The diary game 🎄30 October 2021🎄

in Steem Bangladesh3 years ago


আমার ডায়েরি
৩০-১০-২১

আসসালামু আলাইকুম ইস্টিম বাংলাদেশের সকল বন্ধুরা আশা রাখি আপনারা সকলে ভালো আছেন আলহামদুলিল্লাহ আমি অনেক ভালো আছি। আমি আমার ডায়েরি লেখা শুরু করছি।

IMG_20211026_080619~2.jpg

শুভ সকাল



সকাল

আলহামদুলিল্লাহ আল্লাহ তাআলা আমাকে আরো একটি সুন্দর সকাল দিয়েছে আজ শুক্রবার অফিস ছুটির দিন তাও আজকে খুব তাড়াতাড়ি ঘুম থেকে উঠতে হয়েছে। কারন আজ সৈয়দপুরে যাবো আমার ছোট বোনকে ডাক্তার দেখানোর জন্য। সকালে ৮ টার পর পরই ঘুম থেকে উঠে দাঁত ব্রাশ করে গোসল করে রেডি হইলাম। তারপর সকালের নাস্তা শেষ করে সৈয়দপুরের উদ্দেশ্য রওনা দিলাম।

IMG_20211029_095358~2.jpg

সৈয়দপুরের উদ্দেশ্যে

সৈয়দপুরে যেতে যেতে সকাল ১০ টা পার হয়ে গেছে আমি প্রায় ১০ দিন আগে আমাদের সিরিয়াল দিয়ে রেখেছিলাম। আমাদের সিরিয়াল নং ০৪। আমরা যাওয়ার কিছুক্ষন পরে ডাক্তার কে আমরা দেখিয়ে আবার ও পার্বতীপুরের উদ্দেশ্য রওনা দিলাম।

IMG_20211029_104100~2.jpg

ল্যাবজোন ডায়াগনস্টিক সেন্টার, সৈয়দপুর।



দুপুর

বাসায় আসতে আসতে দুপুর হয়ে গেলো বাসায় এসে ফ্রেস হয়ে ড্রেস চেঞ্জ করে আম্মুকে বললাম কিছু খেতে দিতে প্রচুর খুদা লাগছে। আম্মু আমাকে মুরগির মাংস ও রুটি খেতে দিলো আমি সেগুলো খেয়ে ওজু করে রেডি হয়ে চলে গেলাম মসজিদে নামাজ পড়তে। নামাজ পড়ে সোজা বাসায় চলে আসলাম। বাসায় এসে ফ্রেস হয়ে আমি ঘুমিয়ে পড়লাম।



বিকেল

বিকেলে ঘুম থেকে উঠে ফ্রেস হয়ে আমার রুমে আসলাম। তারপর আমি খাওয়া করে নিলাম। খাওয়া শেষ করে আমি একটু বাজারে চলে গেলাম বাজারে যাওয়ার পর আমি পূবালী ব্যাংকের এটিএম বুথ থেকে কিছু টাকা তুললাম। তারপর বিকাশ এজেন্ট এর দোকানে গিয়ে আমার এক বন্ধু কে কিছু টাকা বিকাশ করে দিলাম কারন কালকে তার কাছ থেকে আমি কিছু টাকা নিয়ে ছিলাম। বাজারের কাজ শেষ করে আমি খুব দ্রুত বাসায় চলে আসলাম ক্রিকেট খেলা দেখার জন্য।



সন্ধ্যা

বাসায় এসে খেলা দেখলাম বাট আজকে বাংলাদেশ অল্প রানের জন্য পরাজিত হয়ে গেলো খুবই খারাপ লাগলো।

IMG_20211029_185049~2.jpg

খেলা দেখতে দেখতে আম্মু আমাদের সবার জন্য পিঠা বানালো। পিঠা গুলো খেতে খুবই দারুন। আপনার খেতে চাইলে চলে আসেন বাসায় কোনও সমস্যা নাই।

IMG_20211029_184740~2.jpg

ভাজা কুলি পিঠা

খেলা দেখা শেষ করে আমি সোহান ভাইকে কল দিলাম। ভাই তার বাসার সামনে যেতে বলল আমি তার বাসার সামনে চলে গেলাম। গিয়ে দেখি রাজিব ভাই ও আমার কলিগ শাওন দাড়িয়ে আছে। আমাকে আর সোহান ভাইকে মুক্তিযোদ্ধা কমপ্লেক্স এ যেতে বলল আমি আর সোহান ভাই ভ্যান নিয়ে চলে গেলাম মুক্তিযোদ্ধা কমপ্লেক্স এ গিয়ে আড্ডা দিতে লাগলাম।তারপর শাওন আর সোহান ভাই লুডু খেলতে লাগলো আর রাজিব ভাই এক আন্টির বাসায় দাওয়াত খেতে গেলো আমরা কিছু সময় আড্ডা দেওয়ার পরে চলে আসলাম।



রাত

মুক্তিযোদ্ধা কমপ্লেক্স এ অনেক সময় আড্ডা দেওয়ার পরে আমরা বাসার উদ্দেশ্য রওনা দিলাম। বাসায় আসতে আসতে অনেক টাই লেট হলো তারপর শাওন কে আমি ও সোহান ভাই তার বাসার সামনে দিয়ে আমরা আমাদের বাসার দিকে রওনা দিলাম। আর অল্প সময়ের মধ্যে বাসায় চলে আসলাম। তারপর বাসায় ফিরে ফ্রেশ হয়ে রাতের খাবার খেয়ে আমার বিছানায় এসে স্টিম বাংলাদেশের সকল পোস্ট গুলো দেখে তারপর আমি ঘুমিয়ে পড়ি।



এইছিল আমার সারাদিনের ডায়েরি
ধন্যবাদ সবাইকে।
আশা করি আপনাদের ও দিন গুলো অনেক ভালো কেটেছে।



Coin Marketplace

STEEM 0.19
TRX 0.15
JST 0.029
BTC 63117.29
ETH 2601.03
USDT 1.00
SBD 2.76