The diary game 🎄 03 November 2021🎄

in Steem Bangladesh3 years ago


আমার ডায়েরি
০৩-১১-২১

আসসালামু আলাইকুম ইস্টিম বাংলাদেশের সকল বন্ধুরা আশা রাখি আপনারা সকলে ভালো আছেন আলহামদুলিল্লাহ আমি অনেক ভালো আছি। আমি আমার ডায়েরি লেখা শুরু করছি।



সকাল

আলহামদুলিল্লাহ আল্লাহ তাআলা আমাকে আরো একটি সুন্দর শীতের সকাল পেয়েছি। এখন ই সকাল বেলা শীত পড়া শুরু করেছে। সকাল বেলা ঘুম থেকে উঠে ব্রাশ করে ওয়াস রুমে গিয়ে ফ্রেস হয়ে আমার রুমে এসে তারপর রেডি হয়ে অফিসে চলে আসলাম। অফিসে অনেক কাজ তার মধ্যে একটু সময় করে বাসায় আসলাম সকালের নাস্তা করতে। আজ সকালের নাস্তায় ছিলো মুরগীর মাংস ও রুটি। আমি নাস্তা শেষ করে আবারও অফিস চলে গেলাম। অফিসে কাজ শেষ করে এক সিনিয়ার ভাই আমাদের সবাইকে নিয়ে ছোলা - বুট খেতে নিয়ে গেলো সেগুলো খাওয়া শেষ করে আমি বাসায় চলে আসলাম।



দুপুর

অফিসের কাজ শেষে বাসায় ফিরে ড্রেস চেঞ্জ করে একটু রেস্ট করি। কাল রাতে কিছু দিন আগের পাওয়া বুমিং স্টিমে রূপান্তর করলাম। আর স্টিম বাংলাদেশ কমিউনিটিতে ডেলিগেশন করে সোহান ভাইকে কল দিলাম। তারপর আমরা দুজন রুবেল ভাইয়ের দোকানে গিয়ে একটা স্পিরিট নিয়ে খেলাম।

IMG_20211031_134128~2.jpg

স্পিরিট খাওয়া শেষ করে আমি বাসায় চলে আসলাম। বাসায় এসে গোসল করে দুপুরের খাবার খেয়ে একটু রেস্ট নিয়ে আবার ও অফিসে চলে আসলাম।



বিকেল

বিকেলবেলা অফিস শহিদুল ভাই বলল পুরাতন বাজারে যাওয়ার জন্য। কারন তিনি কবুতর পুষবেন। আর কবুতরের থাকার জন্য খাচা কিনবেন। আমি ও শহিদুল ভাই চলে গেলাম পুরাতন বাজারে। গিয়ে একটি খাচা কিনলাম ২৫০ টাকা দিয়ে।

IMG_20211102_153819~2.jpg

হাটের দিন পুরাতন বাজার, পার্বতীপুর।

হাটের দিনে সব কিছু পাওয়া য়ায় পুরাতন বাজারে। হাঁস থেকে শুরু করে কাঁচা বাজার, শুকনা বাজার, মাছ, মাংস সব কিছু পাওয়া য়ায়। তারপর আমরা একটি কবুতরের খাচা কিনে শহিদুল ভাইয়ের বাসায় গিয়ে রেখে আবার ও অফিসে চলে আসলাম। অফিসে এসে কিছু সময় থাকার পরে বাসায় চলে আসলাম।



সন্ধ্যা

সন্ধ্যায় ফ্রেস হয়ে রেডি হয়ে বাজারে চলে গেলাম ওয়াই ফাই এর বিল দিতে। বিল দিয়ে আমি বাজারে চলে গেলাম গিয়ে দেখলাম গরম গরম আলুর চপ বানাচ্ছে তাই গরম গরম ২ টা চপ অর্ডার দিলাম।

IMG_20211101_184553~2.jpg

গরম গরম আলুর চপ

চপ খাওয়ার পরে আর কোনও কাজ না থাকায় আমি বাসায় চলে আসলাম। বাসায় এসে ফ্রেস হয়ে ইউটিউবে একটা নতুন সিনেমা পেলাম তামিল সিনেমা হিন্ডি ডাবিং করা। সিনামে টা অনেক ভালো লেগেছে। আসলে এগুলো একশন সিনেমা দেখতে অনেক ভালো লাগে।

Screenshot_20211102-193144.png

সিনেমা টা দেখতে দেখতে এক কাপ চা খেলাম তারপর সম্পূর্ণ সিনামে টা শেষ করলাম। হঠাৎ করে দেখলাম ফোনের চার্জ প্রায় শেষ তাই ফোন টা চার্জে দিয়ে আমি টিভি দেখতে লাগলাম।



রাত

রাতে ফ্রেস হয়ে আমার রুমে আসলাম। আর কিছু সময় পরে আম্মু রাতের খাবার খেতে ডাকল গিয়ে রাতের খাবার খেয়ে আমার রুমে আসলাম এবং কিছু সময় ফেসবুক সময় কাটালাম তারপর ঘুমিয়ে গেলাম।



এইছিল আমার সারাদিনের ডায়েরি
ধন্যবাদ সবাইকে।
আশা করি আপনাদের ও দিন গুলো ভালো কেটেছে।



Sort:  
 3 years ago 

আপনি অনেক সুন্দর দিন কাটিয়েছেন

 3 years ago 

ধন্যবাদ ভাই।

 3 years ago 

সুন্দর একটা দিন কাটিয়েছেন।

 3 years ago 

সময় করে পড়ার জন্য ধন্যবাদ।

 3 years ago 

শীতের সময় আলুর চপ খেতে খুবই ভালো লাগে। তবে স্পীড খাওয়া ভালো নয়। আপনি কি প্রতিদিন সিনেমা দেখেন?

 3 years ago 

মাঝে মধ্যে একটু স্পীড খাই ভাইয়া। নতুন নতুন সিনেমা পেলে সব সময়ই দেখা হয়।

 3 years ago 

হাঁসের মাংস দিয়ে পিকনিক করি চল

 3 years ago 

ওকে আপনি আসেন তারপরে সব হবে ভাই।

 3 years ago 

একা একা আলুর চপ আর স্পীড খাইছিস। ডায়েরি পড়ে ভালো লাগল।

 3 years ago 

সন্ধ্যায় দেখা করেন আপনার ও খাওয়াবো।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.030
BTC 69253.24
ETH 2750.52
USDT 1.00
SBD 2.74