The Diary Game- Season -3 || My Simple Day ||09-October-2021|| 2% Beneficiaries to @bd-charity

in Steem Bangladesh3 years ago

আসসালামু আলাইকুম
আমি @sajjadsohan from Bangladesh 🇧🇩.
আজ ৯ই অক্টোবর , শনিবার।


আশা করি সবাই ভাল আছেন, আমিও ভালো আছি। আজ আমি @steem-bangladesh এর আয়োজিত ডায়েরি গেম এ অংশগ্রহণ করছি।


সকাল


রাতের বেলা একটি ডায়েরি পেয়েছিলাম সে টি টেবিলের উপরে রেখে ঘুমিয়ে গিয়েছিলাম। সকালে ঘুম থেকে উঠে খাওয়া-দাওয়া শেষ করে যখন ফ্রি বসেছিলাম। তখন টেবিলের উপর সে পুরোনো ডায়েরি দেখে আমার চোখ পড়ল। কালকে কাজ বের করে ডাইরিটি পেয়েছি। ডাইরিটি ভেতরে কিছু জিনিস লেখা ছিল আমার ছোটবেলার। 2012 সালে কেউ একজন আমাকে এই ডায়েরি গিফট করেছিল। তখন ক্লাস সিক্সে পড়ি। গাড়ির ভিতরে নকশা পেলাম। নকশা কে করেছিল তা আমার জানা নেই। অনেক আগের কথা ভুলে গেছি। তবে দেখতে আমার কাছে খুব ভালোই লাগছিল।


IMG_20210925_222428.jpg


IMG_20210925_222436.jpg

দেখে তো আমার নাম S মনে হচ্ছে।
https://w3w.co/reliving.retina.wins


যে এটি আমাকে গিফট করেছিল তাকে ধন্যবাদ। তবে সত্যি মনে নেই কে গিফ্ট করেছিলাম। ছোটবেলায় কিছু কবিতা লেখার চেষ্টা করতাম।
দু একটি কবিতা এই ডাইরির মধ্যে পেয়েছি। সেগুলো পড়ছিলাম এবং হাসছিলাম। কিছুক্ষণ পর আমি কম্পিউটার অন করে গান শোনা শুরু করে। গান প্লে করে দিয়ে আমি গোসল করতে চলে যাই। আমার প্রিয় গানগুলো প্লে হতে থাকে।


10 গান.PNG

স্ক্রীনশট



গান শুনতে শুনতে আমি গোসল শেষ করে ফেললাম। কিছু সময় কম্পিউটারে ফেসবুক ব্যবহার করতে করতে সময় পার করেছিলাম হঠাৎ আমার শান্তির বারোটা বেজে গেল। ফোন আসলো আজকে ঢালাই কাজ হবে। এবং আমাকে সেখানে উপস্থিত থাকতে হবে। শেষ আমি গোসল করে রেডি হলাম. এখন গরমের মধ্যে গিয়ে ঢালাই কাজ দেখতে হবে। কিছু করার নেই বাসা থেকে বের হলাম।


IMG_20210929_104118.jpg

IMG_20210929_101236.jpg

ঢালাই মেশিন
https://w3w.co/bracelet.deaf.parsnips



এটা গুলোর উপরে বসে আমি ঢালাই এর পরিমাণ গুলো দেখছিলাম। এবং সেগুলো খাতায় নোট করছিলাম, যাতে করে আমি সঠিক পরিমাণ বালি সিমেন্ট খোয়া এগুলোর হিসাব করতে পারে। এভাবে কাজ চলতে থাকলো।


দুপুর


অনেক সময় পার হওয়ার পর ঢালাই কাজ শেষ হয়েছে। মূলত ঢালাই কাজ শেষ নয় ঢালাই মেশিনের কাজ শেষ হয়েছে। এখানে আমার দায়িত্ব শেষ তাই আমি ওপরে গেলাম, উপরের অবস্থান দেখার জন্য। নিচে থেকে ঢালাই কাজ শেষ হয়ে গেছে এখন সবগুলো উপরে নিয়ে এখানে ঢালাই ফেলা হবে।


IMG_20210929_140745.jpg

ঢালাই শেষ
https://w3w.co/bracelet.deaf.parsnips


ঢালাই শেষ হয়ে গেলে আমি বাসায় চলে আসি, বাসায় আসার পর আমি আবার ফ্রেস হলাম। ফ্রেশ হয়ে কিছু সময় বিছানায় শুয়ে বিশ্রাম করলাম। এসময় আমি মোবাইলে গান শুনছিলাম। তারপর আমি দুপুরের খাবার খেলাম এবং কিছু সময়ের জন্য বিশ্রাম করলাম।


