The Diary Game- Season -3 || Simple day ||17- August - 2021|| 2% Beneficiaries to @bd-charity

in Steem Bangladesh3 years ago

আসসালামু আলাইকুম
আমি @sajjadsohan from Bangladesh
আজ ১৭ই আগস্ট ,মঙ্গলবার।


আশা করি সবাই ভাল আছেন, আল্লাহর রহমতে আমিও ভাল রয়েছি, আজকে আমি স্টিম বাংলাদেশের আয়োজিত ডায়েরি গেম এ অংশগ্রহণ করছি। লকডাউন শিথিল করা হয়েছে এতে খানিকটা প্রশান্তিতে আছি। তবুও সবাই সতর্ক থাকবেন এবং মাক্স ব্যবহার করবেন।


সকাল


লকডাউনের সবকিছু বন্ধ থাকায়, আমার একটা বদ অভ্যাস হয়েছে অতিরিক্ত রাত জাগা এবং সকালে ঘুমানো। আজও ঘুম থেকে উঠতে দশটা বেজে যায়, ফ্রেশ হয়ে নাস্তা করলাম। অনেকদিন ধরে ভাবছি চুলগুলো কাটতে হবে। লকডাউন এবং নিজের অলসতার কারণে সেলুনে যাওয়া হয়নি। আজ সকাল সকালেই চলে গেলাম আমার এক পরিচিত সেলুনে। এ কয়েক দিনে বেশ খানিকটা বড় হয়ে গিয়েছিল চুলগুলো।


IMG_20210812_135650.jpg

IMG_20210812_135644.jpg


https://w3w.co/backfired.alienated.pasta

সেলুনের আশিক ভাইকে, চুল কাটার পর, দাড়িটা হালকা ছোট করতে বললাম, ভাই বলল দাড়ি অনেক বেশি বড় হয়ে গেছে ছোট করে দেই, এরপর আমার এই অবস্থা।

আমাকে দিয়েই তাঁর নতুন স্টাইল এক্সপেরিমেন্ট করা লাগে। তবে তার কাজ আমার খুব ভালো লাগে। সেলুন থেকে বাসায় চলে গেলাম। ভালো করে শ্যাম্পু দিয়ে একটা সুন্দর গোসল শেষ করলাম। ফ্রেশ হতে হতে বেলা প্রায় একটা বেজে যায়।


দুপুর


রাতের থেকেই আমার ইন্টারনেট কানেকশন চলছিল না। ভেবেছিলাম সকালের মধ্যে ঠিক হয়ে যাবে। কিন্তু না দুপুর হয়ে গেছে এখনো আমার ইন্টারনেট কানেকশন ঠিক হয়নি। শেষে বের হলাম আবার ইন্টারনেটের অপারেটরের কাছে। লোক নিয়ে আমার ইন্টারনেট কানেকশনের লাইন ঠিক করতে গিয়ে দেখা গেল, আমার ইন্টারনেটের লাইন কাটা।


IMG_20210812_142025.jpg

https://w3w.co/enlighten.sourced.verges


আমার মেজাজ তখন গরম হয়ে গেল, রাত থেকে আমি ইন্টারনেট ব্যবহার করতে পারছি না। শেষে জানতে পারলাম রাতে কোন একটি বড় গাড়ির সাথে লেগে আমার তার টি ছিড়ে গেছে।


তারপর শুরু হলো নতুন করে ইন্টারনেটের লাইন সংযোগ দেয়া। ছোট ভাইয়েরা নতুন তার নিয়ে এসে আমার সংযোগ ঠিক করার চেষ্টা করছে।


IMG_20210812_145808.jpg

https://w3w.co/slave.moved.weeps


আর আমি বাসায় বসে ক্যাবল টেস্টার দিয়ে টেস্ট করছি আমার সংযুক্তি ঠিক আছে কিনা। ছোট ভাইদের 40 মিনিট চেষ্টার পর, আমাকে নতুন ইন্টারনেট সংযোগ দিতে পেরেছে। খুশি হয়ে তাদেরকে কিছু বকশিস দিলাম।


বিকাল


অনেকদিন পর বিকেল বেলা আজ বের হলাম। হাঁটতে হাঁটতে বাজারে চলে গেলাম, বাজারে গিয়ে মনে হল না যে করনা ভাইরাস বলে কিছু আছে। মানুষ দিব্যি আগের মতই চলাচল করছে। রাস্তায় শুরু হয়েছে সেই আগের মতো জ্যাম জট।


