The diary game ❤️❤️ 05 November 2021❤️❤️

in Steem Bangladesh2 years ago


আমার ডায়েরি
০৫-১১-২১

আসসালামু আলাইকুম ইস্টিম বাংলাদেশের সকল বন্ধুরা আশা রাখি আপনারা সকলে ভালো আছেন আলহামদুলিল্লাহ আমি অনেক ভালো আছি। আমি আমার ডায়েরি লেখা শুরু করছি।



সকাল

আলহামদুলিল্লাহ আল্লাহ তাআলা আমাকে আরো একটি সুন্দর সকাল দিয়েছে আমি সকালে ঘুম থেকে স্টিম বাংলাদেশের সাইটে ঢুকে আমার প্রোফাইল চেক করি তারপর ফেসবুকের নোটিফিকেশন গুলো চেক করি সবকিছু চেক করার পর আমি ব্রাশ করে ওয়াস রুমে গিয়ে ফ্রেস হয়ে নাস্তা করে অফিসে চলে আসি।



দুপুর

অফিসের কাজ শেষে বাসায় ফিরে ড্রেস চেঞ্জ করে একটু রেস্ট করি তারপর হালকা একটু খাবার খায়। আজকে অফিসে অনেক কাজ থাকায় অনেক বেশি ক্লান্ত লাগছে তাই বাসায় এসে ঘুমিয়ে গেলাম। ঘুম থেকে উঠে আর দেরি কারলাম না ওয়াস রুমে গিয়ে গোসল করে দুপুরের খাবার খেয়ে একটু রেস্ট নিয়ে অফিসে যাবো ঠিক সেই সময় আমার এক কলিগ সৈয়দপুর থেকে ফোন দিলো নীলসাগর ট্রেনের খবর নেওয়ার জন্য তারা চিলাহাটি যাবে। আমি অফিসে গিয়ে ট্রেনের খবর নিয়ে তাদের কে জানিয়ে দিলাম। সবাই আসার পরে একসাথে আমরা বসে গল্প করতে লাগলাম। তারপর কিছু কাজ ছিলো সেগুলো সম্পূর্ণ করলাম।



বিকেল

বিকেলবেলা অফিস থেকে বাসায় আসার সময় শহিদুল ভাইয়ের সাথে বাসায় না এসে বাসার সামনের দোকানে চলে গেলাম। গিয়ে আমরা একটা ঠান্ডা খেলাম আর বাসার জন্য হালকা নাস্তা নিয়ে নিলাম।

IMG_20211102_124942~2.jpg

পেপসি

পেপসি খাওয়া শেষ করে শহিদুল ভাই বাজারে চলে গেলো আর আমি বাসায় চলে আসলাম। বাসায় এসে ড্রেস চেঞ্জ করে ফ্রেস হয়ে একটু রেস্ট করলাম। আম্মুকে বললাম একটু চা বানাতে। আম্মু কিছু সময় পরে আমার রুমে আমাকে চা বানিয়ে দিয়ে গেলো।

IMG_20211103_175022~2.jpg

চা

চা খাওয়া শেষ করে আম্মু আমাকে বলল কিছু শার্ট আয়রন করতে আমি সেগুলো আয়রন করে আমার রুমে গান শুনছিলাম।



সন্ধ্যা

সন্ধ্যায় সময় আমার রুমে বসে গান শুনছিলাম তখন আম্মু আমাকে নাস্তা দিলো। আজ নাস্তা ছিলো ভাজা কুলি পিঠা।

IMG_20211102_184833~2.jpg

ভাজা কুলি পিঠা

ঠান্ডার সময় গরম গরম পিঠা খেতে অনেক মজা লাগলো। আর এটা পিঠা আমার খেতে অনেক ভালো লাগে। পিঠা খাওয়া শেষ করে একটু বাইরে গেলাম। আম্মুর ফোনের টাকা শেষ হয়ে গেছে তাই আমি রেলগেটে গিয়ে আম্মুর নাম্বারে রিচার্জ করে বাসায় চলে আসলাম।



রাত

আজকে রাতে আর আড্ডা দিতে যাওয়া হয় নি। আজ কে ভালো লাগছে না তাই সন্ধ্যার পর থেকে বাসায় বসে বসে গান শুনছিলাম আর ফেসবুকে বিভিন্ন ভিডিও দেখছিলাম। রাত প্রায় ১০ টার কাছাকাছি তখন আম্মু রাতের খাবার খাওয়ার জন্য ডাক দিলো আমি ওয়াস রুমে গিয়ে হাতমুখ ধুয়ে রাতের খাবার খেতে চলে গেলাম। রাতের খাবার খেয়ে একটু বসে গল্প করতে লাগলাম সবার সাথে। তারপর আমরা রুমে এসে আমি ঘুমিয়ে গেলাম।



এইছিল আমার সারাদিনের ডায়েরি
ধন্যবাদ সবাইকে।
আশা করি আপনাদের ও দিন গুলো ভালো কেটেছে।



Sort:  
 2 years ago 

Nice to read your diary. I also like to drink Pepsi. Which cold drinks do you like most?

 2 years ago 

Thank you so much for reading the diary. I like Pepsi a lot.

 2 years ago 

প্রথম ফুলের ছবি টা সুন্দর হয়েছে অনেক।

 2 years ago 

ধন্যবাদ ভাই।

Coin Marketplace

STEEM 0.35
TRX 0.12
JST 0.040
BTC 70753.86
ETH 3589.34
USDT 1.00
SBD 4.75