The diary Game ||01 January 2022 || 30% to @hive-138339

in Steem Bangladesh3 years ago


আমার ডায়েরি

রোজঃ শুক্রবার।
তারিখঃ ৩১ ডিসেম্বর ২০২১ ইং

আসসালামু আলাইকুম ইস্টিম বাংলাদেশের সকল বন্ধুরা আশা রাখি আপনারা সকলে ভালো আছেন আলহামদুলিল্লাহ আমি অনেক ভালো আছি। আমি আমার ডায়েরি লেখা শুরু করছি।



সকাল

আলহামদুলিল্লাহ প্রতিদিনের মতো আজ ও সুন্দর একটা সকাল পেয়েছি। সারা রাত ডিউটি করে যখন সকাল ৬ টার সময় বাসায় আসবো তখন আমাদের কন্টোল অফিস পাকশি থেকে আমাদের পার্বতীপুর লোকো সেড অফিসে ফোন দিয়ে জানানো হয় যে লোকো নং ২৯১২ দোলনচাঁপা এক্সপ্রেস ট্রেনের এয়ার পাইপের সমস্যা আমাদের তাড়াতাড়ি একটি এয়ার পাইপ নিয়ে স্টেশনে পৌঁছানোর নির্দেশ প্রদান করল। আমরা আর দেরি না করে আমি ও আমার সিনিয়র ভাই দুইজনে মিলে স্টেশনে চলে গেলাম। স্টেশনে যাওয়ার কিছু সময়ের পর দোলনচাঁপা এক্সপ্রেস ট্রেনটি ৩ নং প্লাটফর্মে এসে দাঁড়ালো। আমরা গিয়ে আগে সমস্যা চিহ্নিত করলাম তারপর কাজ শুরু করলাম।

IMG_20211231_070619~2.jpg

পার্বতীপুর রেলওয়ে স্টেশন

★ Location - MW28+RH Parbatipur, Bangladesh

কাজ শেষ করে আমরা একটি ভ্যান নিয়ে অফিসে চলে আসলাম। অফিসে এসে স্যারকে জানিয়ে আমি বাসায় চলে আসলাম। বাসায় এসে ব্রাশ করে ফ্রেস হয়ে আমি রেডি হলাম আজকে আমার বোনকে নিয়ে সৈয়দপুর ডাক্তার এর কাছে যেতে হবে। বাসা থেকে বের হয়ে একটি ভ্যান নিয়ে টার্মিনাল চলে গেলাম। টার্মিনাল থেকে বাসে উঠে সৈয়দপুর চলে গেলাম। সৈয়দপুর বাস থেকে নেমে একটি অটো নিয়ে চলে গেলাম ল্যাবজোন ডায়াগনস্টিক সেন্টারে ডাক্তার এর চেম্বারে। আমরাদের সিরিয়াল ১ নং তাই তাড়াতাড়ি গিয়েছিলাম। ডাক্তার এর ভিজিট দিয়ে আমরা ডাক্তার এর জন্য অপেক্ষা করতে লাগলাম কারন ডাক্তার ঢাকা থেকে আসে। ডাক্তার সকাল ১০ টায় চলে আসলো আর আমাদের কিছু সময়ের মধ্যে ডেকে নিলো আমরা গিয়ে দেখিয়ে কিছু ঔষধ চেঞ্জ করে দিলো।

IMG_20211231_092411~2.jpg

ডাক্তারের চেম্বার

★ Location - QWH2+5V2 Saidpur

ডাক্তার দেখানো শেষ করে আমরা সেখান থেকে বের হয়ে একটি অটো নিয়ে সৈয়দপুর বাস টার্মিনালে গেলাম। তারপর পার্বতীপুর এর বাসে উঠে পার্বতীপুরে আসার জন্য রওনা দিলাম।



দুপুর

বাসায় আসতে আসতে দুপুরের কাছাকাছি সময় হয়ে গেলো। বাসায় এসে সোজা গোসলখানায় চলে গেলাম গিয়ে গোসল করে নিলাম তারপর হালকা খাবার খেয়ে নিলাম। খাওয়া শেষ করে ওজু করে রেডি হলাম নামাজ পড়ার জন্য। আজকে শুক্রবার ২০২১ সালের শেষ জুম্মার নামাজ। আগামী কাল থেকে ইংরেজি নতুন বছর শুরু। তারপর মসজিদ থেকে এসে আর দুপুরের খাবার খেলাম না কারন সারারাত ডিউটি করার কারনে রাতে ঘুম হয় নি প্রচুর ঘুম আসছে। তাই আর দেরি না করে ড্রেস চেঞ্জ করে ঘুমিয়ে গেলাম।