বিকাল


বিকেলবেলা ঘুম থেকে ওঠার পর আমি হালকা-পাতলা নাস্তা করলাম। নাস্তা করা হলে আমি বাসা থেকে বের হয়ে বেকারিতো গেলাম। বাসার জন্য কিছু কিনে নিয়ে যাব। তখন মনে হল সবার জন্য কেক কিনে নিয়ে যায়। একটা বড় কেক নিয়ে বাসার দিকে রওনা দিলাম।


IMG_20210929_140502.jpg


কেক
https://w3w.co/duet.cable.croak


বাসায় এসে ছোট ভাইকে দিলাম। এবং বাকি সবাইকে খেলো। তারপর কিছু সময় বাসাতেই ছিলাম মোবাইলে ফেসবুক ব্যবহার করছিলাম। বিকেলবেলা তেমন কোন কাজ ছিল না বাসায় থাকতে বিরক্ত লাগছিল। তাই সন্ধ্যার কিছুক্ষণ আগে আমি বাসা থেকে বের হলাম।


IMG_20210929_110219.jpg

মাঠে যাওয়ার সময়
https://w3w.co/signs.flirts.self


জানি বন্ধুরা সন্ধ্যার সময় আসবে তাই আর কাউকে ফোন করিনি আমি একা একাই মাঠের মধ্যে হাঁটাহাঁটি করছিলাম। এভাবে কিছুক্ষন হাটার পর সন্ধ্যা হয়ে যায়।


সন্ধ্যা ও রাত


সন্ধ্যার সময় বন্ধুরা আসলে, আমি তাদের সাথে দোকানে বসে কিছু সময় আড্ডা দিলাম এবং চা খেলাম। অনেকক্ষণ কথা বলার পর আমি সবার কাছ থেকে বিদায় নিয়ে বাসায় চলে আসে। বাসায় এসে হাতমুখ ধুয়ে ফ্রেশ হয়ে কিছু সময় বসে থাকে।

তারপর রাতের খাওয়া দাওয়া শেষ করলাম। খাওয়া-দাওয়া শেষ করার পর যখন অনলাইনে আসলাম তখন বন্ধুরা গেমস খেলার জন্য বলল। আমি সবার সাথে খেলার জন্য গেম ডাউনলোড করলাম।


Screenshot_2021-09-30-22-19-10-401_com.innersloth.spacemafia.jpg

স্ক্রীনশট


যদি আমি এই খেলার নিয়ম জানিনা। তবুও কিভাবে জানো আমি জিতে গেলাম। কিন্তু প্রথম খেলাম কিন্তু মোটামুটি ভালো লেগেছে। বন্ধুদের সাথে ভালই সময় কাটানো যায় এই গেমস এর মাধ্যমে। যদি আমি তেমন গেম খেলি না তবে এই গেমটি খেলে মজা পেয়েছি।

বন্ধুদের সাথে অনেক রাত পর্যন্ত কথা বললাম এবং গেমস খেললাম। তারপর গেমস খেলা শেষ করে কিছু সময় আমরা ফেসবুকে চ্যাট করলাম এবং ইউটিউবে গান শুনতে থাকলাম। তারপর ঘুমিয়ে গেলাম।


আজ আর নয় এখানেই আমি আমার ডায়েরী গেম শেষ করছি। সকলে ভাল থাকবেন সুস্থ থাকবেন এই দোয়া রইল।


From,
@sajjadsohan


image.png

𝕋𝕙𝕒𝕟𝕜 𝕪𝕠𝕦 𝕖𝕧𝕖𝕣𝕪𝕠𝕟𝕖

115.png

Sort:  

Украден был аккаунт сейчас уже не спам

Scam 🚫
Don't click this link.✖️

 3 years ago 

কর্ম ব্যস্তময় ভালো একটি দিন কাটিয়েছেন ভাই আপনি।

ধন্যবাদ ভাই❤️❤️

ভালো একটি দিন কাটিয়েছেন

ধন্যবাদ ভাই।

Coin Marketplace

STEEM 0.21
TRX 0.13
JST 0.030
BTC 66895.91
ETH 3499.24
USDT 1.00
SBD 2.89