The Diary Game- Season -3 || My Simple Day ||13-September-2021|| 2% Beneficiaries to @bd-charity

in Steem Bangladesh3 years ago

আসসালামু আলাইকুম
আমি @sajjadsohan from Bangladesh 🇧🇩.
আজ ১৩ই সেপ্টেম্বর , সোমবার।


আশা করি সবাই ভাল আছেন, আমিও ভালো আছি। আজ আমি @steem-bangladesh এর আয়োজিত ডায়েরি গেম এ অংশগ্রহণ করছি।


সকাল


সকালে ঘুম থেকে উঠে ফ্রেশ নাস্তা করলাম। নাস্তা শেষ করে কিছু সময় আমি শুয়ে ছিলাম। আজ তারপর বাসা থেকে বের হলাম, আমাদের বাড়ির কাজ কতটুকু চলছে তা দেখার জন্য। তারপর একটু রিক্সা নিয়ে নিজের এলাকায় ঘুরে বেড়ালাম। বাজারে একটু কাজ ছিল।


IMG_20210914_175438.jpg

রিক্সাওয়ালা
https://w3w.co/dictation.disgraced.washroom


তারপর আস্তে আস্তে বাসার দিকে চলে যায়। বাসায় যেতে যেতে রাস্তায় কিছু কেনাকাটা ছিল তার শেষ করলাম। তারপর বাসায় আসলাম, একটু বিশ্রাম নিয়ে গোসল করলাম। গোসল শেষ করে কিছু সময় গান শুনতে থাকলাম।


দুপুর


দুপুর বেলা শেষে গান শুনে থাকলাম। গান শুনতে শুনতে হঠাৎ ভালো লাগছিলো না তাই গেম খেলা শুরু করলাম। নতুন একটি শুটিং গেম ডাউনলোড করলাম। গোলাগুলি গেমগুলো মোটামুটি আমার ভালই লাগে।


Screenshot_2021-09-14-17-57-54-580_com.generagames.resistance.jpg

স্ক্রীনশট


গেম খেলা শেষ করে আমি দুপুরের খাবার খাই। তখন ডানা দুটো বাজে। খাওয়া-দাওয়া শেষ করে আমি আমার রুমে এসে কিছু সময় বসে থাকি তারপর ইউটিউব এর গান ব্রাউজ করতে থাকে। মূলত দুপুরবেলা গান শোনা ছাড়া আর ঘুমানো ছাড়া তেমন কোনো কাজ থাকে না।


13 song.PNG

স্ক্রীনশট


কিছু সময় ইউটিউবে গান শোনার পর কম্পিউটার অফ করে আমি ঘুমিয়ে যাই।


বিকাল


বিকেল বেলা ঘুম থেকে উঠলাম, হালকা হালকা বৃষ্টি পড়ছিল আবহাওয়া টা ভালো লাগছিল। উঠে কিছু সময় মোবাইল ব্যবহার করতে থাকলাম। তারপর হালকা-পাতলা নাস্তা করলাম।


IMG_20210913_181414.jpg

চাপটি
https://w3w.co/tangling.basis.bulbs


হালকা-পাতলা নাস্তা করলাম। শেষ করে আমি আবার গেম খেলে থাকলাম।


সন্ধ্যা ও রাত


হালকা বৃষ্টির কারণে হয়তো কেউ বের হয়নি। তাই আমিও আমার বন্ধুদের ফোন করলাম না। একা একা কিছু সময় এলাকার মধ্যে হাটাহাটি করলাম। হাঁটতে হাঁটতে বাজারে চলে গেলাম, সেখানে একটি রেস্টুরেন্টে বসে কিছু অর্ডার করলাম। প্রথমে চিকেন ফ্রাইড অর্ডার করেছিলাম সেটা তখন ছিল না, তাই স্যান্ডউইচ অর্ডার করলাম। খারাপ না খেতে ভাল লাগছে।


IMG_20210913_160740.jpg

https://w3w.co/rinse.notifying.employ


প্রথমে ভেবেছিলাম পুরোটা শেষ করতে পারবো। কিন্তু পরে দেখলাম পেট ভরে গেল অর্ধেকটা খেয়ে। কোনরকম শেষ করলাম। তার পরে বাসায় চলে আসলাম তখনও হালকা বৃষ্টি পড়ছে চমৎকার একটি আবহাওয়া।

বাসায় আসার পর হাত মুখ ধুয়ে আমি মুভি দেখা শুরু করলাম। বেশ কয়েকটি মুভি ডাউনলোড করে রেখেছিলাম। অনেকদিন হলো বাংলা কোন মুভি দেখি না তাই মুভি গুলোর মধ্যে একটি বাংলা মুভি রেখেছিলাম। তাই আমি আজ বাংলা মুভি দেখারি চিন্তা করলাম।


13 মুভি.PNG

স্ক্রীনশট


চিরদিন তুমি যে আমার পার্ট টু । এই মুভিটি আমার দেখা হয়নি তাবে মুভির গানগুলো প্রায় প্রতিদিনই আমার শুনা হয়। আজকে মুভিটা ডাউনলোড করে দেখে ফেললাম। ভারতি বাংলা মুভি তারপর অনেক পুরনো একটি মুভি। খারাপ না মোটামুটি ভালই লেগেছে।

মুভি দেখা শেষ করে আমি রাতের খাবার খেলাম। রাতের খাবার শেষ করে কিছু সময় বিছানায় শুয়ে গেম খেলতে থাকলাম। গেম খেলা শেষ করে আমি গান শুনি আর বন্ধুদের সাথে চ্যাটিং করি। বন্ধুদের সাথে কথা বলতে বলতে রাত একটার দিকে আমি ঘুমাই যাই।


পাহারা দেয় শেষ করে আমি বাসায় গেলাম। বাসায় গিয়ে কিছু সময় বিশ্রাম নিলাম। তারপর রাতের খাবার খেলাম। ইউটিউব গান শুনতে শুনতে বন্ধুদের সাথে চ্যাটিং করলাম। কিছু সময় গ্রুপের সবার সাথে কথা বললাম। তারপর মধ্যরাত্রে ঘুমিয়ে গেলাম।


আজ আর নয় এখানেই আমি আমার ডায়েরী গেম শেষ করছি। সকলে ভাল থাকবেন সুস্থ থাকবেন এই দোয়া রইল।

From,
@sajjadsohan


image.png

𝕋𝕙𝕒𝕟𝕜 𝕪𝕠𝕦 𝕖𝕧𝕖𝕣𝕪𝕠𝕟𝕖

115.png

Sort:  
 3 years ago 

অনেক সুন্দর একটি দিন কাটিয়েছেন ভাইয়া।❤️

রিশকা চালক মামার ছবিটি অনেক সুন্দর হয়েছে।

ধন্যবাদ ভাই❤️

অনেক সুন্দর দিন কাটিয়েছেন ভাই 💙

Thank u bro

Most welcome vai 💙

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 58095.37
ETH 2464.09
USDT 1.00
SBD 2.32