My diary game ||03-10-2021||

in Steem Bangladesh3 years ago


আমার ডায়েরি
০৩-১০-২১

আসসালামু আলাইকুম ইস্টিম বাংলাদেশের সকল বন্ধুরা আশা রাখি আপনারা সকলে ভালো আছেন আলহামদুলিল্লাহ আমি অনেক ভালো আছি। আমি আমার ডায়েরি লেখা শুরু করছি।

IMG_20211002_074338~2.jpg

সকালে অফিস যাওয়ার সময় তোলা আমার একটি ছবি



সকাল

আলহামদুলিল্লাহ প্রতিদিনের মতো আজ ও সকালে ঘুম থেকে উঠে ব্রাশ টা হাতে নিয়ে বাইরের সকালের আবহাওয়ায় একটু হাঁটতে লাগলাম কারন সকালের আবহাওয়া অনেক সুন্দর লাগে। হাঁটা শেষ করে বাসায় এসে সোজা ওয়াস রুমে গিয়ে ফ্রেস হয়ে আমার রুমে চলে আসি। তারপর রেডি হয়ে অফিসে যাওয়ার জন্য রওনা দিলাম। আর ৪-৫ মিনিটের মধ্যে অফিসে চলে আসলাম। আজ অফিসে তেমন কোনও কাজ না থাকায় সবাই মিলে কিছু সময় আড্ডা দিলাম। তারপর মনে পড়ল আজ বাসা থেকে নাস্তা না করে অফিসে চলে আসছি তাই সোজা বাসায় চলে আসলাম। এসে দেখি গরম ভাত আর মুরগির মাংস রান্না করেছে। আমি খাওয়া শেষ করে আবার অফিসে চলে আসি।



দুপুর

অফিসের কাজ শেষে বাসায় ফিরে এসে আমি সোজাসুজি ড্রেসটা চেঞ্জ করে আমার রুমে একটু রেস্ট নিতে নিতে আমার পছন্দের কিছু গান শুনছিলাম। গান শোনা শেষ করে ওয়াস রুমে গিয়ে গোসল করে দুপুরের খাবার খেয়ে নিয়। খাবার খাওয়ার পরে একটু রেস্ট নিয়ে আবার ও অফিসে চলে আসি।



বিকেল

বিকেলবেলা অফিস থেকে আসার পরে ফ্রেস হয়ে রুমে শুয়ে পড়ি এবং ঘুমিয়ে যায়। ঘুম থেকে উঠে ফ্রেস হয়ে হালকা একটু নাস্তা করি। আর আজকে নাস্তা করলাম বুট মুড়ি আর নুডুস। নাস্তা শেষ করে এক বড় ভাইকে ফোন দিলাম বাট রিসিভ করল না কিছুক্ষন পরে আবার ও কল দিলাম বাট রিসিভ করল না।

IMG_20210929_180412~2.jpg

IMG_20211001_202952~2.jpg

বিকালের নাস্তা



সন্ধ্যা

তারপর আমি সন্ধ্যার দিকে ফ্রেশ হয়ে নিয়েছিলাম বাজারে যাওয়ার জন্য তারপর রেডি হয়ে বাজার আসার পথে সেই বড় ভাইয়ের সাথে দেখা। আমি বললাম তাকে কিছুবার ফোন দিয়েছি আমি সে বলল ফোন সাইলেন্ট ছিলো ভাই নামাজে গিয়েছিল। ভাইয়ের সাথে কথা শেষ করে আমি বাজারে চলে আসি আর এক কলিগের সাথে দেখা করি। দুজনে একটু কথা বলে চা খেতে আসলাম। এর মধ্যে এক ভাই ফোন দিয়ে বলল তার আম্মুর পায়ের আঙ্গুল ভেঙে গেছে হাসপাতালে নিয়ে গেছে। আমরা খা খাওয়া শেষ করে সোজা লায়ন্স চক্ষু হাসপাতালে চলে আসলাম।

IMG_20211002_191348~2.jpg

চা



রাত

লায়ন্স চক্ষু হাসপাতালে একজন ভালো মেডিসিন বিশেষজ্ঞ আছে সেই নাকি পা ব্যান্ডেস করে দিবে আমরা আসার আগেই পায়ের এক্স-রে করা হয়ে গিয়েছিলো। তারপর ডাক্তার একটু পরে পায়ের ব্যান্ডেস করে দেয়। সেখান থেকে আসতে আসতে রাত হয়ে যায় তাই আর দেরি না করে সোজা বাসায় চলে আসি। তারপর বাসায় এসে ফ্রেশ হয়ে রাতের খাবার খেয়ে আমার বিছানায় এসে স্টিম বাংলাদেশের সকল পোস্ট গুলো দেখে তারপর আমি ঘুমিয়ে পড়ি।



এইছিলো আমার সারাদিনের ডায়েরি

ধন্যবাদ সবাইকে।



Sort:  
 3 years ago 

অনেক সুন্দর একটি দিন কাটিয়েছেন ভাই।

 3 years ago 

ধন্যবাদ ভাই।

 3 years ago 

বেশ ভাল লিখেছো।

 3 years ago 

ধন্যবাদ ভাই।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.030
BTC 63679.06
ETH 2628.86
USDT 1.00
SBD 2.83