The diary game - 22 October 2021 ♦Painful Day♦

in Steem Bangladesh3 years ago


আমার ডায়েরি
২২-১০-২১

আসসালামু আলাইকুম ইস্টিম বাংলাদেশের সকল বন্ধুরা আশা রাখি আপনারা সকলে ভালো আছেন আলহামদুলিল্লাহ আমি অনেক ভালো আছি। আমি আমার ডায়েরি লেখা শুরু করছি।



সকাল

আলহামদুলিল্লাহ প্রতিদিনের মতো আজ ও সুন্দর একটা সকাল পেয়েছি। আজ সকালে ঘুম থেকে উঠতে অনেকটাই দেরি হয়ে যায় আম্মুর ডাকে সকালের ঘুম ভাঙ্গে। ঘড়ির দিকে তাকিয়ে দেখি সকাল ৮ টা ২০ মিনিট তাড়াতাড়ি করে ব্রাশ করে রেডি হয়ে অফিসে চলে আসলাম। আজ নাস্তা করি নি। আজকের সকালের আবহাওয়া অনেকটাই সুন্দর না গরম না শীত। এই বৃষ্টিতে শীতের আগমন হবে মনে হচ্ছে। অফিসের হালকা কাজ শেষ করে আমি নাস্তা করতে আসলাম আলি কাকার দোকানে নাস্তা শেষ করে আবার ও অফিসে চলে আসি।



দুপুর

অফিস থেকে এসে ড্রেস চেঞ্জ করে রুমে একটু রেস্ট করতে লাগলাম ঠিক তখনই আমার সেকশনের মিস্তি আমাকে ফোন দিয়ে অফিসে যেতে বলল আমি রেডি হয়ে অফিসে চলে আসি গিয়ে হালকা একটু কাজ ছিলো শেষ করে বাসায় চলে আসি। বাসার আসার পর পরই আমার ইনচার্জ স্যার ফোন দিয়ে অফিসে যেতে বলল ইমারজেন্সি। তাড়াতাড়ি করে অফিসে গেলাম যাওয়ার পর বলল সীমান্তের পাওয়ারের সমস্যা আমাকে নীল সাগর ট্রেনে করে চিলাহাটি যেতে হবে। আমি বাসায় এসে গোসল দিয়ে নাস্তা শেষ করে তাড়াতাড়ি অফিসে চলে যায়। তারপর অফিস থেকে যন্ত্রপাতি নিয়ে নীল সাগর ট্রেনের পাওয়ারে স্টেশনে চলে যায়। তাপর আমি এসি বগির একটি সিটে করে চিলাহাটি চলে আসি।

IMG_20211021_144541~2.jpg

নীল সাগর ট্রেনের পাওয়ার

IMG_20211021_164716~2.jpg

IMG_20211021_160704~2.jpg

নীল সাগর এক্সপ্রেস



বিকেল

চিলাহাটি স্টেশনে পৌঁছাতে আমার বিকেল হয়ে যায়।তারপর আমি ও আমার সিনিয়ার ভাই সি-টু রিলে ভাল্ব চেঞ্জ করে দিই কারন এই ভাল্বে সমস্যা ছিলো। ভাল্বটি চেঞ্জ করার পর আমরা পাওয়ার টিকে ভালো করে আবার ও চেক করি তারপর আমরা স্টেশন মাস্টারকে জানিয়ে দিই। এই পাওয়ার টি সীমান্ত ট্রেনের কাজ করবে। কাজ শেষ করে আমরা একটু রেস্ট করি।

IMG_20211021_164720~2.jpg

চিলাহাটি রেলওয়ে স্টেশন

IMG_20211021_171648~2.jpg

সি- টু রিলে ভাল্ব



সন্ধ্যা

তারপর আমরা ফ্রেস হয়ে নাস্তা করতে যায়। নাস্তা শেষ করে চিলাহাটি রেলওয়ে স্টেশনে আমরা চা খায়। অতিরিক্ত গরম লাগার কারনে আমি একটি পেপসি কিনে নিয়ে আসি এবং আমি ও মাহামুদুল ভাই দুজনে মিলে শেষ করে দিই। আর একটু পরে খুলনা গামী সীমান্ত এক্সপ্রেস ট্রেনটি ১ নং প্লাটফর্মে দেওয়া হবে আমরা অপেক্ষা করতে লাগলাম। কিছু সময় পর ট্রেন আসলো আমি ও মাহামুদুল ভাই একটি শোভন চেয়ারের বগিতে উঠলাম পার্বতীপুরে আসার জন্য।

IMG_20211021_183825.jpg

পেপসি

IMG_20211021_184336.jpg

সীমান্ত এক্সপ্রেস ট্রেন



রাত

পার্বতীপুরে স্টেশনে নেমে আমাদের ব্যাগ গুলো নিয়ে আমরা একটি ভ্যান নিয়ে বাসার উদ্দেশ্য রওনা দিলাম। কিছু সময় পর আমরা বাসায় চলে আসলাম। বাসায় আসার পর ফ্রেস হয়ে একটু রেস্ট নিলাম।তারপর রাতের খাবার খেয়ে আমার বিছানায় এসে স্টিম বাংলাদেশের সকল পোস্ট গুলো দেখে তারপর আমি ঘুমিয়ে পড়ি।



এইছিল আমার সারাদিনের ডায়েরি
ধন্যবাদ সবাইকে।



Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.027
BTC 58440.50
ETH 2618.70
USDT 1.00
SBD 2.39