The Diary Game//07-09-2021//18% for steembangladesh and 2% bd-charity

in Steem Bangladesh3 years ago

আসসালামুআলাইকুম


আপনারা সবাই কেমন আছেন? আশা করছি সবাই ভালো আছেন।আমি @shakibshahrukh। বাংলাদেশ থেকে আজকের প্রতিযোগিতায় অংশগ্রহণ করছি।@steembangladesh কর্তৃক আয়োজিত ডায়েরি গেম প্রতিযোগিতায় আমি অংশগ্রহণ করতে যাচ্ছি।স্টিম বাংলাদেশ কমিউনিটিকে ধন্যবাদ দিতে চাই এমন একটি প্রতিযোগিতার আয়োজন করার জন্য।আজকে আমি সারাদিনের কর্মকাণ্ড আপনাদের সাথে ভাগ করে নেয়ার চেষ্টা করবো।

IMG_20210907_233846.jpg


সকালবেলা

কাল রাতে বিদ্যুৎ চলে গেছিলো। যার কারণে গরমের জন্য তেমন ঘুম ও হয়নাই।তাই ল্যাপটপ নিয়ে রাত ৩ টা পর্যন্ত সি এস এস প্রাকটিস করলাম।প্রায় ২ ঘন্টা প্র্যাকটিস করেছিলাম।আনুমানিক ৫ টার দিকে বিদ্যুৎ আসে।তার ল্যাপটপ অফ করে শুয়ে পড়ি।সকালে ঘুম থেকে এজন্য উঠতে অনেক দেরি হয়ে যায়।১০ঃ৩০ টার দিকে ঘুম থেকে উঠে হাত মুখ ধোত করে হালকা নাস্তা করি।নাস্তা করার পর আবার বিছানায় শরীর লাগাতেই ঘুম চলে আসে।তারপর ঘুমিয়ে পরলাম।


দুপুরবেলা

IMG20210907172341.jpg

IMG20210907172309.jpg

আমাদের গাছের পেঁপে

ঘুমিয়ে পরার পর প্রায় ২ ঘন্টা ঘুমায়।ঘুম থেকে উঠেই গোসল করে ফেলি।আবহাওয়াটা আজকে একটু গরম ছিল এজন্য তাড়াতাড়ি গোসল করে ফেলি।গোসল করার পর জোহরের নামজটাও আদায় করে ফেলি।এদিকে আমার মা বলতেছিল পেঁপে গাছ থেকে পেঁপেটা নিয়ে আসছে।এটা দিয়ে কৈ মাছের ঝুলের তরকারি রান্না করবে।কৈ মাছের ঝুলের তরকারি আমার পছন্দের খাবারের মধ্য একটি।আর গাছে একটি পেঁপেই ছিল।সেটা গাছ থেকে এনে মাকে দেয় রান্না করার জন্য।তারপর কিছুক্ষণ ল্যাপটপ নিয়ে বসলাম।কিছু কাজ বাকি ছিল এগুলো শেষ করে নিলাম।


বিকালবেলা

IMG20210829180207.jpg

আজকের আকাশ

কাজ শেষ করতে করতে বিকেল হয়ে যায়।তারপর আছরের আযান দিয়ে দেয়।আছরের নামাজ শেষ করে বাহিরে একটু হাটতে বের হয়।এই সময় আকাশটাও অনেক সুন্দর ছিল সাথে আবহাওয়াটা ঠান্ডা ছিল।করোনার কারণে তেমন বাহিরে বের হওয়া হয়না তাই আজকে অনেকক্ষণ হাটাহাটি করলাম।হাটার সময় আকাশের একটি ছবি তুলছিলাম।সেই সাথে বন্ধুদের সাথে ফেইসবুকে কিছুক্ষণ কথা বলে নিলাম।হাটতে হাটতে অনেকটা পথ চলে গেছিলাম তাই সন্ধ্যার আগেই বাড়ির উদ্দেশ্য রওনা দিয়ে দিলাম।


রাতেরবেলা

তারপর বাড়িতে এসে হাত পা ধোত করে নিলাম সাথে অজুটাও সেরে নিলাম।এদিকে মাগরিবের আযান দিয়ে দেয়।তারপর মাগরিবের নামাজ আদায় করে নিলাম।নামাজ শেষ করে চা খাইতে ইচ্ছে হলো।তাই চা বানিয়ে খেলাম।তারপর আবার ল্যাপটপ নিয়ে বসে পরলাম।প্রায় ১০ টা পর্যন্ত ল্যাপটপে কাজ করলাম।

বিষয়ডায়েরী গেম
লোকেশনhttps://w3w.co/warmest.contends.hoist///warmest.contends.hoist
ফটোগ্রাফার@shakibshahrukh

এটা ছিল আমার আজকের একটিব্যস্ত ডায়েরী।আশা করছি আমার আজকের ডায়েরীটা পড়ে ভালো লাগবে।আমি যেহেতু নতুন তাই ভুল-ত্রুটি হলে ক্ষমার দৃষ্টিতে দেখবেন এবং ভুলগুলো ধরিয়ে দিবেন।

ধন্যবাদ

Sort:  
 3 years ago 

Picture gulo khub sundor hyca

ধন্যবাদ আপনাকে

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.029
BTC 65697.93
ETH 3342.39
USDT 1.00
SBD 2.63