My diary game ||10-10-2021||

in Steem Bangladesh3 years ago


আমার ডায়েরি
১০-১০-২১

আসসালামু আলাইকুম ইস্টিম বাংলাদেশের সকল বন্ধুরা আশা রাখি আপনারা সকলে ভালো আছেন আলহামদুলিল্লাহ আমি অনেক ভালো আছি। আমি আমার ডায়েরি লেখা শুরু করছি।



সকাল

আলহামদুলিল্লাহ আজ ও আমি সুন্দর একটা সকাল পেয়েছি। সকালের আবহাওয়া দেখলে বোঝা যাচ্ছে যে কি পরিমাণে গরম পড়বে আজ। প্রতিদিনের মতো আজ ও ঘুম থেকে উঠে স্টিম বাংলাদেশর প্রোফাইলে গিয়ে আমার প্রোফাইল চেক করি, নোটিফিকেশন গুলো চেক করি। তারপর ওয়াস রুমে গিয়ে ফ্রেস হয়ে আমার রুমে এসে রেডি হয়ে অফিসে চলে আসি। আজ কে বাসা থেকে নাস্তা করি নি। অফিসে এসে হালকা একটু কাজ থাকায় কাজ সম্পূর্ণ করি। তারপর এক সিনিয়ার ভাইয়ের সাথে সকালে নাস্তা করতে যায়। বুট মুড়ি আর চা খেয়ে আবার ও অফিসে চলে আসি।

IMG_20211009_094601.jpg

IMG_20211009_095233.jpg

সকালের নাস্তা



দুপুর

অফিসের কাজ শেষে বাসায় ফিরে এসে আমি ড্রেসটা চেঞ্জ করে কিছু সময় রেস্ট নিলাম তারপর এক সিনিয়র ভাইয়ের ফোন পেয়ে আবার ও অফিসে চলে আসি একটা লোকোমোটিভের সমস্যা থাকার কারণে ইমারজেন্সি অফিসে আসা লাগলো। কাজ শেষ করতে করতে ৩টা বেজে গেলো। কাজ শেষ করে বাসায় এসে গোসল করে দুপুরের খাবার খেয়ে নিলাম। তারপর রেস্ট করতে করতে ঘুমিয়ে যায়।



বিকেল

ঘুম থেকে উঠে দেখি বিকাল হয়ে গেছে। তারপর ফ্রেস হয়ে এসে একটু সোশাল মিডিয়ায় একটু সময় দিয়ে বাহিরে চলে আসলাম। বাইরের বিকালের আবহাওয়া অনেক সুন্দর লাগে। বিকালে ঘুরতে ঘুরতে প্রায় সন্ধ্যা হয়ে যাচ্ছে। তখনই এক ভাই ফোন দিলো বাজারে যাওয়ার জন্য তার সাথে পার্বতীপুর পুরাতন বাজারে চলে গেলাম। আজ হাটের দিন অনেক মানুষের ভিড়। বাজারে একটু ঘোরাঘুরি করে ভাই বাজার করল আমি তার সাথে ঘুরতে লাগলাম। বাজার শেষ করে দুইজন মিলে একটু নাস্তা করলাম।তারপর বাসায় চলে আসলাম।

IMG_20210928_175810~2.jpg

IMG_20210928_175846~2.jpg

পার্বতীপুর পুরাতন বাজার হাট



সন্ধ্যা

পুরাতন বাজার থেকে আসতে আসতে সন্ধ্যা হয়ে গেছে। বাসায় এসে ফ্রেস হয়ে কিছু সময় রেস্ট করি আর ইউটিউবে কিছু গান শুনি। গান শোনার পর ফ্রেস হয়ে রেডি হলাম বন্ধুদের সাথে আড্ডা দেওয়ার জন্য।



রাত

মুক্তিযোদ্ধা কমপ্লেক্স এ চলে আসি আড্ডা দেওয়ার জন্য। আজ রাজিব ভাই শুভ ভাই সোহান ভাই নাই তারা বিপ্লব ভাইয়ের বাসায় গেছে তাই আমি ও বন্ধুদের সাথে আড্ডা দিলাম আর আমরা লাচ্ছি অর্ডার দিলাম। প্রায় ১০-১৫ মিনিট পরে আমাদের খাবার দিয়ে গেলো আমরা খাবার খেয়ে বাসার আসার জন্য রওনা দিলাম। আজ আর বেশি রাত করি নি। আর কিছুক্ষন পরে বাসায় চলে আসলাম। বাসায় আসার পর ফ্রেস হয়ে রাতের খাবার খেয়ে আমার বিছানায় এসে স্টিম বাংলাদেশের সকল পোস্ট গুলো দেখে তারপর আমি ঘুমিয়ে পড়ি।

IMG_20211009_194221~2.jpg

লাচ্ছি



এইছিল আমার সারাদিনের ডায়েরি
ধন্যবাদ সবাইকে।



Sort:  

You have been upvoted by @abuahmad, a Country Representative of Bangladesh. We are voting with the Steemit Community Curator @steemcurator07 account to support the quality contents on steemit.


Follow @steemitblog for all the latest update and
Keep creating qualityful contents on Steemit!

Steem On

Coin Marketplace

STEEM 0.21
TRX 0.13
JST 0.030
BTC 67083.87
ETH 3502.60
USDT 1.00
SBD 3.13