The Diary Game- Season -3 || My Uncle's Birthday ||07-September-2021|| 2% Beneficiaries to @bd-charity

in Steem Bangladesh3 years ago

আসসালামু আলাইকুম
আমি @sajjadsohan from Bangladesh
আজ ৭ই সেপ্টেম্বর , মঙ্গলবার।


আশা করি সবাই ভাল আছেন, আমিও ভালো আছি। আজ আমি @steem-bangladesh এর আয়োজিত ডায়েরি গেম এ অংশগ্রহণ করছি।


IMG_20210907_192754.jpg

https://w3w.co/reckoned.skims.times

আমার বন্ধুর বাবার জন্মদিনের কেক।


সকাল


আজকে সকালে ঘুম থেকে উঠলাম 9 টার দিকে। কালকে রাত্রে আন্টি ও তার ছেলে মেয়েরা আমাদের বাসায় বেড়াতে এসেছে। এজন্য সারাদিন ব্যস্ততার মধ্যে রয়েছে। যদিও আমি একজন শান্তিপ্রিয় মানুষ। একটু নিরিবিলি এবং একা থাকতে পছন্দ করি, কিন্তু এই দুই এক দিন আমার ইচ্ছার বিরুদ্ধেই ছোট ছোট বাচ্চারা আমার রুমের মধ্যে দৌড়াদৌড়ি করছে এবং আমার প্রিয় জিনিস গুলো তারা চেষ্টা করছেন। এ বিষয়ে আমি খুবই বিরক্ত যদিও তারা ছোট কিন্তু আমি আমার প্রিয় জিনিস কেউ ধরে এটা পছন্দ করি না। বাচ্চারা বিশেষ করে আমার কম্পিউটার এবং গিটারের ওপর তাদের বেশি লোভ।
কোনভাবে সকালের নাস্তা শেষ করে গোসল করে আমি আমার রুমে দরজা লাগিয়ে বসে ছিলাম।


07song.PNG

স্ক্রীনশট

বসে বসে প্রিয় গানের লিস্ট গুলো শুনছিলাম। যদিও বাচ্চারা মাঝে মাঝে এসে আমাকে বিরক্ত করার চেষ্টা করছিলাম।


দুপুর


দুপুরের দিকে খাওয়া-দাওয়া শেষ করে, সবাই একসাথে বসে কিছুক্ষণ গল্প করলাম। তারপর আমি আমার রুমে চলে আসলাম বাকি সবাই গল্প করছে। আমি আমার রুমে এসে কিছুক্ষন মোবাইলে গেম খেলে ইউটিউবে গান শুনি। ঘুম আসছিল না তাই এটি মুভি দেখা শুরু করলাম ইউটিউবে।


07moive.PNG

স্ক্রীনশট

মুভি দেখতে দেখতে বেশ খানিক সময় অতিবাহিত হয়ে যায়। মুভি দেখতে আমার খুব ভালো লাগে, মুভির জগতে হিন্দি মুভি গুলো অনেক সুপারহিট হয়ে থাকেন।
মুভি দেখা শেষ করে আমি কিছুক্ষণ মোবাইলে গেম খেলে থাকে। তারপর শরীরটা ক্লান্ত থাকার কারণে আমি কিছু সময় বিশ্রাম করি।


সন্ধ্যা ও রাত


আজকের দিনের প্ল্যান করে রেখেছিলাম আমরা অনেকদিন আগেই। সন্ধ্যার সময় সকল বন্ধুদের ফোন করলাম। সবাই আমার বাসার সামনে আসলো। আমরা রিক্সায় করে আমার এক বন্ধুর বাসায় গেলাম। আজ আমার বন্ধুর বাবার জন্মদিন।


IMG_20210907_192929.jpg

https://w3w.co/reckoned.skims.times

আমার বন্ধুর বাবা


আমরা সবাই একত্রে বেশ কিছুক্ষণ গল্প করলাম মজা করলাম। তারপর শুরু হল কেক কাটার পর্ব।