IMG_20210812_172308.jpg

https://w3w.co/lofts.agreeable.photo


সেই আগের ব্যস্ত ঢাকা শহর, ফিরে পেয়েছে তার আগের রূপ। আমি চলে গেলাম মার্কেটে, কিছু জিনিস কেনার ছিল, তা কিনে নিকুঞ্জে কিছু সময় হাটাহাটি করলাম।


সন্ধ্যা


বিকালের সময় শেষ এখন সন্ধ্যা হয়ে যাবে, বাসায় চলে যাওয়ার সময় হয়েছে। আমি এবং আমার বন্ধু, চলে গেলাম চায়ের দোকানে, স্পেশাল লেবু চা খেলাম দুইজন।


IMG_20210812_173945.jpg

https://w3w.co/physical.slid.easygoing


চায়ের কাপ হাতে নিয়ে আমি এবং আমার বন্ধু হাটতে থাকলাম এলাকার দিকে। সন্ধ্যার আজান এর কিছু সময় পরেই আমরা আমাদের এলাকায় চলে আসলাম।


রাত


আমরা যতই ভালো চা খাই না কেন দিনশেষে মামার টং দোকানের রং চা খাওয়ার জন্য ছুটে যাই মামার দোকানে। বন্ধুদের নিয়ে মামার দোকানে বেশ কিছুক্ষণ আড্ডা দিলাম, আর রঙ চা খেলাম এশার আযানের আগেই বাসায় চলে গেলাম।

বাসায় আসার পর হাত মুখ ধুয়ে ফ্রেশ হয়ে, মুভি দেখতে বসলাম। অনেকদিন সাউথ ইন্ডিয়ান মুভি গুলো দেখা হয়না, তাই ইউটিউব থেকে সার্চ করতে থাকলাম কিছু নতুন মুভি।


movie.PNG

স্ক্রীনশট


ছবির কাহিনীটি বেশ সুন্দর ছিল, সাউথ ইন্ডিয়ান কিছু ভাইদের নিয়ে মুভি তৈরি করা। চাইলে আপনারাও দেখতে পারেন মুভির নাম ‍:BIG BROTHER


মুভি দেখা শেষ করে রাত্রে খাওয়া দাওয়া করলাম। তারপর আপনাদের জন্য আমার ডায়েরি লেখা এবং পোস্ট করা। এখন কিছু সময় ইউটিউবে গান শুনব বন্ধুদের সাথে কথা বলব, @steem-bangladesh এর Discord এরমধ্যে কিছু পরিচিত মানুষের সাথে গান প্লে করে রাতের কিছুটা সময় কাটবে। তারপর ঘুমিয়ে যাব।

আজ এখানেই আমি আমার ডায়েরি গেম শেষ করছি। ভাল থাকবেন সুস্থ থাকবেন এই দোয়া রইল সবার জন্য।

From,
@sajjadsohan


image.png

𝕋𝕙𝕒𝕟𝕜 𝕪𝕠𝕦 𝕖𝕧𝕖𝕣𝕪𝕠𝕟𝕖

115.png

Sort:  

আপনার দিনটি অনেক ভালো কেটেছে ভাই 💙 তার উপর যে মুভিটি আপনি দেখেছেন অনেক সুন্দর একটি মুভ।

ধন্যবাদ ভাই🥰

Welcome vai 💙

 3 years ago 

সুন্দর একটা দিন পার হলো।

THANK U BRO

ভালো লিখেছেন।

Thank u apu

 3 years ago 

সাউথ ইন্ডিয়ান মুভিতে দেখতে সত্যিই অনেক ভালো লাগে। অনেক সুন্দর দিন কাটিয়েছেন ভাই।

Thank u so much vai

 3 years ago 

ভালো পোস্ট করেছেন ভাই। শুভ কামনা রইলো 💞

Thank u bro

You made a very good diary post.
And I also love Bengal Movies and many movies watching.

Thank u

😐chul kaita chosma chara samsu Samsu lage🤣🤣🤣ar baki chobi gula onk sundor😄

samsu ki ??

🤣🤣🤣সামসু মানে রাজু ভাই রে জিগেস কইরেন

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.029
BTC 66244.62
ETH 3320.00
USDT 1.00
SBD 2.70