The diary game 💦23 October 2021 💦

in Steem Bangladesh3 years ago


আমার ডায়েরি
২৩-১০-২১

আসসালামু আলাইকুম ইস্টিম বাংলাদেশের সকল বন্ধুরা আশা রাখি আপনারা সকলে ভালো আছেন আলহামদুলিল্লাহ আমি অনেক ভালো আছি। আমি আমার ডায়েরি লেখা শুরু করছি।



সকাল

আলহামদুলিল্লাহ প্রতিদিনের মতো আজ ও সুন্দর একটা সকাল পেয়েছি। ঘুম থেকে উঠে স্টিম বাংলাদেশর সাইটে ঢুকে আমার প্রোফাইল চেক করলাম যারা যারা কমেন্ট করেছে তাদের কে রিপ্লাই দিলাম তারপর ব্রাশ করে ফ্রেস হয়ে আমার রুমে চলে আসলাম। তারপর সকালের নাস্তা করলাম। নাস্তা করে করে আবার ও ঘুমিয়ে গেলাম আজ শুক্রবার অফিস ছুটির দিন তাই একটু বেশি ঘুম দিচ্ছি। ঘুম থেকে উঠলাম দুপুর ১২ টা ২০ মিনিটে।



দুপুর

ঘুম থেকে উঠে সোজা ওয়াস রুমে চলে যায় গিয়ে গোসল করে আমার রুমে চলে আসি তারপর ওজু করে আমি পাজামা ও পাঞ্জাবি পরে নামাজের জন্য মসজিদে চলে যায়। মসজিদে গিয়ে নামাজ পড়ে আসার সময় সোহান ভাইয়ের সাথে দেখা ভাই তার বাসায় দাওয়াত দিলো কিন্তু আমি গেলাম না কারন ভাইয়ের বাসায় তিন টা বিড়াল আছে আর আমি একটু বিড়াল কে ভয় পায়। তারপর বাসায় এসে ফ্রেস হয়ে দুপুরের খাবার খেয়ে নিলাম। খাওয়া শেষ করে আমার রুমে এসে একটু রুবিক্স কিউব খেললাম কিছু সময়। তারপর গান শুনলাম আর সোশাল মিডিয়ায় একটু আড্ডা দিলাম বন্ধুদের সাথে।

IMG_20211022_214553~2.jpg

রুবিক্স কিউব



বিকেল

বিকেল এক ছোট ভাই ফোন দিলো বাইরে একটু হাটতে যাবো তাই। আমি ফ্রেস হয়ে রেডি হয়ে চলে গেলাম হাটতে আর দেখলাম আমরা যেখানে হাটি সেখানে একটি বিয়ের অনুষ্ঠান হচ্ছে তাই আর এদিকে হাটলাম না। তখন ই দেখলাম ৩০০০ সিরিজের নতুন লোকো দাঁড়িয়ে আছে তাই একটু ছবি তুলে নিলাম। লোকো নং ৩০১৮ নিউ মডেল কোরিয়া থেকে নিয়া আসা নিউ মিটার গেজ লোকোমোটিভ। তারপর আমরা দু'জনে অনেক সময় হাটতে লাগলাম। ও আজ রাতে ঢাকা চলে যাবে নীলসাগর এক্সপ্রেস ট্রেনে। আর সন্ধ্যার আগে বাসায় চলে আসলাম।

IMG_20211022_170235~2.jpg

নিউ লোকোমোটিভ



সন্ধ্যা

সন্ধ্যায় বাসায় এসে ফ্রেস হয়ে বসে আছি ঠিক তখন ই সোহান ভাই কল দিলো স্টেশনে যাওয়ার জন্য তাই রেডি হয়ে বের হলাম। আর বাসায় কিছু দিন আগে নাড়ু বানিয়েছিলো ভাইয়ের জন্য কয়টা নাড়ু নিলাম।আর আমি কয়টা খেয়ে চলে গেলাম ভাইয়ের কাছে তারপর দুজনে চলে গেলাম পার্বতীপুর রেলওয়ে স্টেশনে।

IMG_20211019_133312~2.jpg

কিছু দিন আগে বানানো নারিকেলের নাড়ু



রাত

সোহান ভাই আর আমি অনেক সময় পার্বতীপুর রেলওয়ে স্টেশনে আড্ডা দিলাম অনেক গল্প করলাম।গল্প করতে করতে চলে গেলাম ডাচ বাংলা ব্যাংকে সেখানে গিয়ে এটিএম বুথ থেকে কিছু টাকা উঠিয়ে দুজনে চলে আসি বাসার উদ্দেশ্য। আর রাস্তায় অনেক হাসি ঠাট্টা হলো দুজনের মাঝে। সেখান থেকে আসতে আসতে রাত হয়ে যায় তাই আর দেরি না করে সোজা বাসায় চলে আসি। তারপর বাসায় এসে ফ্রেশ হয়ে রাতের খাবার খেয়ে আমার বিছানায় এসে স্টিম বাংলাদেশের সকল পোস্ট গুলো দেখে তারপর আমি ঘুমিয়ে পড়ি।

IMG_20211022_181452~2.jpg

পার্বতীপুর রেলওয়ে স্টেশন



এইছিল আমার সারাদিনের ডায়েরি
ধন্যবাদ সবাইকে।

আশা রাখি আপনাদের ও দিন গুলো ভালো কেটেছে।



Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.027
BTC 58440.50
ETH 2618.70
USDT 1.00
SBD 2.39