My diary game - 27 October 2021

in Steem Bangladesh3 years ago


আমার ডায়েরি
২৭-১০-২১

আসসালামু আলাইকুম ইস্টিম বাংলাদেশের সকল বন্ধুরা আশা রাখি আপনারা সকলে ভালো আছেন আলহামদুলিল্লাহ আমি অনেক ভালো আছি। আমি আমার ডায়েরি লেখা শুরু করছি।



সকাল

আলহামদুলিল্লাহ আল্লাহ তাআলা আমাকে আরো একটি সুন্দর সকাল দিয়েছে আমি সারা রাত ডিউটি করে সকাল ০৮ টার সময় ডিউটি অফ করলাম। তারপর বাসায় আসার দেখলাম এক ছোট ভাইয়ের গাছে একটি ফুল ফুটেছে তাই ছবি তুলে নিলাম।

IMG_20211026_080655~2.jpg

তারপর বাসায় এসে ফ্রেস হয়ে সকালের নাস্তা করলাম। নাস্তায় ছিলো খিচুড়ি আর ডিম ভাজি। নাস্তা শেষ করে আমি ঘুমিয়ে গেলাম।



দুপুর

ঘুম থেকে উঠে দেখি দুপুর হয়ে গেছে তারপর আমার স্টিম বাংলাদেশ সাইটে ঢুকে আমার প্রোফাইল চেক করি ও কিছু সময় ফেসবুক ব্যবহার করি। তারপর ওয়াস রুমে গিয়ে গোসল করে আমার রুমে এসে রেডি হই। আজ এক আন্টির বাসায় দাওয়াত আছে। তাই সবাই মিলে তাদের বাসায় চলে আসলাম। আন্টির বাসা বেশি দূরে না তাই অল্প সময়ের মধ্যে চলে আসলাম। দুপুরের খাওয়া শেষ করে একটু রেস্ট নিয়ে বাসায় চলে আসলাম।



বিকেল

বিকেল বেলা সোহান ভাই আমাকে কল দিলো কেলোকায় যাওয়ার জন্য আমি ও ভাইয়ের কথা মতো রেডি হইলাম। কিছুক্ষন পরে সোহান ভাই আসলো আমি ও সোহান ভাই সাইকেলে করে কেলোকায় চলে আসলাম। ভাই ফুটবল খেলার জন্য আমাকে নিয়ে গেছে আমি ও খেলা দেখতে লাগলাম।

IMG_20211026_170912~2.jpg

কেলোকার মাঠে ফুটবল খেলার সময়

আজকে সোহান ভাইয়েরা জিতে যায় আর খেলা শেষ হতে হতে সন্ধ্যা হয়ে যায় তাও খেলা শেষ হয় না আর আমাকে মশারা তাদের নাস্তা মনে করে খেতে শুরু করেছে। খেলা শেষে সবাই কে নাস্তা দিলো কলা ও বিস্কুট। নাস্তা খেয়ে আমরা বাসায় আসার জন্য চলে আসলাম।

IMG_20211026_175006~2.jpg

নাস্তা



সন্ধ্যা

কেলোকা থেকে বাসায় এসে ফ্রেস হয়ে একটু রেস্ট করতে লাগলাম। তারপর আমি সোহান ভাই কে ফোন দিয়ে আমার বাসায় আসতে বললাম কারন আমার স্টিম বাংলাদেশের ডেলিগেশন বাড়াতে হবে আজ কে তাই ভাইকে ডেকে কাজ টা সম্পূর্ণ করে নিলাম।তারপর আমি ভাইয়ের জন্য নিজে চা বানিয়ে খাওয়ালাম। ভাইয়ের না কি চা খুব ভালো লাগছে।

IMG_20211026_184404~2.jpg

চা

চা খাওয়া শেষে সোহান ভাই বাসায় চলে যায় আর আমি বাসায় শুয়ে ছিলাম। শুয়ে শুয়ে কিছু বন্ধু দের সাথে আড্ডা দিতে লাগলাম।



রাত

রাতের খাবার খাওয়ার আগে ফ্রেশ হয়ে আসলাম। রাতের খাবার খেয়ে আমার বিছানায় এসে স্টিম বাংলাদেশের সকল পোস্ট গুলো দেখে তারপর আমি ঘুমিয়ে পড়ি।



এইছিল আমার সারাদিনের ডায়েরি
ধন্যবাদ সবাইকে।
আশা করি আপনাদের ও দিন গুলো অনেক ভালো কেটেছে।



Sort:  
 3 years ago 

পোস্টটি ভালো হয়েছে, নিয়মিত পোস্ট করার জন্য ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

ওয়েলকাম ভাইয়া দোয়া রাখিয়েন এই ভাবে স্টিম বাংলাদেশ কমিউনিটি যেনো থাকতে পারি।

অনেক সুন্দর একটি দিন কাটিয়েছেন 💙

 3 years ago 

ধন্যবাদ ভাই।

Most welcome vai💙

 3 years ago 

ভাই একা একা চা খাচ্ছেন আমাদের ও একদিন দাওয়াত দেন চা খাওয়ার 😀।তবে ফুলের ছবিটা অনেক সুন্দর হয়েছে।

 3 years ago 

ওকে ভাইয়া একদিন চলে আসো চা খাওয়াবো।

 3 years ago 

অনেক সুন্দর একটি দিন অতিবাহিত করেছেন।

 3 years ago 

ধন্যবাদ ভাই।

 3 years ago 

Nice Diary

 3 years ago 

Thank you

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.030
BTC 57983.59
ETH 3132.93
USDT 1.00
SBD 2.44