The diary game ❤️❤️ 01 November 2021 ❤️❤️

in Steem Bangladesh3 years ago


আমার ডায়েরি
০১-১১-২১

আসসালামু আলাইকুম ইস্টিম বাংলাদেশের সকল বন্ধুরা আশা রাখি আপনারা সকলে ভালো আছেন আলহামদুলিল্লাহ আমি অনেক ভালো আছি। আমি আমার ডায়েরি লেখা শুরু করছি।



সকাল

আলহামদুলিল্লাহ আল্লাহ তাআলা আমাকে আরো একটি সুন্দর সকাল দিয়েছে সকালে ঘুম থেকে উঠে আমি স্টিম বাংলাদেশ সাইটে ঢুকে আমার প্রোফাইল চেক করি তারপর ব্রাশ টা নিয়ে সকালে একটু হাটতে বের হলাম। দেখলাম অনেক টাই ঠান্ডা পড়া শুরু করেছে। বাসায় এসে ওয়াস রুমে গিয়ে ফ্রেশ হয়ে আমার রুমে এসে রেডি হয়ে অফিসে চলে আসলাম। অফিসে কোনও কাজ না থাকায় আমার সিনিয়ার ভাইকে বলি আমি দিনাজপুর যাবো ভাই বলল যাও সমস্যা নেই। আমি বাসায় এসে ফ্রেস হয়ে রেডি হয়ে রেলওয়ে স্টেশনে চলে আসি। আমার বন্ধুও কিছু সময়ের মধ্যে চলে আসলো। তারপর দুজনে মিলে কমিউটার ট্রেনে করে দিনাজপুর চলে আসলাম। দিনাজপুরে এসে অটো ঠিক করে আমরা চলে গেলাম দিনাজপুর সরকারি কলেজে।

IMG_20211031_133000~2.jpg

দিনাজপুর সরকারি কলেজ।

কলেজে কিছু কাজ থাকায় সেগুলো সম্পূর্ণ করি। কলেজে ঘোরার সময় আমার এক কলিগের সাথে দেখা সে দিনাজপুর সরকারি কলেজে বোটানি ডিপার্টমেন্ট এ ৩য় বর্ষে পড়াশোনা করে। তার মডেল টেস্ট ও ইনকোচ পরীক্ষা চলছে তাই সৈয়দপুর থেকে এসে পরীক্ষা দিচ্ছে।

IMG_20211031_123411~2.jpg

কলিগ + বন্ধু দুটোই

তারপর তাকে বিদায় দিলাম সে পরীক্ষা দিতে চলে গেলো। আমরা আমাদের কাজ করে একটু ঘোরাঘুরি করলাম কলেজে।



দুপুর

দুইজন একসাথে ঘোরাঘুরি করতে করতে দুপুর হয়ে গেছে। তারপর হালকা একটু খাবার খেয়ে নিলাম তারপর আমরা দিনাজপুর রেলওয়ে স্টেশনে চলে আসলাম পার্বতীপুরে চলে আসবো সে জন্য। তারপর আমরা পঞ্চগড় এক্সপ্রেস এ উঠলাম দিনাজপুর থেকে আসতে আমাদের প্রায় ৩০ মিনিটের মত সময় লাগলো। অবশেষে আমরা পার্বতীপুর রেলওয়ে স্টেশনে চলে আসলাম।

IMG_20211031_151055~2.jpg

পার্বতীপুর রেলওয়ে স্টেশনে পঞ্চগড় এক্সপ্রেস

স্টেশন থেকে একটা ভ্যান নিয়ে আমি বাসায় চলে আসলাম ও আমার বন্ধু কে বিদায় দিলাম। বাসায় এসে ড্রেস চেঞ্জ করে গোসল করে দুপুরের খাবার খেয়ে ঘুমিয়ে গেলাম কারন আজ সারাদিন অনেক জার্নি করা হয়েছে খুব ক্লান্ত লাগছে।



সন্ধ্যা

সন্ধ্যায় ঘুম থেকে উঠে ফ্রেস হয়ে আমার রুমে এসে একটু ইউটিউব চালাইলাম। তারপর একটু মুভি দেখলাম। সন্ধ্যায় সোহান ভাই কে কল দিলাম ভাই কেলোকা গিয়েছিল ফুটবল খেলতে আমি ভাইকে ফোন দিলাম আমার বাসায় আসতে ভাইয়ের একটু কাজ থাকায় ভাই একটু লেট করে আসলো তারপর আমার কাজ সম্পূর্ণ করে আমরা বাসায় চা খেলাম তারপর বাইরে আসলাম দুইজন মিলে একটু হাটতে। হাটা শেষ করে চলে গেলাম রুবেল ভাইয়ের দোকানে গিয়ে আমরা ঠান্ডা খেলাম সাথে ছিলো রুচির মুড়ি মাখা।

IMG_20211030_204257~2.jpg

ঠান্ডা খাওয়ার পরে আমরা দোকানে বসে অনেক সময় আড্ডা দিলাম আড্ডা দেওয়া শেষ করে আমি বাসায় চলে আসলাম ও ভাই তার বাসায় চলে গেলো। আজ আর বাজারে গেলাম না আজকে ভালো লাগছে না তাই।



রাত

বাসায় এসে ফ্রেস হয়ে একটু গেম খেললাম মোবাইলে তারপর রাত প্রায় ১০ টার পরে রাতের খাওয়া শেষ করলাম। খাওয়া শেষ করে আমার রুমে এসে বন্ধুদের সাথে আড্ডা দিলাম অনেক সময় ধরে তারপর সবাইকে রাতের শুভেচ্ছা দিয়ে আমি আমার বিছানা ঠিক করে ঘুমিয়ে গেলাম।



এইছিল আমার সারাদিনের ডায়েরি
ধন্যবাদ সবাইকে।
আশা করি আপনাদের ও দিন গুলো অনেক ভালো কেটেছে।



Sort:  

কলেজের ছবিটা অনেক সুন্দর হয়েছে 💙

 3 years ago 

ধন্যবাদ ভাই।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.028
BTC 54819.76
ETH 2295.81
USDT 1.00
SBD 2.31