Steem Bangladesh Contest : Photography

in Steem Bangladesh2 years ago

আসসালামু আলাইকুম ইস্টিম বাংলাদেশের সকল বন্ধুরা আশা রাখি আপনারা সকলে ভালো আছেন। আলহামদুলিল্লাহ আমি অনেক ভালো আছি। @steem-bangladesh কমিউনিটিতে আয়োজিত ফটোগ্রাফি প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে যাচ্ছি।


20220805_182153~2.jpg

•. Location - MW28+PC7 Parbatipur, Bangladesh.

আমার প্রথম ফটোগ্রাফি হচ্ছে পার্বতীপুর রেলওয়ে স্টেশন এর। আমাদের স্টেশন অনেক ব্যস্ততম রেলওয়ে স্টেশন এর মধ্যে একটি। এই স্টেশন থেকে বিভিন্ন জায়গায় ট্রেন যোগাযোগ ব্যবস্থা আছে। তাই একটু ফটোগ্রাফি করে নিলাম।


20220805_182911.jpg

•. Location - MW38+38R Parbatipur, Bangladesh.

আমার দ্বিতীয় ফটোগ্রাফি হচ্ছে একটি গাছের। গাছটি মারা গেছে এবং গাছের ডাল গুলে শুকিয়ে গেছে। যার ফলে গাছে কোনও পাতা নেই। তারকারণে গাছের ডালে অনেক গুলো কাক বসে আছে।


IMG_20220311_181332~2.jpg

•. Location - PC44+CPM Dhaka.

আমার এবারের ছবিটি হচ্ছে ঢাকা সদরঘাট এর। সদরঘাটে একটি লঞ্চ এর উপর থেকে এই ছবিটি তোলা।আশে পাশে অনেক গুলো ছোট-বড় লঞ্চ দাড়িয়ে আছে তাদের নিজ নিজ গন্তব্যে যাওয়ার জন্য।


IMG-20220802-WA0008.jpg

•. Location - MW4F+92V Parbatipur, Bangladesh.

আমার চতুর্থ ছবিটি হচ্ছে হাঁস এর। একটি পুকুরে অনেকগুলো হাঁস একসাথে ঘুরে বেড়াচ্ছে এবং পানিতে তাদের খাবার এর সন্ধান করছে।


IMG-20220802-WA0007.jpg

•. Location - JWXC+585 Parbatipur, Bangladesh.

আমার সর্বশেষ ছবিটি হলো একটি গোডাউন এর। এটি বাফার গোডাউন নামে পরিচিত। অনেক পুরাতন ভবন এটি। এখানে বিভিন্ন ধরনের জিনিসপত্র গোডাউন করে রাখা হয়।

I am inviting @parineeta & @poorvik to participate in this contest.

Thanks for Watching.



Sort:  
 2 years ago 

সবগুলো ছবি অনেক সুন্দর হয়েছে ভাইয়া।
ছেলেটা ভালোই ঘুড়াঘুড়ি করে বেড়ায় 😆

 2 years ago 

তা অবশ্যই আপু একটু ঘোরাঘুরি না করলে হয় 😁😁😁 কাল কে আপনার শহরে গিয়েছিলাম।

 2 years ago 

দিনাজপুরে না ঢাকায়?
কাহিনী কি বলেন?
কার সাথে চুপি চুপি মিট করেন?

 2 years ago 

দিনাজপুর আপু 🤔🤔

You have shared some wonderful pictures, especially the dried tree with birds, thank you for the invitation

 2 years ago 

Welcome my dear friend. ❤️❤️

 2 years ago 

খুব সুন্দর ফটোগ্রাফি করেছেন ভাইয়া বিশেষ করে ৩ নাম্বার ছবিটা আমার খুবই ভালো লেগেছে ধন্যবাদ এত সুন্দর পোস্ট করার জন্য

 2 years ago 

Thanks bro❤️❤️

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.13
JST 0.030
BTC 62832.46
ETH 3374.71
USDT 1.00
SBD 2.48