My diary game ||06-10-2021||

in Steem Bangladesh3 years ago


আমার ডায়েরি
০৬-১০-২১

আসসালামু আলাইকুম ইস্টিম বাংলাদেশের সকল বন্ধুরা আশা রাখি আপনারা সকলে ভালো আছেন আলহামদুলিল্লাহ আমি অনেক ভালো আছি । আমি আমার ডায়েরি লেখা শুরু করছি।



সকাল

আলহামদুলিল্লাহ আল্লাহ তাআলা আমাকে আরো একটি সুন্দর সকাল দিয়েছেন। আর কিছু দিন থেকে বৃষ্টি হতেই আছে জানি না কবে শেষ হবে। বৃষ্টি দিনে কিন্তু সবারই ঘুম ভালো হয়। বৃষ্টির মধ্যে দিয়ের শীতের আগমন শুরু হয়ে যাবে সেটা পরিষ্কার বোঝা যাচ্ছে। আর বৃষ্টির দিনে সবাইকে ঘুমাতে ইচ্ছা। যায় হোক প্রতিদিনের মতো আজ ও ঘুম থেকে উঠে ব্রাশটা নিয়ে ওয়াস রুমে গিয়ে ফ্রেস হয়ে আমার রুমে আসি। রুমে এসে রেডি হয়ে অফিসে যাওয়ার জন্য রওনা দি। অফিসে এসে আগে আগের দিনের কিছু কাজ ছিলো ঐগুলো সম্পূর্ণ করি। কাজ করে বাসায় যায় নাস্তা করার জন্য। বৃষ্টির সময় খিচুর না হলে কি আর চলে। নাস্তা করে আবার ও অফিসে চলে আসি।

IMG_20211004_082052~2.jpg

শামুক



দুপুর

অফিসের কাজ শেষে বাসায় ফিরে এসে আমি ড্রেসটা চেঞ্জ করে কিছু সময় রেস্ট নিলাম তারপর, ব্যাংকে চলে গেলাম একটু কাজ থাকায়। ব্যাংকে গিয়ে দেখি বৃষ্টি দিনেও অনেক লোক জমা হয়ে আছে। আমি গিয়ে আমার কাজ শেষ করতে করতে দেখি অনেক টাই লেট হয়ে গেছে তারপর সোজা ভ্যান নিয়ে বাসায় চলে আসি। বাসায় এসে গোসল করে দুপুরের খাবার খেয়ে একটু রেস্ট নিয়ে আবার ও অফিসে চলে আসি।



বিকেল

অফিস থেকে আজ বাসায় যেতে একটু লেট হয়ে গেছে ইমারজেন্সি কাজ থাকায়। বাসায় গিয়ে ফ্রেস হয়ে একটু রেস্ট নিলাম তারপর এক বড় ভাইয়ের সাথে পার্বতীপুর পুরাতন বাজারে যায়। কিছু কবুতর দেখতে পায় তাদের ছবি তুলি। হালকা একটু বিকালের নাস্তা করে নিলাম। তারপর বাজার শেষ করে ভাই তার আমি বাসায় চলে আসলাম।

IMG_20210928_180848~2.jpg

IMG_20210928_180925~2.jpg

কবুতর



সন্ধ্যা

তারপর বাজার থেকে এসে আমি সন্ধ্যার দিকে ফ্রেশ হয়ে নিয়েছিলাম। আজ সন্ধ্যায় তেমন কোনও নাস্তা না থাকায় বাসার সামনে কয়েকটা দোকান আছে সেখানে গিয়ে কিছু ফাস্ট ফুড কিনে বাসায় চলে আসি। নাস্তা শেষ করি আর বন্ধুদের সাথে আড্ডা দেওয়ার জন্য রেডি হয়ে মুক্তিযোদ্ধা কমপ্লেক্স এর উদ্দেশ্যে রওনা দিলাম।

IMG_20211004_185521~2.jpg

ফাস্ট ফুড



রাত

মুক্তিযোদ্ধা কমপ্লেক্স এ যাওয়ার পর বন্ধুদের সাথে একটু আড্ডা দিই। আড্ডা দিতে দিতে রাত হয়ে যায় অনেক আড্ডা শেষ করে বন্ধুদের বিদায় দিই। আর আমিও আমার বাসায় চলে আসি। তারপর ফ্রেশ হয়ে রাতের খাবার খেয়ে আমার বিছানায় এসে স্টিম বাংলাদেশের সকল পোস্ট গুলো দেখে তারপর আমি ঘুমিয়ে পড়ি।



এইছিল আমার সারাদিনের ডায়েরি

ধন্যবাদ সবাইকে।



Sort:  
 3 years ago 

Nice day passing....

 3 years ago 

Yes bro

Coin Marketplace

STEEM 0.21
TRX 0.13
JST 0.030
BTC 67003.49
ETH 3502.34
USDT 1.00
SBD 2.87