My diary game ||12-10-2021||

in Steem Bangladesh3 years ago


আমার ডায়েরি
১২-১০-২১

আসসালামু আলাইকুম ইস্টিম বাংলাদেশের সকল বন্ধুরা আশা রাখি আপনারা সকলে ভালো আছেন আলহামদুলিল্লাহ আমি অনেক ভালো আছি। আমি আমার ডায়েরি লেখা শুরু করছি।

IMG_20211011_191115~2.jpg



সকাল

আলহামদুলিল্লাহ প্রতিদিনের মতো আজ ও সকালে ঘুম থেকে উঠে ব্রাশ টা হাতে নিয়ে বাইরের সকালের আবহাওয়ায় একটু হাঁটতে লাগলাম কারন সকালের আবহাওয়া অনেক সুন্দর লাগে। হাঁটা শেষ করে বাসায় এসে সোজা ওয়াস রুমে গিয়ে ফ্রেস হয়ে আমার রুমে চলে আসি। তারপর রেডি হয়ে অফিসে যাওয়ার জন্য রওনা দিলাম। আর ৫-৭ মিনিটের মধ্যে অফিসে চলে আসলাম। আজ অফিসে তেমন কোনও কাজ না থাকায় সবাই মিলে কিছু সময় আড্ডা দিলাম। তারপর বাসায় গিয়ে সকালের নাস্তা করতে আসলাম।



দুপুর

অফিসের কাজ শেষে বাসায় ফিরে এসে আমি সোজাসুজি ড্রেসটা চেঞ্জ করে আমার রুমে একটু রেস্ট নিতে নিতে আমার পছন্দের কিছু গান শুনছিলাম। গান শোনা শেষ করে ওয়াস রুমে গিয়ে গোসল করে দুপুরের খাবার খেয়ে নিয়। খাবার খাওয়ার পরে একটু রেস্ট নিয়ে আবার ও অফিসে চলে আসি।



বিকেল

বিকেলবেলা অফিস থেকে আসার পরে ফ্রেস হয়ে রুমে শুয়ে পড়ি। সোহান ভাই কে কল দিলাম আজ বের হবে কি না বলল বের হবে সন্ধ্যায়। তারপর আমার কিছু কাজ থাকায় কাজ গুলো সম্পূর্ণ করি।



সন্ধ্যা

তারপর আমি সন্ধ্যার দিকে ফ্রেশ হয়ে নিয়েছিলাম বাজারে যাওয়ার জন্য। তারপর শুভ ভাই কল দিলো সোহান ভাই কে নিকে মুক্তিযোদ্ধা কমপ্লেক্স এ যেতে যাওয়ার আগে আমি আর সোহান ভাই চা খেলাম রনি ভাইয়ের দোকান থেকে। তারপর দুজনেই চলে আসলাম মুক্তিযোদ্ধা কমপ্লেক্স এ। সবাই মিলে একটু আড্ডা দিয়ে বের হলাম শুভ ভাইয়ের সাথে পূজার মন্ডব দেখতে।

IMG_20211011_182425~2.jpg

চা



রাত

পূজার মন্ডব দেখতে লাগলাম শুভ আর বিপ্লব দাদার সাথে। তারপর বিপ্লব দাদার বাসার সামনে সবাই মিলে অনেক আড্ডা দেওয়ার পরে আমারা সকলে বাসার দিকে রওনা দিই। সেখান থেকে আসতে আসতে রাত হয়ে যায় তাই আর দেরি না করে সোজা বাসায় চলে আসি। তারপর বাসায় এসে ফ্রেশ হয়ে রাতের খাবার খেয়ে আমার বিছানায় এসে স্টিম বাংলাদেশের সকল পোস্ট গুলো দেখে তারপর আমি ঘুমিয়ে পড়ি।

IMG_20211011_205120~2.jpg

পূজার মন্ডব



এইছিল আমার সারাদিনের ডায়েরি
ধন্যবাদ সবাইকে।



Sort:  
 3 years ago 

অনেক সুন্দর ছিল আপনার মুহূর্তোটি।

 3 years ago 

ধন্যবাদ ভাই ❤️❤️

Coin Marketplace

STEEM 0.21
TRX 0.13
JST 0.030
BTC 66895.91
ETH 3499.24
USDT 1.00
SBD 2.89