The diary game ❣️❣️25-10-2021❣️❣️

in Steem Bangladesh3 years ago


আমার ডায়েরি
২৫-১০-২১

আসসালামু আলাইকুম ইস্টিম বাংলাদেশের সকল বন্ধুরা আশা রাখি আপনারা সকলে ভালো আছেন আলহামদুলিল্লাহ আমি অনেক ভালো আছি। আমি আমার ডায়েরি লেখা শুরু করছি।

IMG_20211022_170441~2.jpg

শুভ সকাল



সকাল

আলহামদুলিল্লাহ আল্লাহ আমাকে আরো একটি সুন্দর সকাল দেখার সুযোগ করে দিয়েছে। আমি সকালে ঘুম থেকে উঠে ব্রাশ টা নিয়ে ব্রাশ করে ওয়াস রুমে গিয়ে ফ্রেস হয়ে আমার রুমে এসে রেডি হয়ে অফিসে চলে আসলাম। আজ অনেক কাজ অফিসে তাই আজ নাস্তা করার সময় পায় নি। কাজ শেষ করতে করতে ১১ টা বেজে গেছো। তারপর আমি বাসায় চলে আসি বাসায় এসে ফ্রেস হয়ে রেডি হয়ে আম্মুকে সাথে করে নিয়ে সোনালি ব্যাংকে চলে যায়। ব্যাংকে একটু কাজ থাকায় সেখান থেকে ফিরতে অনেক লেট হয়ে গেলো। ব্যাংকের কাজ শেষ করে বাজারে গেলাম আমার মোবাইল ফোনের সিমের একটু সমস্যা থাকায় সেটা ঠিক করলাম। তারপর আমার কলিগ শহিদুল ভাইয়ের সাথে দেখা সে আমাকে আর আম্মুকে নিয়ে আসে শাহ হোটেলে। তারপর আমরা নাস্তা করি আর চা খায় খাওয়া শেষ করে বাসায় চলে আসলাম।

IMG_20211022_182709~2.jpg

চা



দুপুর

বাজার থেকে কাজ শেষ করে আসতে আসতে দুপুর হয়ে যায়। তারপর বাসায় এসে একটু রেস্ট নিয়ে গোসল করে দুপুরের খাবার খেয়ে একটু রেস্ট নিয়ে আবার ও অফিসে চলে আসলাম। অফিসে এসে কাজ শেষ করলাম।



বিকেল

আজ অবশ্য একটু তাড়াতাড়ি অফিস থেকে বাসায় চলে এসেছি। সব কাজ শেষ করে তারপর আমার সেকশনের মিস্তি কে বলে বাসায় চলে আসি কারন আজ বাংলাদেশে বনাম শ্রীলংকা খেলা আছে সেটা দেখার জন্য। খেলা সম্পূর্ণ শেষ করি। তারপর হালকা একটু নাস্তা করি। নাস্তা সাথে নারিকেলের নাড়ু খেলাম আর আমার রুমে বসে ফেসবুক ও ইউটিউবে গান শুনলাম।

IMG_20211024_172406~2.jpg

বাংলাদেশ বনাম শ্রীলংকা

IMG_20211022_174853~2.jpg

নারিকেলের নাড়ু

IMG_20211023_182516~2.jpg

সন্ধ্যার নাস্তা



সন্ধ্যা

আম্মু ও আমার ছোট বোন আব্বুর কলিগের মেয়ের দেখার জন্য গেছে আর আমি বাসায় বসে মজার মজার ফানি ভিডিও দেখতে লাগলাম। আম্মু আমাকে ফোন দিয়ে বাসায় যে তরকারি রান্না করেছিলো সেগুলো ফ্রিজে উঠিয়ে রাখতে বলল।আমিও সেগুলো ফ্রিজে উঠয়ে রাখলাম। তারপর আবার ও ইউটিউবে আমার প্রিয় গান শুনলাম।



রাত

আজ আর বাইরে আড্ডা দেওয়া হয় নি। কারন আজকে আমাদের পরিবারের সবাইকে রাতে দাওয়াত আছে এক আন্টির বাসায়। আম্মু আর বোন সেখানে আছে আমি ও আব্বু ফ্রেস হয়ে রেডি হয়ে চলে গেলাম। যাওয়ার পর আমাদেরকে নাস্তা দিলো হালকা খেলাম তারপর সবার সাথে গল্প করে রাতের খাবার শেষ করলাম। অনেক খাবার ছিলো সেগুলো নাই বলি বললে আপনাদের ও লোভ লাগতে পারে। তারপর সবার কাছ থেকে বিদায় নিয়ে বাসায় আসার জন্য রওনা দিলাম। কিছুক্ষণ পরে বাসায় চলে আসলাম। বাসায় এসে ড্রেস চেঞ্জ করে ফ্রেস হয়ে আমার রুমে আসলাম তারপর আমি ঘুমিয়ে গেলাম।



আমার সারাদিনের ডায়েরি
ধন্যবাদ সবাইকে।

আশা করি আপনাদের ও দিন গুলো অনেক ভালো কেটেছে।



Sort:  
 3 years ago 

আপনার পোষ্ট লেখার ধরণ সুন্দর আছে৷ আপনি আরও মার্ক ডাউন সম্পর্কে ধারণা নিন। পোস্টে মার্ক ডাউনের ব্যবহার থাকলে অনেক ভালো দেখায় পোস্ট।

 3 years ago 

ধন্যবাদ ভাইয়া সময় করে পড়ার জন্য। আমি আরও চেষ্টা করবো ভালো ভাবে উপস্থাপন করার জন্য।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.027
BTC 59439.79
ETH 2290.08
USDT 1.00
SBD 2.48