IMG_20210907_193125.jpg

https://w3w.co/reckoned.skims.times

ছেলে বাবাকে খাওয়াচ্ছে


IMG_20210907_193306.jpg

https://w3w.co/reckoned.skims.times

আমি ও কেক খাওয়ালাম ।


কেক খাওয়ার পর্ব শেষ করে, আংকেল চলে গেল তার কোন একটি দরকারি কাজ রয়েছে। আমরা বন্ধুরা মিলে বেশ কিছুক্ষণ মজা করলাম। আন্টি আমাদের সাথে অনেক কথা বলবো। এভাবে বেশ কিছু সময় কেটে যায়।


IMG_20210907_193459.jpg

https://w3w.co/reckoned.skims.times


বেশ ভালই রাত হয়ে গেছে, আমাকে বাসা থেকে ফোনটা হচ্ছে তাই তাই রাতের খাবার শেষ করে আমরা রওনা দিলাম।


IMG_20210907_194256.jpg

https://w3w.co/reckoned.skims.times

আন্টির হাতের বিরানী রান্না

যখন সবাই কেক খাচ্ছিল। তখন আমি ছবি তুলতে ব্যস্ত ছিলাম। এজন্য আমি কেক খাওয়ার কথা ভুলে যাই। কিন্তু আমার বন্ধু মনে রেখেছে। তাই খাবার শেষে সে আমাকে এক পিস কেক নিয়ে এসে দিল।


IMG_20210907_193543.jpg

https://w3w.co/reckoned.skims.times

আমি ছোট একটি পিক নিলাম


যদিও বিরানী খেয়ে পেট ভরে গেছে। তবুও বন্ধুর কথা রক্ষার জন্য কেক খেলাম। তারপর রিকশায় করে বাসায় চলে আসলাম। হাত মুখ ধুয়ে ফ্রেশ হয়ে আপনাদের জন্য এখন পোস্ট লেখা শুরু করলাম। তারপর একটি মুভি দেখব, বন্ধুদের সাথে রাতে চ্যাট করব, মধ্যরাতে ঘুমিয়ে যাব।


আজ আর নয় এখানেই আমি আমার ডায়েরী গেম শেষ করছি, সকলে ভাল থাকবেন সুস্থ থাকবেন এই দোয়া রইল।


From,
@sajjadsohan


image.png

𝕋𝕙𝕒𝕟𝕜 𝕪𝕠𝕦 𝕖𝕧𝕖𝕣𝕪𝕠𝕟𝕖

115.png

Sort:  
 3 years ago 

Din ta apnr vloi katecha vai

ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

Uncle jeno sob somoy sustho taken doa roilo...via onk din por apna k deklum

জি ভাই দোয়া করবেন, কিছুদিন একটু ব্যস্ত ছিলাম তাই পোস্ট করা হয় নাই। এখন আবার রেগুলার হব।

 3 years ago 

Doa roilo via.....sob somoy jeno akn dekte pari...

Apnr jonno o doa roilo vai❤️❤️

 3 years ago 

tnk u via

wc vai

 3 years ago 

খুবই আনন্দের দিন কাটিয়েছেন ভাই

জি ভাই মোটামুটি ভালই আনন্দ করা হয়েছে।

 3 years ago 

অসাধারণ ছিল আপনার মুহূর্তোটি।

জি ভাই বিশেষ করে রাতের মুহূর্তটি বেশ ভালো ছিল।

অনেক সুন্দর আনন্দের দিন কাটিয়েছেন ভাইয়া

জি আপু আপনাকে ধন্যবাদ।

 3 years ago 

অনেক সুন্দর একটি দিন কাটিয়েছেন ভাই

Thank u so much vai❤️

অসাধারণ ছিল আপনার দিন টি

ধন্যবাদ ভাই।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.029
BTC 65265.67
ETH 3326.63
USDT 1.00
SBD 2.63