The Diary Game- Season -3 || My Simple Day ||14-September-2021|| 2% Beneficiaries to @bd-charity

in Steem Bangladesh3 years ago

আসসালামু আলাইকুম
আমি @sajjadsohan from Bangladesh 🇧🇩.
আজ ১৪ই সেপ্টেম্বর , মঙ্গলবার।


আশা করি সবাই ভাল আছেন, আমিও ভালো আছি। আজ আমি @steem-bangladesh এর আয়োজিত ডায়েরি গেম এ অংশগ্রহণ করছি।


সকাল


সকালে ঘুম থেকে উঠে ফ্রেশ হয়ে, কিছু সময় মোবাইলে ফেসবুক চালাতে থাকলাম। তারপর নাস্তা করার জন্য ডাকলো, নাস্তা শেষ করলাম। নাস্তা করে গোসল করলাম তারপর নিজের রুমে এসে কিছু সময় শুয়ে থাকলাম। কম্পিউটার অন করে সাউন্ড বক্সে হালকা শাওনের গান ছাড়লাম।


14 গান.PNG

স্ক্রীনশট


গান শুনতে শুনতে প্রায় বেলা অনেক বেড়ে যায় ।


দুপুর


গান শুনতে শুনতে অনেক বেলা হয়ে যায়। হাত মুখ ধুয়ে দুপুরের খাবার খেলাম দুইটার দিকে। খাবার খেয়ে আবার নিজের রুমে এসে কিছু সময় শুয়ে থাকি। বোরিং লাগছিল তেমন কোন কাজ ছিল না। তাই বসে বসে মোবাইলে গেমস খেলছিলাম।


Screenshot_2021-09-15-18-19-46-907_com.wildspike.wormszone.jpg

Screenshot_2021-09-15-18-22-18-564_com.wildspike.wormszone.jpg

স্ক্রীনশট


এই গেমটা খেললে সময়ের খেয়াল থাকেনা। অনেক ধৈর্য্য নিয়ে অনেক সময় নিয়ে গেমটি খেলতে হয়। গেমস খেলতে খেলতে প্রায় অনেক সময় কেটে যায়। তারপর আমি কিছু সময় বিশ্রাম নেই ঘুমিয়ে যাই।


বিকাল


ঘুম থেকে উঠার পর ফ্রেস হলাম। তারপর হালকা-পাতলা নাস্তা করলাম। বন্ধুরা সন্ধ্যার সময় আসবে তাই বিকালে আমি ফ্রি। তাই বসে বসে মুভি দেখা শুরু করলাম।


14 মুভি.PNG

স্ক্রীনশট


এই মুভিটি যদিও আমি অনেকদিন আগে দেখেছিলাম। তাও হঠাৎ ইউটিউবে মুভিটা এসে পড়ল তাই দেখা শুরু করলাম। মুভিটি মূলত প্রাচীনকালের সময় নিয়ে। দেখা মুভি আরেকবার দেখলাম সময় কাটানোর জন্য। তবে বেশ ভালই লাগছিল।


সন্ধ্যা


সন্ধ্যার সময় বন্ধুরা আসলো, আমরা চায়ের দোকানে বসে কিছু সময় আড্ডা দিলাম, আড্ডা দিতে দিতে আমরা প্ল্যান করলাম 18 তারিখে আমাদের গ্রুপ নিয়ে একটি হ্যাংআউট রয়েছে। সেই হ্যাংআউটে আমরা কি কি করবো তা নিয়ে প্ল্যান করছিলাম। মূলত আমাদের গ্রুপের পাঁচ বছর পূরণ হয়েছে এ উপলক্ষে আমরা একটি হ্যাঁ নাইট করছি। এখানে আমরা কেক কাটবো সবাই মিলে একসাথে খাওয়া-দাওয়া করব, গান বাজনা হবে, বক্তব্য হবে, সমাজের মানুষকে কিভাবে সচেতন করা যায় সে বিষয়েও কথা হবে, এবং আমরা আমাদের কার্যক্রম কিভাবে আরো উপরে নিয়ে যেতে পারি সেই নিয়ে সকলের মধ্যে ভাব আদান প্রদান হবে। এসব নিয়ে কথা বলতে বলতে সন্ধ্যার সময় টুকু কেটে যায় একে একে আরও আমাদের বন্ধু এসে আমাদের সাথে যুক্ত হয়।


রাত


রাতে বাসায় আসলাম, বাসায় এসে হাতমুখ ধুয়ে ফ্রেশ হলাম, যেহেতু আমাদের প্ল্যান হয়ে গেছে তাই আমি আমাদের ফেসবুক গ্রুপ ম্যাসেঞ্জারের গ্রুপে জন্য একটি অ্যানাউন্সমেন্ট তৈরি করি। তৈরি করতে বেশ খানিক সময় লাগে, পোষ্ট করার জন্য একটি ব্যানার তৈরি করে। এসব করতে করতে প্রায় অনেকটা সময় কেটে যায়।

তারপর আবার হাত মুখ ধুয়ে রাতের খাবার খাই। খাওয়া শেষ করে অ্যানাউন্সমেন্ট মেসেজটি আমি ফেসবুক গ্রুপ এবং মেসেঞ্জার গ্রুপে সেন্ড করে দেই। কিছু বন্ধুদের পার্সোনালি আমি মেসেজ দিয়ে জানিয়ে দেই। এভাবে চলতে থাকে আমাদের কার্যক্রম। অনেক রাত পর্যন্ত আমরা কয়েকজন ফোনে কথা বলতে থাকি এ বিষয় নিয়ে। তারপর ঘুমিয়ে যাই।


আজ আর নয়, এখানেই আমি আমার ডায়েরি গেম শেষ করছি। ভাল থাকবেন সুস্থ থাকবেন সবার জন্য দোয়া রইল।


From,
@sajjadsohan


image.png

𝕋𝕙𝕒𝕟𝕜 𝕪𝕠𝕦 𝕖𝕧𝕖𝕣𝕪𝕠𝕟𝕖

115.png

Sort:  
 3 years ago 

অসাধারণ

Thank u

 3 years ago 

আপনি যে সিনেমাটি দেখছিলেন ওইটা নাম কি একটু জানাবেন

Movie : Mohenjo Daro

 3 years ago 

ভালো দিন কেটেছে আপনার।

ধন্যবাদ

হুম ভালো একটা দিন কাটিয়েছেন

Thank u bro

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 57112.10
ETH 2405.80
USDT 1.00
SBD 2.28