My diary game ❤️❤️07-10-2021❤️❤️

in Steem Bangladesh3 years ago


আমার ডায়েরি
০৭-১০-২১

আসসালামু আলাইকুম ইস্টিম বাংলাদেশের সকল বন্ধুরা আশা রাখি আপনারা সকলে ভালো আছেন আলহামদুলিল্লাহ আমি অনেক ভালো আছি । আমি আমার ডায়েরি লেখা শুরু করছি।



IMG_20211003_213339~2.jpg

ফুল


সকাল

আলহামদুলিল্লাহ আল্লাহ তাআলা আমাকে আরো একটি সুন্দর সকাল দিয়েছে আমি সকাল আটটার সময় ঘুম থেকে উঠে ছিলাম তারপর ব্রাশটা হাতে নিয়ে ওয়াস রুমে গিয়ে ফ্রেস হয়ে আসি। আমার রুমে এসে রেডি হয়ে সকালের নাস্তা করে অফিসে চলে আসি।



দুপুর

অফিসের কাজ শেষে বাসায় ফিরে এসে আমি সোজাসুজি ড্রেসটা চেঞ্জ করে একটু ঘুমিয়ে যায়। ঘুম থেকে উঠে গোসল করে আমার রুমে চলে আসি। তারপর দুপুরের খাবার খেয়ে একটু বিশ্রাম নিয়ে আবার ও অফিসে চলে আসি। অফিসে আসার পর কাজ না থাকায় পুরাতন এক বন্ধু কে ফোন দিলাম তারপর অনেক গল্প করলাম দুজনেই অনেক ভালো সময় কাটালাম।



বিকেল

বিকেলবেলা অফিস থেকে আসার একটু রেস্ট নিয়ে একটা সিনেমা দেখলাম। তারপর বাসার বাইরে আসলাম একটু হাঁটতে। আজ কে আর বেশি সময় হাঁটা হয় নি বাসায় একটু কাজ থাকায় তাড়াতাড়ি বাসায় চলে আসলাম।



সন্ধ্যা

তারপর আমি সন্ধ্যার দিকে ফ্রেশ হয়ে নিয়েছিলাম দেখলাম আমার ছোট বোন বাসায় ফুসকা তৈরি করছিলো আমিও তাকে একটু সাহায্য করলাম ফুসকা তৈরি করতে। ফুসকা তৈরি হওয়ার পর আমরা ফুসকার টক তৈরি করলাম আর ফুসকার ভর্তাও তৈরি করে নিলাম। তারপর বাসার সবাই মা বাবা ছোট বোন আর আমি সবাই একসাথে ফুসকা গুলো শেষ করলাম। অবশ্য অনেক মজা হয়েছিল আজ টক টা।

IMG_20211006_212606.jpg

ফুসকার পাপড় ভাজা

IMG_20211006_212518.jpg

টক

IMG_20211006_213214.jpg

খাওয়ার জন্য তৈরি ফুসকা


রাত

IMG_20211006_194157.jpg

রাতের দৃশ্য পার্বতীপুর রেলওয়ে স্টেশন

তারপর আমি ফ্রেস হয়ে রেডি হয়েছিলাম বাজারে যাওয়ার জন্য। আর এক বন্ধু পার্বতীপুর রেলওয়ে স্টেশনে আমার জন্য অপেক্ষা করে ছিলো। আমি বাসা থেকে বের হয়ে একটা ভ্যান নিয়ে পার্বতীপুর রেলওয়ে স্টেশনে চলে আসি। আর দুই বন্ধু মিলে অনেক সময় বসে আড্ডা দিলাম। বন্ধু রাজু চিলাহাটি তে বেসরকারি চাকরি করে। আর প্রতিদিনের মতো সে বরেন্দ্র ট্রেনে করে রাতে চিলাহাটি তে চলে যায় আর আজ সেই জন্য স্টেশনে বসে আড্ডা দিলাম। আড্ডা শেষ হওয়ার আগে ট্রেন স্টেশনে চলে আসলো। রাজুকে ট্রেনে উঠিয়ে দিয়ে আমি বিদায় নিয়ে আমার বাসার উদ্দেশ্য চলে আসলাম। বাসায় আসতে অনেক রাত হয়ে ছিল তারপর বাসায় ফিরে আসি ফ্রেশ হয়ে রাতের খাবার খেয়ে আমার বিছানায় এসে স্টিম বাংলাদেশের সকল পোস্ট গুলো দেখে তারপর আমি ঘুমিয়ে পড়ি।



এইছিল আমার সারাদিনের ডায়েরি
ধন্যবাদ সবাইকে।



Coin Marketplace

STEEM 0.21
TRX 0.13
JST 0.030
BTC 66895.91
ETH 3499.24
USDT 1.00
SBD 2.89