My diary game ❤️❤️09-10-2021❤️❤️

in Steem Bangladesh3 years ago (edited)


আমার ডায়েরি
০৯-১০-২১

আসসালামু আলাইকুম ইস্টিম বাংলাদেশের সকল বন্ধুরা আশা রাখি আপনারা সকলে ভালো আছেন আলহামদুলিল্লাহ আমি অনেক ভালো আছি। আমি আমার ডায়েরি লেখা শুরু করছি।



সকাল

আলহামদুলিল্লাহ আজ ও আমি সুন্দর একটা সকাল পেয়েছি। সকালবেলা আজ একটু লেট করে ঘুম থেকে উঠলাম। তারপর স্টিম বাংলাদেশর সাইটে ঢুকে আমার প্রোফাইল চেক করলাম সবার কমেন্টের রিপ্লাই দিয়ে আমি ওয়াস রুমে গিয়ে ফ্রেস হয়ে আমার রুমে আসি। তারপর কিছু সময় ফেসবুক চালাই। তারপর সকালের নাস্তা করে আবার ও একটু বাইরে চলে আসি কারন আজ অফিস বন্ধ। বাইরে ঘোরাঘুরি করে বাসায় চলে আসলাম।



দুপুর

দুপুরে গোসল শেষ করে চলে গেলাম নামাজ পড়তে নামাজ পড়া শেষ করে বাসায় এসে রেডি হলাম বিয়ে তে যাওয়ার জন্য। আজ আমার আব্বুর কলিগের মেয়ের বিয়ে তাই আর দেরি না করে রেডি হয়ে চলে গেলাম সেখানে। আর ২০-৩০ মিনিটের মধ্যে পৌঁছে গেলাম। আব্বু অনেক আগে গেছে কারন তারউপর পরিবেশনের দায়িত্ব দেওয়া হয়েছে। আমরা যাওয়ার পরে একটু অপেক্ষা করার পর খাওয়া শেষ করলাম। তারপর আমি বাসায় চলে আসি আর আমার পরিবারের সবাই সেখানে আছে তারা পরে আসবে।



বিকেল

বাসায় এসে ফ্রেস হয়ে রেস্ট করতে লাগলাম। তারপর বাসার সামনে দোকানে গিয়ে একটা পেপসি নিয়ে আসলাম। তারপর খেয়ে বাসায় টিভি দেখতে লাগলাম।

IMG_20211006_202933~2.jpg

পেপসি



সন্ধ্যা

সন্ধ্যার দিকে ফ্রেশ হয়ে নিয়েছিলাম। বাজারে যাওয়ার জন্য ফ্রেস হয়ে রেডি হলাম তারপর বাজারে যাওয়ার জন্য রওনা দিলাম। আর বাজারে আমাদের আড্ডা দেওয়ার একটাই জায়গা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স তাই সরাসরি সেখানে চলে গেলাম।



রাত

IMG_20211008_192044~2.jpg

চিকেন নুডলস

IMG_20211008_194045~2.jpg

কফি

মুক্তিযোদ্ধা কমপ্লেক্স এ যাওয়ার পর দেখি শুভ ভাই সোহান ভাই রাজিব ভাই আর আমার কলিগ শাওন ও আছে তাদের সাথে আড্ডা দিলাম তারপর আমি শুভ ভাই আর সোহান ভাই ডেন্টাল ডাক্তারের কাছে গেলাম সোহান ভাইয়ের একটু দাঁতে সমস্যা হচ্ছে তাই। ডাক্তার দেখা শেষ আবার আমরা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স এ চলে আসি দেখলাম কলিগ আর রাজিব ভাই কি একটা কাজে বাহিরে গেছে। আমরা নাস্তা করার জন্য কফি হাউজ এর ভিতরে ঢুকলাম।শুভ ভাই চিকেন নুডলস আর কফি অর্ডার দিলো। আমরা তিন জনে বসে গল্প করতে করতে আমাদের খাবার চলে আসলো। খাওয়া শেষ করে আমরা নিচে চলে আসলাম আমার কলিগরা সকলে চলে আসছে তারপর সবাই মিলে লুডু খেললাম। লুডু খেলতে খেলতে অনেক রাত হয়ে যায়, যার ফলে আর দেরি না করে সবাইকে বিদায় দিয়ে আমি আর সোহান ভাই বাসার আসার জন্য বের হইলাম। বাসায় আসার পর ফ্রেস হয়ে রাতের খাবার খেয়ে আমার বিছানায় এসে স্টিম বাংলাদেশের সকল পোস্ট গুলো দেখে তারপর আমি ঘুমিয়ে পড়ি।



এইছিল আমার সারাদিনের ডায়েরি
ধন্যবাদ সবাইকে।



Sort:  
 3 years ago 

nice day bro...

 3 years ago 

Thank you vai

Coin Marketplace

STEEM 0.21
TRX 0.13
JST 0.030
BTC 66847.77
ETH 3497.61
USDT 1.00
SBD 2.89