My diary game 🎄 26 October 2021 🎄

in Steem Bangladesh3 years ago


আমার ডায়েরি
২৬-১০-২১

আসসালামু আলাইকুম ইস্টিম বাংলাদেশের সকল বন্ধুরা আশা রাখি আপনারা সকলে ভালো আছেন আলহামদুলিল্লাহ আমি অনেক ভালো আছি। আমি আমার ডায়েরি লেখা শুরু করছি।

20211025_092951.jpg

সবাইকে শুভ সকাল



সকাল

আলহামদুলিল্লাহ আল্লাহ তাআলা আমাকে আরো একটি সুন্দর সকাল দিয়েছে আমি সকালে ঘুম থেকে উঠে স্টিম বাংলাদেশর প্রোফাইল চেক করি তারপর আমার সোসাল মিডিয়ার একাউন্ট চেক করি তারপর ব্রাশ করে ফ্রেস হয়ে আমার রুমে এসে রেডি হয়ে অফিসে চলে আসলাম। অফিসে এসে একটু কাজ করে বাসায় এসে নাস্তা করলাম রুটি ও ডিম ভাজি দিয়ে নাস্তা করলাম। নাস্তা শেষ করে আবার ও অফিসে চলে আসলাম।



দুপুর

অফিসের কাজ শেষে বাসায় ফিরে আসলাম এসে ড্রেস চেঞ্জ করে একটু রেস্ট নিলাম তারপর বাজার থেকে কালকে একটা পেঁপে কিনে নিয়ে আসছিলাম সেটা আম্মু খাওয়ার জন্য ডাক দিলো গিয়ে খেয়ে নিলাম। তারপর গোসল করে করে দুপুরের খাবার খেয়ে একটু রেস্ট নিয়ে আবার ও অফিসে চলে আসলাম।

IMG_20211025_130056~2.jpg

পাকা পেঁপে



বিকেল

বিকেলবেলা অফিস থেকে আসার পরে ফ্রেস হয়ে একটু রেস্ট নিলাম তারপর একটু খারাপ লাগার কারনে ঘুমিয়ে গেলাম।



সন্ধ্যা

আমি সন্ধ্যায় ঘুম থেকে উঠে ফ্রেস হই। তারপর বাসার সামনে দোকান থেকে কিছু পাউরুটি কিনে আনছিলাম খাওয়ার জন্য প্রচুর ক্ষুদা লাগছিলো।

IMG_20211025_192304.jpg

রুটি গুলো খাওয়ার পর বাসায় বসে ইউটিউবে কিছু সময় গান শুনছিলাম। ঘুম থেকে উঠার পরে একটু একটু মাথা ব্যাথা করছিলো। যার কারনে আম্মু কে বললাম কফি খাবো দুধ জাল দিতে আমি কিছুক্ষণ পরে আমাকে ডাকলো কফি খাওয়ার জন্য আমি গিয়ে নিজের জন্য কফি বানিয়ে নিয়ে আমার রুমে চলে আসলাম। কফি খেতে খেতে গান শুনছিলাম। কফি খাওয়া শেষ করলাম।

IMG_20211025_195557~2.jpg

কফি

সন্ধ্যার পর সোহান ভাই আমাকে ফোন দিলো রুবেল ভাইয়ের দোকানে যাওয়ার জন্য। আমি ফ্রেস হয়ে রেডি হয়ে চলে গেলাম ভাইয়ের সাথে দেখা করার জন্য। তারপর ভাই চা খেতে দিলো বাট আমি খেলাম না কারন অল্প সময় আগে আমি কফি খেয়েছি তার জন্য। ভাই নিজে খেলো। ভাইয়ের চা খাওয়া শেষ করে আমি ও ভাই দুজনে রাস্তা একটু হাঁটতে লাগলাম তারপর আমরা দু'জনে বাসায় চলে আসি। আজ আর কোথাও যাওয়া হলো না। কারন আমার রাতে নাইট ডিউটি আছে।তাই বাসায় চলে আসলাম।



রাত

বাসায় এসে ফ্রেস হয়ে একটু ফানি ভিডিও ও টিকটক ভিডিও দেখতে লাগলাম। তারপর রাতের খাওয়া শেষ করলাম। খাওয়া শেষ করে একটু রেস্ট নিলাম। আজকে রাত ১২ টা থেকে ডিউটি এক সিনিয়ার ভাই ছুটিতে গেছে তাই তার জায়গায় আমাকে ডিউটি করতে হবে। রাত ১১ টা ৫০ মিনিটে বাসা থেকে বের হইলাম আমার বাসা অফিসের পাশে তাই যেতে বেশি সময় লাগে না। অফিসে গিয়ে আগে হাজিরা করলাম। তারপর দেখলাম কোন কোন পাওয়ার সেড আউট হবে আর সেই পাওয়ার গুলো ভালো ভাবে চেক করলাম। কোনও সমস্যা আছে কিনা যদি কোনও পাওয়ারে সমস্যা থাকে সেটা শিফট ইনচার্জ কে জানাতে হয় তিনি লোকো ফোরম্যান ও কন্ট্রোল কে অবগত করেন। অফিস চলাকালিন সময় রাতের কিছু ছবি তুললাম।

IMG_20211026_015505~2.jpg

PXL_20211025_200306599.NIGHT.jpg

রাতে ডিউটির সময় কলিগদের সাথে



এইছিল আমার সারাদিনের ডায়েরি
ধন্যবাদ সবাইকে।

আশা করি আপনাদের ও দিন গুলো অনেক ভালো কেটেছে।



Sort:  
 3 years ago 

পোস্টটি খুবই সুন্দর হয়েছে ভাই৷ ৫০% ডেলিগেশন করার চেষ্টা করেন।

 3 years ago 

ওকে ভাই ডেলিগেশন করে দিবো। ধন্যবাদ সময় করে পোস্টটি পড়ার জন্য।

 3 years ago 

সুন্দর একটি ডাইরি লিখেছেন। ভালো পোস্ট

 3 years ago 

ধন্যবাদ ভাই।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 56554.08
ETH 2343.73
USDT 1.00
SBD 2.41