My diary game ||08-10-2021||

in Steem Bangladesh3 years ago


আমার ডায়েরি
০৮-১০-২১

আসসালামু আলাইকুম ইস্টিম বাংলাদেশের সকল বন্ধুরা আশা রাখি আপনারা সকলে ভালো আছেন আলহামদুলিল্লাহ আমি অনেক ভালো আছি। আমি আমার ডায়েরি লেখা শুরু করছি।



সকাল

আলহামদুলিল্লাহ আজ ও আমি সুন্দর একটা সকাল পেয়েছি। সকালবেলা ঘুম থেকে উঠে একটু ফেসবুক ব্যবহার করি তারপর স্টিম বাংলাদেশ সাইটে ঢুকে আমার প্রোফাইলে যায় নোটিফিকেশন গুলো চেক করি। এবং যারা কমেন্ট করেছে তাদের রিপ্লাই দিয়ে আমি ওয়াস রুমে চলে যায় ফ্রেস হয়ে আমার রুমে এসে রেডি হয়ে অফিসে চলে যায়। আজ আর নাস্তা করলাম না কারন অফিসে সি এম ই স্যার আসবে রাজশাহী থেকে তাই তাড়াতাড়ি করে চলে যায়।অফিসে যাওয়ার পর কাজ করতে করতে সি এম ই স্যার আমাদের অফিসে প্রবেশ করে। তারপর আমাদের পুরো অফিস পরিদর্শন করেন।



দুপুর

অফিসের কাজ শেষে বাসায় ফিরে এসে আমি ড্রেসটা চেঞ্জ করে কিছু সময় রেস্ট নিলাম তারপর ফ্রেস হয়ে খাবার খেয়ে নিলাম আজ ব্যস্ততার কারণে সকালের খাবার খাওয়া হয় নি। তারপর একটু রেস্ট নিয়ে গোসল করে আমার রুমে এসে আবার ও রেডি হয়ে নিলাম অফিসে যাওয়ার জন্য। আজ স্যার আসার কারনে সবাই কে রাইট টাইমে অফিসে আসা লাগছে।



বিকেল

অফিস থেকে আজ বাসায় যাওয়ার পর একটু রেস্ট নিলাম। তারপর বাসার বাইরে একটু হাঁটা হাঁটি করতে লাগলাম। আর অল্প সময় হাঁটার পর ই মাগরিবের আযান দিয়ে দিলো আমি বাসায় চলে আসলাম।



সন্ধ্যা

তারপর আমি সন্ধ্যার দিকে ফ্রেশ হয়ে নিয়েছিলাম। বাসায় এসে দেখি আম্মু পিয়াজু ভাজছে তাই আর দেরি না করে চলে গেলাম আম্মু কাছে কারন গরম গরম পিয়াজু খেতে কি মজা সেটা আপনারাও নিশ্চয় জানেন। খাওয়া শেষ আমার রুমে এসে একটু গান শুনছিলাম তারপর রেডি হলাম বাজারে যাওয়ার জন্য।

IMG_20211006_114243~2.jpg

পিয়াজু



রাত

মুক্তিযোদ্ধা কমপ্লেক্স এ গিয়ে দেখি আমার কলিগ ও দুইজন বড় ভাই আমার জন্য অপেক্ষা করছে। তারা বলল সৈয়দপুর যাবে আমি ও তাদের সাথে বাইকে করে সৈয়দপুরে চলে আসি। আর আমাদের এক কলিগ কে ফোন দিয়ে ছিলাম সৈয়দপুর প্লাজাতে অপেক্ষা করার জন্য আমরা গিয়ে দেখি আমাদের কলিগ এসে আমাদের জন্য অপেক্ষা করছে। তারসাথে কথাবলার পর আমরা সবাই ফুসকা খেতে গেলাম। খাওয়া শেষ করে শুভ ভাই বিল দিলো। আর ভাই নাকি শার্ট কিনবে তাই আমরা ভাইয়ের সাথে গেলাম কিনার জন্য। ভাইয়ের একটা শার্ট পছন্দ হলো বাট সাইজ হয় না অনেক কষ্ট করে অন্য শার্ট কিনলো। যেটা পছন্দ হয় সাইজ হয় না। তার শার্ট কিনা হলো আর আমরাও ভাইয়ের সাথে তিনজন তিনটি টি-শার্ট কিনলাম। তারপর আমরা আমাদের কলিগ কে বিদায় দিয়ে পার্বতীপুরের উদ্দেশ্য চলে আসি। বাসায় আসার পর ফ্রেস হয়ে রাতের খাবার খেয়ে আমার বিছানায় এসে স্টিম বাংলাদেশের সকল পোস্ট গুলো দেখে তারপর আমি ঘুমিয়ে পড়ি।

IMG_20211007_194330~2.jpg

সৈয়দপুর প্লাজা

IMG_20211007_200336~2.jpg

ফুসকা



এইছিল আমার সারাদিনের ডায়েরি
ধন্যবাদ সবাইকে।



Sort:  

You have been upvoted by @toufiq777, a Country Representative of Bangladesh. We are voting with the Steemit Community Curator @steemcurator07 account to support the quality contents on steemit.


Follow @steemitblog for all the latest update and
Keep creating qualityful contents on Steemit!

Steem On

 3 years ago 

ভালো একটি দিন কাটিয়েছেন

 3 years ago 

ধন্যবাদ ভাই।

Coin Marketplace

STEEM 0.21
TRX 0.13
JST 0.030
BTC 66895.91
ETH 3499.24
USDT 1.00
SBD 2.89