাহ আজকে সুন্দর একটি সকাল পেয়েছি। আজকে সকালে অবশ্য অনেকটাই দেরি করে ঘুম থেকে উঠলাম। ঘুম থেকে উঠে দেখি সকাল ১১ টা পার হয়ে গেছে। ছুটির দিন গুলোতে এমন দেরি করে ঘুম থেকে উঠা হয়। ঘুম থেকে উঠে ব্রাশ করে ফ্রেস হয়ে নিলাম। তারপর সকালে নাস্তা করে নিলাম। নাস্তা শেষ করে সোজা গোসলখানায় চলে গেলাম গিয়ে গোসল শেষ করে রুমে চলে আসলাম।



দুপুর

আজকে শুক্রবার তাই তাড়াতাড়ি করে রেডি হয়ে মসজিদে চলে গেলাম নামাজ পড়ার জন্য। মসজিদে গিয়ে নামাজ শেষ করে আমি বাসায় চলে আসলাম। বাসায় এসে ড্রেস চেঞ্জ করে ফ্রেস হয়ে নিলাম। তারপর দুপুরের খাবার খেয়ে নিলাম। খাবার খাওয়া শেষ করে আমি আমার রুমে চলে আসলাম এসে রেস্ট করতে লাগলাম।

এমন সময় আমার বন্ধু রাজু ফোন দিলো ফুটবল খেলা দেখতে যাওয়ার জন্য। আমি ও ফ্রি থাকায় তাকে আসতে বললাম। আমি কিছু সময় রেস্ট করে ফুটবল খেলা দেখতে যাওয়ার জন্য রেডি হয়ে নিলাম। তারপর আমার বন্ধু আসলো আমি আমার বন্ধু রাজু ও আরো এক বন্ধু জীবন এই তিনজন খেলা দেখার উদ্দেশ্যে হাবড়ায় রওনা দিলাম। হাবড়ায় গিয়ে দেখলাম আজকে ফাইনাল খেলা আর টিকিট মূল্য ৩০ টাকা করে।

IMG_20220401_162249~2.jpg

ফুটবল খেলা দেখার জন্য ক্রয়কৃত টিকিট

•. Location - JW3F+H2X West Telipara , Bangladesh

আমরা তিন জন টিকিট কেটে ভিতরে প্রবেশ করলাম। তখন ও খেলা শুরু হয় নি তাই একজন বাদাম বিক্রেতার কাছ থেকে বাদাম কিনে খেতে শুরু করলাম।

IMG_20220401_162503~2.jpg

বাদাম

•. Location - JW3F+R22 West Telipara

বাদাম খেতে খেতে খেলা শুরু হয়ে গেলো দিনাজপুর বনাম ঘোড়া ঘাঁট।



বিকেল

IMG_20220401_171756~2.jpg

খেলা দেখার সময়

•. Location - JW3F+R25 West Telipara

প্রথম হাফ টাইমে কোনও দল গোল করতে পারে নি। হাফ টাইম পরে দিনাজপুর একটি গোল করে। আর এই হাফ টাইমে গোলকিপারের একটি পানির বোতল নিয়ে আমি একটু ফটোগ্রাফি করতে লাগলাম।

IMG_20220401_173835~2.jpg

পানির বোতলের ফটোগ্রাফি

•. Location - JW3F+R24 West Telipara

তারপর আমরা আরো কিছু সময় খেলা দেখে বের হয়ে গেলাম। খেলা শেষ না করে আমরা বাহিরে চলে আসলাম তারপর আমরা তিনজন মিলে হাবড়া বাজারে চলে গেলাম গিয়ে কিছু পিয়াজু, বেগুনি খেলাম। তারপর আমরা তিনজন মাজা করতে করতে নতুন বাজারে চলে আসলাম। বাজারে এসে শাহ হোটেলে গিয়ে চা খেলাম।

IMG_20220402_123710~2.jpg

চা খাওয়ার সময়

•. Location - MW38+XC5 Parbatipur

চা খেয়ে আমা বাসায় আসার জন্য রওনা দিলাম আমাকে আমার বাসার সামনে নামিয়ে দিয়ে গেলো। তারপর আমি বাসায় এসে ড্রেস চেঞ্জ করে ফ্রেস হয়ে নিলাম।



সন্ধ্যা

সন্ধ্যায় বাসায় এসে হালকা নাস্তা করে নিলাম তারপর কিছু দিন থেকে আর্ট করার সময় পাচ্ছি না ব্যস্ত থাকার কারনে আর আজকে একটু সময় পাওয়া গেলো তাই আর্ট পেপার নিয়ে বসে গেলাম আর্ট করার জন্য। আর্ট শেষ করে একটু রং করলাম। তারপর সম্পূর্ণ রং না করে উঠে গেলাম আর ভালো লাগছিলো না।

IMG_20220326_103604~3.jpg

আর্ট করার সময়

•. Location - MW67+JJ5 Parbatipur

তারপর ফোনটা নিয়ে কিছু সময় ফেসবুক চালালাম এবং বন্ধুদের সাথে আড্ডা দিলাম।



রাত

রাতে একটি মুভি দেখতে লাগলাম। মুভি দেখা শেষ না হতেই আম্মু আমাকে খাবার খাওয়ার জন্য ডাক দিলো আমি গিয়ে ফ্রেস হয়ে রাতের খাবার খেয়ে নিলাম। খাওয়া শেষ করে আমি আমার রুমে চলে আসলাম এবং পুনরায় মুভিটি দেখতে লাগলাম।

Screenshot_20220401-225320.png

মুভি দেখার সময় স্কিনশর্ট

•. Location - MW67+HJW Parbatipur

মুভি দেখা শেষ করে আমি আমার বিছানা রেডি করে ফোনটা চার্জে লাগিয়ে ঘুমিয়ে গেলাম।



এইছিল আমার সারাদিনের ডায়েরি
ধন্যবাদ সবাইকে।
আশা করি আপনাদের ও দিন গুলো ভালো কেটেছে।



আমি এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করার জন্য @samuel20 এবং @vianneyspirit কে আমন্ত্রণ যানাচ্ছি।



Sort:  

This makes a lot of sense. I love it.

 2 years ago 

Thank you so much.

 2 years ago 

ভাইয়া ,সুন্দর ছিলো আপনার দিনটি।অতঃপর খেলায় কে বিজয়ী হয়েছিলো জেনেছিলেন কি?

 2 years ago 

দিনাজপুর আপু

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 67364.26
ETH 3322.90
USDT 1.00
SBD 2.71