My diary game ||05-10-2021||

in Steem Bangladesh3 years ago


আমার ডায়েরি
০৫-১০-২১

আসসালামু আলাইকুম ইস্টিম বাংলাদেশের সকল বন্ধুরা আশা রাখি আপনারা সকলে ভালো আছেন আলহামদুলিল্লাহ আমি অনেক ভালো আছি । আমি আমার ডায়েরি লেখা শুরু করছি।



IMG_20211003_092304~2.jpg

বৃষ্টি ভেজা সকাল



সকাল

আলহামদুলিল্লাহ আল্লাহ তাআলা আমাকে আরো একটি সুন্দর সকাল দিয়েছেন। আজ দুই এক দিন থেকে সারাদিন বৃষ্টি হচ্ছে। আর এই বৃষ্টি সাথে শীতের আগমন জানান দিচ্ছে। প্রতিদিনের মতো আজ সকালে উঠা হয় নি, কারন একটু একটু ঠান্ডা লাগার কারনে ঘুম টা অনেক ভালো হয়েছে। যায় হোক ঘুম থেকে উঠে দেখি সময় সকাল ৮ টা। তাড়াতাড়ি করে উঠে ব্রাশটা নিয়ে ওয়াস রুমে গিয়ে ফ্রেস হয়ে আমার রুমে আসি। রুমে এসে রেডি হয়ে অফিসে চলে আসি। অফিসে আসার পর সাধারনত যে কাজ গুলো থাকে সেগুলো সম্পূর্ণ করি। কাজ শেষ আলি কাকার দোকানে গিয়ে সকালের নাস্তা করি।



দুপুর

অফিসের কাজ শেষে বাসায় ফিরে এসে আমি ড্রেসটা চেঞ্জ করে কিছু সময় রেস্ট নিলাম তারপর, রেস্ট নিতে নিতে একটু গান শুনলাম। তারপর গোসল শেষ করে দুপুরের খাবার খেয়ে একটু রেস্ট নিয়ে আবার ও অফিসে চলে আসি।



বিকেল

বিকেলবেলা অফিস থেকে আসার পরে আবার একটু রেস্ট নিলাম তারপর হালকা একটু নাস্তা করে কিছু সময় ফেসবুকে বন্ধুদের সাথে আড্ডা দিলাম ভিডিও কলে সবাই ঢাকায় থাকে ঠিক মতো দেখা হয় না কারোর সাথে এভাবে আড্ডা দিতে দিতে সন্ধ্যা হয়ে গেলো।



IMG_20211003_184934~2.jpg

সন্ধ্যায় বাজারে যাওয়ার সময়

সন্ধ্যা

তারপর আমি সন্ধ্যার দিকে ফ্রেশ হয়ে নিয়েছিলাম তারপর ১ কাপ চা খেয়ে নিলাম। চা খেয়ে বাজারে যাওয়ার জন্য রেডি হয়ে বের হলাম। ওয়াইফাই এর বিল এ মাসে বাকি থাকায় সেখানে গিয়ে আগে বকেয়া ওয়াইফাই বিলটা পরিশোধ করি। তারপরে বাজারের দিকে রওনা দি। বাজারে পৌঁছানোর পরে আবার ও বৃষ্টি শুরু হয়ে যায়। আমি ও আমার বড় ভাই রাজিব সরকার, সোহান ভাই, আর আমার কলিগ মিলে একটু লুডু খেলি।

IMG_20211004_205909~2.jpg

চা


রাত

মুক্তিযোদ্ধা কমপ্লেক্স এ কফি হাউজে লুডু খেলতে খেলতে অনেক রাত হয়ে যায় বাট বাসায় আসতে পারছি না কারন প্রচুর পরিমাণে বৃষ্টি হচ্ছে। আর এই বৃষ্টি সময় আমরা কেউ ছাতা নিয়ে যায় নি যার কারনে রাতে বৃষ্টিতে ভিজে বাসায় আসতে হয়। বাসায় আসার পর গোসল করে রাতে খাবার খেয়ে নি। খাবার খেয়ে আমার বিছানায় এসে স্টিম বাংলাদেশের সকল পোস্ট গুলো দেখে তারপর আমি ঘুমিয়ে পড়ি।



এইছিল আমার সারাদিনের ডায়েরি
ধন্যবাদ সবাইকে।



Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.031
BTC 60745.88
ETH 2640.15
USDT 1.00
SBD 2.56