The diary game - 21 October 2021

in Steem Bangladesh3 years ago


আমার ডায়েরি
২১-১০-২১

আসসালামু আলাইকুম ইস্টিম বাংলাদেশের সকল বন্ধুরা আশা রাখি আপনারা সকলে ভালো আছেন আলহামদুলিল্লাহ আমি অনেক ভালো আছি। আমি আমার ডায়েরি লেখা শুরু করছি।

IMG_20211017_192010~2.jpg

শুভ সকাল



সকাল

আলহামদুলিল্লাহ আল্লাহ আমাকে আরো একটি সুন্দর বৃষ্টিময় সকাল দেখার সুযোগ করে দিয়েছে। ঘুম থেকে উঠে স্টিম বাংলাদেশ সাইটে ঢুকে আমার প্রোফাইল চেক করি তারপর ফেসবুক একাউন্ট চেক করি। তারপর আবার ঘুমিয়ে যায়। কারন আজ ঈদে মিলাদুন্নবী। সব অফিস বন্ধ তাই আজ আমাদের ও অফিস বন্ধ। ঘুম থেকে একবারে প্রায় ১২ টার পর উঠে ব্রাশ করে ওয়াস রুমে গিয়ে ফ্রেস হয়ে সকালের খিচুড়ি আর মাছ ভাজি দিয়ে খাওয়া শেষ করলাম।



দুপুর

দুপুর ২ টার দিকে গোসল করে ফ্রেস হয়ে রুমে এসে কিছু সময় শুয়ে ছিলাম তারপর প্রায় ৩ টার দিকে দুপুরের খাওয়ার শেষ করলাম। খাওয়া শেষ করে আমার রুমে এসে রেস্ট করতে লাগলাম।কিছু সময় ইউটিউবে নতুন নতুন গান শুনতে লাগলাম। তারপর আবার ও ঘুমিয়ে গেলাম।



বিকেল

বিকালে ঘুম থেকে উঠে ফ্রেস হয়ে নাস্তা করলাম। নাস্তায় ছিলো পাকা কলা ও পাউরুটি ডিম দিয়ে ভাজি সঠিক নাম টা মনে নাই তারজন্য দুঃখীত। নাস্তা শেষ করে আবার ও আমার রুমে চলে আসলাম। এখন ও বৃষ্টি হচ্ছে আমার কলিগের জন্য যে টিকিট কেটেছিলাম ঢাকায় যাওয়ার জন্য সেই টিকিট টা স্টেশনে গিয়ে অন্য এক কলিগ সৈয়দপুর যাচ্ছে তার বাসা জয়পুরহাট একতা ট্রেনে করে পার্বতীপুরে আসবে টিকিট টা যেনো তারকাছে পৌঁছে দিয় সেটা ফোন করে বলল।

IMG_20211020_170016~2.jpg

বিকালের নাস্তা



সন্ধ্যা

আমি সন্ধ্যা ৬ টার দিকে সেই কলিগ কে ফোন দিলাম বলল ট্রেন ফুলবাড়িতে আছে আমি সোহান ভাই কে কল দিয়ে বাসা থেকে বের হলাম। ভাইয়ের সাথে একটু চা খেয়ে স্টেশনে চলে গেলাম গিয়ে টিকিট টা দিয়ে তাদের সাথে একটু আড্ডা দিয়ে আমরা মুড়ি মাখা খেলাম। খাওয়া শেষ করে স্টিম বাংলাদেশ সাইটে ঢুকে আমার স্টিম গুলো পাওয়ার আপ করলাম এবং স্টিম বাংলাদেশকে ডেলিগেশন করলাম। তারপর দুজনেই গল্প করতে করতে বাসায় আসার জন্য রওনা দিলাম।

IMG_20211020_190727~2.jpg

মুড়ি মাখা



রাত

বাজার থেকে বাসার দিকে রওনা দিতে দিতে একটু রাত হয়ে যায়। বাসায় এসে ফ্রেস হয়ে আমার রুমে এসে শুয়েছিলাম তারপর রাতের খাবার খেয়ে স্টিম বাংলাদেশর সকল পোস্ট পড়ে আমি ঘুমিয়ে পড়ি।



এইছিল আমার সারাদিনের ডায়েরি
ধন্যবাদ সবাইকে।



Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 59500.17
ETH 2654.95
USDT 1.00
SBD 2.41