The diary game ❣️❣️ 06 November 2021 ❣️❣️

in Steem Bangladesh2 years ago


আমার ডায়েরি
০৬-১১-২১

আসসালামু আলাইকুম ইস্টিম বাংলাদেশের সকল বন্ধুরা আশা রাখি আপনারা সকলে ভালো আছেন আলহামদুলিল্লাহ আমি অনেক ভালো আছি। আমি আমার ডায়েরি লেখা শুরু করছি।



সকাল

আলহামদুলিল্লাহ আল্লাহ তাআলা আমাকে আরো একটি সুন্দর সকাল দিয়েছে। সকালে ঠান্ডা লাগছে উঠতে তাই আজ আর সকালে না উঠে অনেক দেরি করে উঠছিলাম। আজ শুক্রবার অফিস ছুটির দিন তাই। সকাল ১১ টার পরে ঘুম থেকে উঠে ফ্রেস হয়ে সকালের খাবার খেয়ে নিলাম। আজ সকালে মুরগির মাংস ও ভাত খেলাম। খাওয়া শেষ করে আমার রুমে বসে বন্ধুদের সাথে একটু কথা বললাম। তারপর গোসল করে রেডি হয়ে তাড়াতাড়ি মসজিদে চলে গেলাম নামাজ পড়তে।



দুপুর

নামাজ পড়ে বাসায় এসে ফ্রেস হয়ে দুপুরের খাবার খেয়ে নিলাম। খাওয়া শেষ করে আমার রুমে এসে দেখি আমার এক বন্ধু ফোন দিছে তাকে কল দিই সে বলল বিকেলে পার্বতীপুরে আসবে। তারসাথে কথা বলা শেষ করে আমি একটু ঘুমিয়ে গেলাম।



বিকেল

বিকেলবেলা আমার বন্ধুর ফোনে আমার ঘুম ভাঙলো। সে পার্বতীপুর স্টেশনে বসে আসে আমার জন্য। আমি উঠে ফ্রেস হয়ে রেডি হয়ে চলে গেলাম দেখা করতে। তারসাথে অনেক সময় আড্ডা দিলাম। দুজনে শাহ হোটেলে গিয়ে চা খেলাম। শাহ হোটেলের চা অনেক নাম করা পার্বতীপুরে। চা খাওয়া শেষ করে আমরা অভার ব্রিজের উপর একটু আড্ডা দিলাম তারপর আমরা দু'জনে দুজনের বাসার উদ্দেশ্য চলে আসলাম ।



সন্ধ্যা

সন্ধ্যায় ফ্রেস হয়ে হালকা একটু নাস্তা করলাম।

IMG_20211104_191128~2.jpg

সন্ধ্যার নাস্তা

নাস্তা শেষ করে আমি আম্মু ও আমার ছোট বোন এক আন্টির বাসায় গেলাম। যাওয়ার পর আন্টি আমাদেরকে অনেক কিছু নাস্তা খেতে দিলো। আমরা গিছিলাম আন্টির ছেলে হয়েছে তাকে দেখার জন্য। আন্টি আমাদের চা খেতে দিলো।

IMG_20211105_190626~2.jpg

চা

নাস্তা করা শেষে আমরা সবাই মিলে আড্ডা দিলাম অনেক সময় ধরে। তারপর আমরা বাসার উদ্দেশ্য রওনা দিলাম আর অল্প সময়ের মধ্যে বাসায় চলে আসলাম।



রাত

বাসায় এসে ফ্রেস হয়ে আমি আমার রুমে বসে গান শুনছিলাম। রাতে আম্মু আমাকে খাবার খেতে ডাক দিলো। আমি গিয়ে রাতের খাবার খেয়ে আমার রুমে একটু বিশ্রাম করতে লাগলাম। তারপর বন্ধুদের সাথে ফেসবুকে আড্ডা দিতে দিতে অনেক রাত হয়ে গেলো। ওদের কে বিদায় দিয়ে আমি ও ঘুমিয়ে গেলাম।



এইছিল আমার সারাদিনের ডায়েরি
ধন্যবাদ সবাইকে।
আশা করি আপনাদের ও দিন গুলো ভালো কেটেছে।



Coin Marketplace

STEEM 0.31
TRX 0.11
JST 0.034
BTC 64549.55
ETH 3170.62
USDT 1.00
SBD 4.13