The Diary Game- Season -3 || My Simple Day || 10-October-2021|| 2% Beneficiaries to @bd-charity

in Steem Bangladesh3 years ago

আসসালামু আলাইকুম
আমি @sajjadsohan from Bangladesh 🇧🇩.
আজ ১০ই অক্টোবর , রবিবার।


আশা করি সবাই ভাল আছেন, আমিও ভালো আছি। আজ আমি @steem-bangladesh এর আয়োজিত ডায়েরি গেম এ অংশগ্রহণ করছি।


সকাল


সকালে ঘুম থেকে উঠে ফ্রেশ হয়ে নাস্তা করলাম। নাস্তা করা শেষ করে গোসল করে রেডি হলাম। একটু বাইরে বের হব কাজ ছিল। হঠাৎ আমাকে কিছু বাজার করতে বলা হলো। তাই দোকানে গেলাম কিছু বাজার সদাই করার জন্য। দোকানদার বাজারগুলো দিচ্ছিল, এবং আমি অপেক্ষা করছিলাম।


IMG_20211010_124627.jpg


আমি দাঁড়িয়ে স্পিড খাচ্ছিলাম।
https://w3w.co/scarcely.majors.lushly



স্পিড খেতে খেতে রাস্তায় দু একজনের সাথে দেখা হল। তাদের সাথে কথা বলছিলাম এবং যখন আমার বাজার করা শেষ হয়ে গেল। আমি বাসায় চলে আসলাম। বাজারগুলো রেখে আমি কিছু সময় বাহির হাঁটাহাঁটি করি। আমাদের বাড়ির কাজ কতটুকু হয়েছে তা দেখতে গেলাম। তারপর বাসায় চলে আসলাম।


দুপুর


বসে বসে ফেসবুক ব্যবহার করছিলাম এবং ইউটিউবে গান প্লে করছিলাম। এভাবে কিছু সময় অতিবাহিত করার পর, দুপুরের খাওয়া-দাওয়া শেষ করলাম। কালকে রাতে অনেকগুলো মুভি ডাউনলোড করেছিলাম। তাদের মধ্যে একটি দেখা শুরু করলাম।


মভি.PNG

স্ক্রীনশট


মুভিটি বেশ কিছুদিন আগে বের হয়েছিলাম। আমার দেখা হয় নাই তাই কালকে রাত্রে ডাউনলোড করলাম। দুপুরে বসে মুভি দেখছিলাম। মোটামুটি ভালো লেগেছে মুভিটি। অ্যানিমেশন এবং রিয়েলিস্টিক একসাথে ছিল। টম এন্ড জেরি কার্টুন এর ফান সবাই আমিও ছোটবেলা অনেক কার্টুন দেখতাম। তাই তাদের একটি মুভি মিস করবো ব্যাপারটা কেমন। মুভি দেখতে দেখতে বিকেল হয়ে গেল।


বিকাল


বিকেলবেলা বন্ধুরা সবাই একত্র হলাম। কিছু সময় এলাকার মধ্যে হাটাহাটি করলাম, এবং প্রয়োজনীয় কিছু কথা বাত্রা ছিল সেগুলো সবাইকে বললাম। সব শেষ করে আমাদের খুদা লেগেছিল তাই আমরা হোটেলে গেলাম। সবাই একসাথে নাস্তা করলাম।


IMG_20211010_195559.jpg

পুরি
https://w3w.co/vans.allowable.patrolled


সবাই একসাথে আমরা বিকেলের নাস্তা করলাম। আর আমরা অপেক্ষা করছিলাম আমাদের আরো কিছু বন্ধু আসবে।


সন্ধ্যা ও রাত


বাকি আরো কিছু বন্ধু আসলো আমরা একসাথে চার দোকানে বসে আড্ডা দিলাম, ও চা খেলাম। চা খেতে খেতে আমরা কিছু গেমস খেলছিলাম। যদিও আড্ডা দেয়ার সময় আমার গেমস খেলতে বেশি ভালো লাগে না। বাকি সবাই গেমস খেলছিলাম আর আমি চা খাচ্ছিলাম।


IMG_20211010_193524.jpg

চা
https://w3w.co/vans.allowable.patrolled


চা খাওয়া শেষ করে আর কিছু সময় আমি থাকলাম। তার পর সবাইকে বিদায় জানালাম। বিদায় জানিয়ে আমি বাসায় চলে আসি। হাত মুখ ধুয়ে ফ্রেশ হয়ে কিছু সময় আমার রুমে বসে থাকে। তারপর রাতের খাবার খেয়ে। তারপর বন্ধুদের সাথে অনলাইনে কিছু সময় গেমস খেলি। তারপর আমি ঘুমিয়ে যাই ।


আজ আর নয় এখানেই আমি আমার ডায়েরী গেম শেষ করছি। সকলে ভাল থাকবেন সুস্থ থাকবেন এই দোয়া রইল।


From,
@sajjadsohan


image.png

𝕋𝕙𝕒𝕟𝕜 𝕪𝕠𝕦 𝕖𝕧𝕖𝕣𝕪𝕠𝕟𝕖

115.png

Sort:  
 3 years ago 

অনেক সুন্দর একটি দিন কাটিয়েছেন ভাই ❤️

Thank u bro❤️

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.032
BTC 60799.23
ETH 2640.18
USDT 1.00
SBD 2.58