The Diary Game- Season -3 || My Simple Day|| 14-October-2021|| 2% Beneficiaries to @bd-charity

in Steem Bangladesh3 years ago

আসসালামু আলাইকুম
আমি @sajjadsohan from Bangladesh 🇧🇩.
আজ ১৪ই অক্টোবর , বৃহস্পতিবার।


আশা করি সবাই ভাল আছেন, আমিও ভালো আছি। আজ আমি @steem-bangladesh এর আয়োজিত ডায়েরি গেম এ অংশগ্রহণ করছি।


সকাল


সকালে ঘুম থেকে উঠে ফ্রেশ হলাম। ফ্রেশ হয়ে খাওয়া দাওয়া শেষ করে কিছু সময় বিশ্রাম কর। তারপর কম্পিউটার অন করে আমি গান শোনা শুরু করে। একটার পর একটা গান বাজতে থাকলো।


14 াাা গান.PNG

স্ক্রীনশট


গান বাজতে থাকলো সাউন্ড বক্স, এরমধ্যে আমি গোসল টোসল করে রেডি হলাম। এভাবে কিছু সময় গান বাজানোর পর আমি বাসা থেকে বের হই। এবং বাহির হাঁটতে বের হয়ে। বাসায় থাকতে আর ভালো লাগছিলো না তাই কিছু সময় বাইরে হেঁটে আসলাম।


দুপুর


দুপুরের আগেই বাসায় চলে এসেছিলাম। বাসায় এসে কিছু সময় বিশ্রাম করে। তারপর ফ্রেশ হয়ে দুপুরের খাওয়া-দাওয়া শেষ করলাম। খাওয়া দাওয়া শেষ করতে করতে প্রায় বেলা তিনটা বেজে গেল। তারপর আমি মুভি দেখা শুরু করলাম।


8d5a4010e92695fda74acf97d4b5daac9ef5269be31a18167ef4b3a49e23fd32._RI_V_TTW_.jpg

source


মুভিটি মোটামুটি ভালো লেগেছে। পুরোটা মুভি ছিল একশন এবং ফাইটের। কোন একটা কারণে মুভির নায়ক বারবার একটি দিনই ফেরত যায়। এবং সেই দিনই ছিল তার জীবনের শেষ দিন। তার মান তার প্রতি মৃত্যু হচ্ছে। এবং তিনি তার মৃত্যুকে ঠেকানোর জন্য প্রতিনিয়ত নতুন নতুন জিনিস শিখছে। প্রায় 215 বার মৃত্যুবরণ করার পর, 216 বারে সে গিয়ে তার মৃত্যু তাকাতে পারে। কিছুটা কাল্পনিক কিন্তু একশন ছিল মুভিটা । মুভি দেখা শেষ করে আমি কিছু সময় বিশ্রাম করলাম।


সন্ধ্যা ও রাত

সন্ধ্যার সময় ঘুম থেকে উঠলাম। ঘুম থেকে উঠার পর চায়ের দোকানে গেলাম বন্ধুদের সাথে আড্ডা দেওয়ার জন্য। সবার সাথে একসাথে চা খেলাম এবং আড্ডা দিলাম। রাত আটটার দিকে সবার কাছ থেকে বিদায় নিয়ে বাসায় আসে।

রাত 9 টার দিকে রাতের খাওয়া দাওয়া শেষ করলাম। তারপর আবার কিছু সময় কম্পিউটার নিয়ে বসলাম। হাতের কাজ শেষ করে আমি মুভি দেখে শুরু করলাম।


14 মুভি.PNG

স্ক্রীনশট


মুভিটি অনেক বড়। এটি দেখতে অনেক সময় লাগবে। আমি এখন মুভি দেখা শুরু করলাম। হয়তো এই মুভির শেষ হতে হতে অনেক রাত হয়ে যাবে।


আজ আর নয় এখানেই আমি আমার ডায়েরী গেম শেষ করছি। সকলে ভাল থাকবেন সুস্থ থাকবেন এই দোয়া রইল।


From,
@sajjadsohan


image.png

𝕋𝕙𝕒𝕟𝕜 𝕪𝕠𝕦 𝕖𝕧𝕖𝕣𝕪𝕠𝕟𝕖

115.png

Sort:  
 3 years ago 

সুন্দর দিন

Thank u dstw

 3 years ago 

অনেক সুন্দর ছিল।

ধন্যবাদ

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 60675.01
ETH 2605.91
USDT 1.00
SBD 2.64