সন্ধ্যা

সন্ধ্যায় ঘুম থেকে উঠে ফ্রেস হয়ে নিলাম। দেখলাম বাসায় কেউ নেই তাই নিজে নিজে দুপুরের খাবার খেয়ে নিলাম সন্ধ্যায়। খাওয়া শেষ করে ফেসবুকে সময় কাটাতে লাগলাম। আর আজকে সোহান ভাই আর আমার কিছু প্রোগ্রাম ছিলো যেহেতু আজকে আমরা কোথাও পিকনিক করি নি তাই রাতে খাওয়া দাওয়া করবো দু জনে। সন্ধ্যার পরে সোহান ভাই আমাকে কল দিলো রেডি হয়ে বাসার সামনে দাঁড়িয়ে থাকার জন্য। আমি ও ফ্রেস হয়ে রেডি হলাম তারপর সোহান ভাইয়ের কথা মতো রাস্তায় গিয়ে দাঁড়িয়ে ছিলাম। আর ২ মিনিট পরে সোহান ভাই চলে আসলো একটি ভ্যান নিয়ে সোহান ভাই কেলোকায় গিয়েছিল খেলার জন্য। আর সোহান ভাইয়ের সাথে দুই জন সিনিয়র ভাই ও ছিলো একজন তপু ভাই আর ফয়েজ ভাই। তারপর চার জন মিলে আমরা মুক্তিযোদ্ধা হোটেলে চলে গেলাম খাওয়ার জন্য।

IMG_20211231_195331~2.jpg

সোহান ভাইয়ের সাথে মুক্তিযোদ্ধা হোটেলে

★ Location - MW38+RFM, Parbatipur

আমি ও সোহান ভাই মিলে একটা সেলফি তুললাম। আমরা অনেক দেখা দেখি করে চিকেন চাপ ও চিকেন তাওয়া অর্ডার দিলাম। সবাই মিলে গল্প করতে করতে আমাদের খাবার দিয়ে গেলো।

IMG_20211231_200139~2.jpg

IMG_20211231_200522~2.jpg

চিকেন চাপ, চিকেন তাওয়া, নান রুটি ও পরোটা মুক্তিযোদ্ধা হোটেল

★ Location - MW38+RFM, Parbatipur

খাবার গুলোর টেস্ট অনেক সুন্দর ছিলো আজকে।অনেক সুন্দর করে পরিবেশন করছে আমাদেরকে। আমরা সাথে পরোটা আর নান রুটি ও অর্ডার দিলাম। খাওয়া শেষ আমরা চা খেলাম।

IMG_20211231_202251~2.jpg

চা

★ Location - MW38+RFM, Parbatipur

চা খেয়ে আমরা বের হবো বাট আমাকে আজকে বিল দিতে দিলো না সব তপু ভাই ও ফয়েজ ভাই বিল দিলো। আমরা বিল দিয়ে বাজারে কিছু সময় ঘোরাঘুরি করে রাত বেশি হয়ে যাচ্ছে তার কারনে একটি ভ্যান নিয়ে আমরা বাসার উদ্দেশ্য রওনা দিলাম।



রাত

বাসায় এসে ফ্রেস হয়ে ড্রেস চেঞ্জ করে নিলাম। আমার বাসায় এখন ও কেউ নাই সবাই এক আন্টির বাসায় গেছে দাওয়াত ছিলো তার জন্য। আমি আমার রুমে শুয়ে বন্ধুদের সাথে আড্ডা দিতে লাগলাম। রাত ১০ টার দিকে বাসায় সবাই চলে আসলো। আমি আর রাতে খেলাম না। তাই বিছানা রেডি করে ফোন চার্জে দিয়ে ঘুমিয়ে গেলাম।



এইছিল আমার সারাদিনের ডায়েরি
ধন্যবাদ সবাইকে।
আশা করি আপনাদের ও দিন গুলো ভালো কেটেছে।



Sort:  
 3 years ago 

অনেক সুন্দর ভাবে ডায়েরিটি উপস্থাপন করেছেন।আর আপনার বিকেলের মুহূর্তটি সত্যিই অনেক ভালো ছিল।

 3 years ago 

ধন্যবাদ ভাই


Polish_20201009_015638739.jpg

Hi, your post has been upvoted by @hive-138339 courtesy of @boss75

JOIN WITH US ON DISCORD SERVER:

 3 years ago 

সুন্দর একটা দিন অতিবাহিত করেছেন ভাই। ছবি গুলো সুন্দর তুলেছেন।

 3 years ago 

ধন্যবাদ ভাইয়া

 3 years ago 

Via tmr din ta onk presure er upore ketese bujhese tobe ses muhurto gulo amader sarai katiyeso darun silo

 3 years ago 

না ভাইয়া আপনাদের ছাড়া তো কিছু করতে চায়নি সবকিছু হুট করে হয়ে গেছে তাই আর বলার সুযোগ পাই নি। পরবর্তীতে এক সাথে হবে রেডি থাকিয়েন।

 3 years ago 

সুন্দর ডাইরি লিখেছেন ভাই।সারাদিন ব্যস্ততার মধ্যেই কাটিয়েছেন। ছবিগুলো সুন্দর হয়েছে।

 3 years ago 

ধন্যবাদ ভাই

 3 years ago 

You had a good day. The food looks delicious. Thanks for sharing

 3 years ago 

Thank you bro❤️❤️❤️❤️

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.028
BTC 59220.04
ETH 2316.03
USDT 1.00
SBD 2.51