The Diary Game- Season -3 || Simple Day ||04-September-2021|| 2% Beneficiaries to @bd-charity

in Steem Bangladesh3 years ago (edited)

আসসালামু আলাইকুম
আমি @sajjadsohan from Bangladesh
আজ ৪ই সেপ্টেম্বর , শনিবার।


আশা করি সবাই ভাল আছেন, আমিও ভালো আছি। আজ আমি @steem-bangladesh এর আয়োজিত ডায়েরি গেম এ অংশগ্রহণ করছি।


1630844990948-01.jpeg

https://w3w.co/cheetahs.pastels.lushly

হাটতে গিয়ে বিকেলে নাম-না-জানা এই ফুলের ছবি তোলা।

ফটোগ্রাফি দিয়ে আমি আমার ডায়েরী গেম শুরু করলাম, এবং শুরুতেই সবাইকে জানাই ফুলের শুভেচ্ছা।


সকাল


আজ ৫ সেপ্টেম্বর আমার অ্যাসাইনমেন্ট দেওয়ার শেষ দিন। অলসতার কারনে এসার্মেন্ট এর বেশ খানিক অংশ লেখা হয়নি। আজ যেহেতু শেষ দিন তাই সাবমিট করতেই হবে। ঘুম থেকে সকালে উঠলাম ফ্রেশ হলাম। নাস্তা শেষ করে, বসে পরলাম এসারমেনট করতে।


IMG_20210903_171019.jpg

https://w3w.co/reliving.retina.wins


গান শুনতে শুনতে এসারমেনট করতে থাকি। কোন কিছু না বুঝলে তা গুগল থেকে সাহায্য নিচ্ছিলাম। এভাবে আমার সকালের বেশ খানিকটা সময় কেটে যায় এসাইনমেন্ট শেষ করে আমি গোসল করলাম। এসার্মেন্ট করতে করতেই সকালের সময়টুকু আমার কেটে যায়।


দুপুর


কিছু সময় বিশ্রাম নেয়ার পর দুপুরের খাবার খেলাম। হঠাৎ করেই কম্পিউটারের আজকের তারিখের ওপর আবার নজর পড়লো। মনে পড়ে গেল বলিউডের 3 Idiots মুভির কথা


ss.PNG

স্ক্রীনশট


মুভিটি কথা মনে পড়ে যাওয়ার একটি বিশেষ কারণ হলো মুভিটির মধ্যে 5 সেপ্টেম্বর এই কথাটি উল্লেখ করা ছিল এবং সবাই এই তারিখের অপেক্ষায় ছিল।


maxresdefault.jpg

source


এই তারিখটি উল্লেখ থাকার জন্যই মূলত আজ এই মুভিটি দেখলাম। 2009 সালে মুক্তি পাওয়া এই মুভিটি এখনো মানুষ পছন্দের তালিকায় রাখে। 11 বছর পরেও মানুষ এই মুভিটির কথা মনে রেখেছে। যেহেতু এই মুভিটি আমি অজস্র বার দেখেছি। তাই আমি শুধু এই ছবির মজার পাট গুলোই বারবার টেনে দেখেছি।


মুভি শেষ করে, বন্ধুদের সাথে কিছুক্ষণ ফেইসবুকে চ্যাট করলাম। আজ আমরা সব বন্ধুরা মিলে রাতে বের হব সেই প্ল্যান করলাম। কোথায় যাব প্লিজ ঠিক করলাম এবং সময় ঠিক করার পর, আমি দুপুরে একটি ঘুম দিলাম।


বিকেল ও সন্ধ্যা


সময় মোতাবেক আমরা বিকেল বেলা সবাই একসাথে হলাম। চায়ের দোকানে বসে আড্ডা দিতে থাকলাম। জানি সব বন্ধুরা একসাথে হতে বেশ খানিকটা সময় লাগবে তাই আমরা বিকালের সময় টা কে ই বেছে নিলাম। চায়ের দোকানে আড্ডা দিতে দিতে আমাদের প্রায় সব বন্ধু চলে আসে। আমরা সন্ধ্যার দিকে সব বন্ধুরা মিলে বসুন্ধরার উদ্দেশ্যে রওনা দিলাম।


