The diary game - 07 November 2021

in Steem Bangladesh3 years ago


আমার ডায়েরি
০৭-১১-২১

আসসালামু আলাইকুম ইস্টিম বাংলাদেশের সকল বন্ধুরা আশা রাখি আপনারা সকলে ভালো আছেন আলহামদুলিল্লাহ আমি অনেক ভালো আছি। আমি আমার ডায়েরি লেখা শুরু করছি।

IMG_20211106_120023~2.jpg



সকাল

আলহামদুলিল্লাহ আল্লাহ রহমতে আমি সুন্দর একটা সকাল পেয়েছি। সকালে ঘুম থেকে উঠে স্টিম বাংলাদেশ সাইটে ঢুকে আমার প্রোফাইল চেক করি তারপর ফেসবুকের একাউন্ট এ ঢুকে একটু সময় কাটিয়ে আমি ফ্রেস হয়ে অফিসে চলে গেলাম। অফিসে যাওয়ার পরে দেখলাম আমেরিকা থেকে নিয়ে নিয়ে আসা নতুন ব্রডগেজ লোকোমোটিভ। এই লোকোমোটিভ ৬৬ সিরিজির আর এটির লোকো নং ৬৬০২।

IMG_20211106_084001~2.jpg

আমেরিকা থেকে নিয়ে আসা নিউ লোকোমোটিভ

বর্তমানে আমাদের পার্বতীপুর লোকোসেডে এখন ও হ্যান্ডঅভার করে নি। তবে কিছু দিনের মধ্যে পার্বতীপুরে নিয়মিত ৬৬ সিরিজের লোকোমোটিভ চলাচল করবে। তারপর অফিসের কাজের ফাকে বাসায় এসে নাস্তা করে আবার ও অফিসে চলে গেলাম।



দুপুর

অফিসের কাজ শেষে বাসায় ফিরে ড্রেস চেঞ্জ করে একটু রেস্ট করি। আজ কে পুরো পার্বতীপুরে কারেন্ট নাই তাই বসে ছিলাম। সোহান ভাই তখন কল দিলো আমার ও কোনও কাজ না থাকায় তার সাথে দেখা করতে চলে গেলাম। দেখা করে রুবেল ভাইয়ের দোকানে চা খেলাম।

IMG_20211106_164318~2.jpg

চা খাওয়া শেষে আমরা একটু হাঁটা হাঁটি করতে লাগলাম। হাটতে হাটতে ডিজেল লোকোমোটিভ কারখানা চলে গেলাম একটু ঘোরার জন্য। ঘোরা ঘুরি শেষ করে ভাই চলে গেলো আর আমিও বাসায় চলে আসলাম। বাসায় এসে ফ্রেস হয়ে গোসল করে দুপুরের খাবার খেয়ে রেস্ট করতে লাগলাম। তারপর রেডি হয়ে অফিসে চলে আসলাম।



বিকেল

বিকেলবেলা অফিস থেকে বাসায় আসব ঠিক তখন ই একটা লোকোমোটিভ আসলো বিরামপুর রেলওয়ে স্টেশনে একটি ভ্যানের সাথে এক্সিডেন্ট করেছে ঐ গাড়ির কাজ করতে করতে সন্ধ্যা হয়ে গেলো।



সন্ধ্যা

তাই বাসায় না গিয়ে আমি ও আমার কলিগ মিলে সরাসরি পার্বতীপুরের বাজারে চলে গেলাম অনেক খুদা লাগছে তাই। আমরা গিয়ে পরাটা আর ডাল অর্ডার দিলাম।

IMG_20211106_203405~2.jpg

শাহ হোটেলের পরাটা

নাস্তা খাওয়া শেষ করে বিল দিয়ে আমরা একটু বাজারে ঘোরাঘুরি করলাম। আমার কলিগের রুমের বাতি নষ্ট হয়ে যাওয়ার সেটা ঠিক করতে দিছিলো। আর সেটাও আজকে দিলো। বাতিটা নিয়ে আমরা একটা ভ্যান নিয়ে বাসায় চলে আসলাম। বাসায় এসে ফ্রেস হয়ে ড্রেস চেঞ্জ করে রুমে রেস্ট করতে লাগলাম।



রাত

রাতে আম্মু আমাকে কিছু কাজ দিলো মসলা ব্লেন্ড করতে হবে। তাই আম্মু আমাকে পিয়াজ আর রসুন দিয়ে গেলো ব্লেন্ড করার জন্য। আমি সেগুলো ব্লেন্ড করে ফ্রেস হয়ে রাতের খাবার খেয়ে একটু গান শুনলাম তারপর স্টিম বাংলাদেশর সকল পোস্ট পড়ে আমি ঘুমিয়ে গেলাম।



এইছিল আমার সারাদিনের ডায়েরি
ধন্যবাদ সবাইকে।
আশা করি আপনাদের ও দিন গুলো ভালো কেটেছে।



Sort:  

প্রজাপতির ছবিটা অনেক সুন্দর হয়েছে 💙

 3 years ago 

ধন্যবাদ ভাইয়া। ❤️❤️

Most welcome 💙

 3 years ago 

অনেক সুন্দর একটা দিন কাটিয়েছেন ভাই।
প্রজাপতির ছবিটা অনেক সুন্দর হয়েছে।

 3 years ago 

ধন্যবাদ ভাই ❤️❤️

 3 years ago 

প্রজাপ্রতির ছবি দেখে ভালো লাগল। শাহ হোটেলে পরোটা বেশ সুস্বাদু এবং জনপ্রিয়।

 3 years ago 

হ্যা ভাই শাহ হোটেলের পরোটা সবারই অনেক প্রিয়।

 3 years ago 

আমেরিকা থেকে আসা লোকোমোটিভ দেখতে সুন্দর, কবে আসছে? নাইস ডায়েরি।

 3 years ago 

ধন্যবাদ ভাইয়া ডাইরিটা পড়ার জন্য। কালকে আসছে এখন কেলোকা তে অবস্থান করছে নতুন লোকোমোটিভ টি।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.15
JST 0.029
BTC 63964.02
ETH 2592.87
USDT 1.00
SBD 2.75