The Diary Game- Season -3 || My Simple Day ||11-September-2021|| 2% Beneficiaries to @bd-charity

in Steem Bangladesh3 years ago

আসসালামু আলাইকুম
আমি @sajjadsohan from Bangladesh 🇧🇩.
আজ ১১ই সেপ্টেম্বর , শনিবার।


আশা করি সবাই ভাল আছেন, আমিও ভালো আছি। আজ আমি @steem-bangladesh এর আয়োজিত ডায়েরি গেম এ অংশগ্রহণ করছি।


সকাল


আজ শরীরটা তেমন বেশি ভালো লাগছে না। ঘুম থেকে উঠতে একটু দেরি হল। ঘুম থেকে উঠে আমি ফ্রেশ হলাম। ফ্রেশ হয়ে নাস্তা না করে আমি কিছু সময় শুয়ে থাকলাম। তারপর নাস্তার জন্য ডাকাডাকি করলে আমি নাস্তা শেষ করলাম। খাবার খেতে খেতে জানতে পারলাম আজকে আমাদের বাড়ির পাইপের কাজ করা হবে। এবং পাইপগুলো চলে এসেছে, তাই কোন রকম খাওয়া-দাওয়া শেষ করে বের হয়ে গেলাম জিনিসপত্র ঠিকঠাক এসেছে কিনা তা দেখার জন্য।


IMG_20210911_121824.jpg

পাইপ
https://w3w.co/look.fines.upstarts


এগুলো রাস্তা দিয়ে বসানো হবে , বিকালের মধ্যে আরও কিছু পাইপ চলে আসবে। যে পরিমাণ পাইপ দরকার হবে এখান থেকে কেটে কেটে ব্যবহার করা হবে।


IMG_20210911_121647.jpg

https://w3w.co/look.fines.upstarts


কিছু সময় এখানে থাকার পর আমি বাসায় চলে আসি বাসায় এসে গোসল করে কিছু সময় শুয়ে থাকি।


দুপুর


কালকে রাতে অনেকগুলো মুভি ডাউনলোড করে রেখেছিলাম, কিছু নেটফ্লিক্সের ওয়েব সিরিজ, কিছু হিন্দি মুভি। নেটফ্লিক্সের একটি ওয়েব সিরিজ দেখতে শুরু করলাম। পরপর তিনটি কাহিনী একসাথে করেন একটি ওয়েবসাইট তৈরি করা হয়েছে।


11movie.PNG

স্ক্রীনশট


এখানে মূলত চারটা গল্প ছিল. প্রথম তিনটি গল্প বুঝতে পারলেও শেষের গল্পটি আমি বুঝতে পারেনি। কারণ এই ওয়েব সিরিজে আমাদের সমাজের চারটি প্রবলেম তুলে ধরা হয়েছিল। লাস্টের গল্পটা ছিল বোবা মানুষদের নিয়ে। আর পুরো সময়জুড়ে সবাই ইশারায় কথা বলছিল তাই আমি আর ধৈর্য নিয়ে শেষের পার্থক্য দেখতে পারলাম না।


11movie.2.PNG

স্ক্রীনশট


এই গল্পে বাবা মা ছাড়া দুই মেয়ের বড় হওয়ার ঘটনা তুলে ধরা হয়েছে। বড় বোন কাজ করে সমাজের সাথে লড়াই করে তার ছোট বোনকে পড়াশোনা করাচ্ছেন। ঘটনাটি কিছুটা এ রকম ছিল।

ওয়েব সিরিজ দেখা শেষ করে , আমি গোসল করে, দুপুরের খাবার খেলাম। তারপর গান শোনা শুরু করলাম।


11 song.PNG

স্ক্রীনশট


কিছু সময় গান শোনার পর আমি ঘুমিয়ে যাই।


সন্ধ্যা ও রাত


সন্ধ্যার সময় বন্ধুরা ফোন দিলে বের হলাম। বের হয়ে বন্ধুদের সাথে নাস্তা করলাম। তারপর চায়ের দোকানে বসে বেশ কিছু সময় আড্ডা দিলাম।


IMG_20210911_192901.jpg

রং চা
https://w3w.co/rugs.countries.elbowing


চা খেতে খেতে বন্ধুদের সাথে কথা বলে থাকতে, কথা বলতে বলতে আমাদের আরো কিছু বন্ধু এসে যুক্ত হলো আমাদের সাথে। অনেক মানুষ হয়ে গেছে তাই আমরা দোকান থেকে বের হয়ে মাঠে গেলাম আড্ডা দেয়ার জন্য। কিছুক্ষণ আড্ডা দেয়ার পর আমি বাসায় চলে যাই।

বাসায় এসে হাতমুখ ধুয়ে কিছু সময় গিটার নিয়ে বসে গান করি। তারপর রাতের খাবার খেয়ে। তারপর একটি মুভি দেখা শুরু করে। শেষ করতে করতে রাত বারোটা বেজে যায়। কিছু সময় ফেসবুকে সময় দিলাম তারপর ঘুমিয়ে গেলাম


আজ আর নয় এখানেই আমি আমার ডায়েরী গেম শেষ করছি। সকলে ভাল থাকবেন সুস্থ থাকবেন এই দোয়া রইল।


From,
@sajjadsohan


image.png

𝕋𝕙𝕒𝕟𝕜 𝕪𝕠𝕦 𝕖𝕧𝕖𝕣𝕪𝕠𝕟𝕖

115.png

Sort:  
 3 years ago 

ভালো একটি ডায়েরি ছিলো।

ধন্যবাদ বন্ধু।

 3 years ago 

অনেক সুন্দর একটা দিন ছিল ভাই।

ধন্যবাদ ভাই

 3 years ago 

অনেক সুন্দর একটি দিন কাটিয়েছেন ভাই।

Thank u bro

Coin Marketplace

STEEM 0.15
TRX 0.12
JST 0.026
BTC 56766.86
ETH 2492.90
USDT 1.00
SBD 2.36