1630685330921-01.jpeg

https://w3w.co/surcharge.refilled.thread

টানটান উত্তেজনা সবাই ক্রিকেট খেলা দেখছে।


আমরা রেস্টুরেন্টে বসলাম আমাদের বাকি আরো বন্ধুরা তখনো পৌঁছাতে পারেনি। আমরা তাদের জন্যে অপেক্ষা করলাম এবং খেলা উপভোগ করতে থাকলাম।


রাত


রেস্টুরেন্টে শুধু আমরা নয় যত গেস্ট হয়েছিল, এবং স্টাফ রয়েছিল সবাই কাজ বাদ দিয়ে হা করে ক্রিকেট খেলা দেখছে। ক্রিকেট খেলা দেখতে দেখতে আমাদের বাকি সব বন্ধুরা চলে আসেন। আমরাও তখন আমাদের অর্ডারটা করি।


1630685023441-01.jpeg

https://w3w.co/surcharge.refilled.thread


আটজনের প্লেটোর নিয়ে কব্জি ডুবিয়ে খাওয়া হলো কাচ্চি। সুলতান ডাইন এর কাচ্চি অসাধারণ। যেমন সুন্দর ঘ্রাণ তেমন খাবারের পরিমাণ। আমরা আটজন, তাই আটজনের বড় একটি প্লেটোর অর্ডার করেছিলাম। আমাদের প্রতিজনের বড় বড় 3 পিস খাসির মাংস পেয়েছি।


ড্রিংস হিসেবে কেউ জুস অর্ডার করেছে কেউবা বাদামের শরবত এবং বোরহানি।


1630685111142-01.jpeg

https://w3w.co/surcharge.refilled.thread


কাচ্চির সাথে সবসময়ই আমার বোরহানি পছন্দ, তাই বরাবরের মত আমি বোরহানি অর্ডার করে। খাবারের শুরু থেকে শেষ পর্যন্ত বন্ধুদের সাথে খুব ভালো মজা করে। খুব ভালো একটি সময় কাটল বন্ধুদের সাথে। খাওয়া-দাওয়া শেষ করে বিল পরিশোধ করে আমরা বাইরে বের হলাম। বন্ধুরা মিলে চা খেলাম এবং কিছু সময় আড্ডা দিলাম। তখন বাসা থেকে আমার ফোন আসে, তাই আমি এবং আমার একজন বন্ধু, দুইজন সবার কাছ থেকে বিদায় নিয়ে বাসার উদ্দেশ্যে রওনা হলাম। রাস্তা মোটামুটি জ্যাম ছিল বাসায় আসতে আসতে রাত নয়টা বেজে যায়।

বাসায় এসে ফ্রেশ হয়ে কিছু সময় গিটার নিয়ে বসি এবং গান প্র্যাকটিস করি। তারপর ফেসবুকে সময় কাটাই, ইউটিউবে গান শুনি এবং বন্ধুদের সাথে চ্যাট করতে থাকে। এরপর মধ্যরাত্রে আমি ঘুমিয়ে যাই।

আজ আর নয় এখানেই আমি আমার ডায়েরী গেম শেষ করছি, ভাল থাকবেন সুস্থ থাকবেন সবার জন্য দোয়া রইল।


From,
@sajjadsohan


image.png

𝕋𝕙𝕒𝕟𝕜 𝕪𝕠𝕦 𝕖𝕧𝕖𝕣𝕪𝕠𝕟𝕖

115.png

Sort:  
 3 years ago 

অনেক সুন্দর কাটিয়েছেন দিনটি ভাই।ছবিগুলো অনেক সুন্দর ছিল

হ্যা ভাই, ভালো ছিলো। ধন্যবাদ ভাই❤️

 3 years ago 

খাওয়া গুলা অস্থির ছিলো।

হুম বন্ধু❤️

ছবিগুলো অনেক সুন্দর ছিল আপনার

ধন্যবাদ ভাই।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.030
BTC 59106.19
ETH 2538.36
USDT 1.00
SBD 2.37