The Diary Game- Season -3 || My Simple Day ||04-October-2021|| 2% Beneficiaries to @bd-charity

in Steem Bangladesh3 years ago

আসসালামু আলাইকুম
আমি @sajjadsohan from Bangladesh 🇧🇩.
আজর ৪ই অক্টোবর , সোমবার।


আশা করি সবাই ভাল আছেন, আমিও ভালো আছি। আজ আমি @steem-bangladesh এর আয়োজিত ডায়েরি গেম এ অংশগ্রহণ করছি।


সকাল


সকালে ঘুম থেকে উঠলাম। রাখছেন দিয়ে মনে হচ্ছে ইদানিং আমার ঘুমটা ভালো হচ্ছে। যদিও অনেক রাত জাগা হয় তবুও ঘুমটা হয়ত ভাল হয়। ঘুম থেকে উঠে ফ্রেশ হলাম ফ্রেশ হয়ে নাস্তা করলাম। গোসল শেষ করে নিজের কিছু কাপড় ধুয়ে শুকাতে দিলাম। তারপর আমি আমার রুমে এসে কম্পিউটার অন করে কার্টুন দেখা শুরু করলাম।


04.PNG

স্ক্রীনশট


আজকে হঠাৎ কার্টুন দেখতে ইচ্ছে করল। ছোটবেলা প্রচুর পরিমাণ কার্টুন দেখতাম, এখন দেখা হয় না। সর্বশেষ পছন্দের তালিকায় যে এই কার্টুনটি ছিল তার নাম ডোরেমন। এরপর থেকে আর টিভি দেখা হয় না, সবকিছু মোবাইল কম্পিউটার করা হয়। তাই আজ কিছু সময় কার্টুন দেখলাম।


দুপুর


কার্টুন দেখা শেষ করে কিছু সময় বিশ্রাম করলাম। এ সময় শুয়ে শুয়ে ফেসবুক ব্যবহার করতে থাকলাম। কালকে রাত্রে ফেসবুক ইনস্টাগ্রাম হোয়াটসঅ্যাপ এই অ্যাডগুলো চলছিল না। তাই এখন বসে বসে ফেসবুকে সবার পোস্ট দেখছি। দুপুর দুইটার দিকে খাওয়া-দাওয়া শেষ করে আমি আমার রুমে এসে শুয়ে থাকি। কয়েকটি মুভি ডাউনলোড করা শুরু করে বিশ্রাম করতে করতে। ডাউনলোড শেষ হয়ে গেলে আমি মুভি দেখা শুরু করি।


04 মুভি.PNG

স্ক্রীনশট


যদিও মুভিটি হয়তো কম বাজেটের। তবুও 2021 সালের টপ টেন এর মধ্যে আমি একে দ্বিতীয় স্থানে রাখতে পারি। অসাধারণ একটি মুভি, যখন সব দেশ থেকে আস্তে আস্তে সার্কাস বন্ধ হয়ে যাচ্ছিল তখন সার্কাসের আটিস্ট এর জীবন কেমন ছিল তার উপর ভিত্তি করে এই মুভিটি তৈরি করা। এই মুভির নায়ক সুন্দরভাবে তার চরিত্রকে ফুটিয়ে তুলতে পেরেছে। প্রতিটি মিনিটে তার প্রতিভা তিনি তুলে ধরেছেন আমাদের মাঝে। তার অসাধারণ অভিনয় এর মাঝে মুগ্ধ হয়ে কিভাবে সময় পার হয়ে যায় বুঝতে পারেনি।


বিকাল


দুপুরে ঘুমিয়ে গিয়েছিলাম মুভি দেখার পর তারপর বের হলাম একটু। উত্তরাতে একটু কাজ ছিল তাই উত্তরায় গেলাম। কাজটি খুব তাড়াতাড়ি শেষ হয়ে গেল। কিছু সময় রাস্তা দিয়ে হাঁটছিলাম হাঁটতে হাঁটতে বাসের জন্য অপেক্ষা করছিলাম।


IMG_20211002_114741.jpg

IMG_20211002_114745.jpg

ব্যস্ততার রাস্তা
https://w3w.co/inflamed.helps.dazzling


বাসে করে বাসায় চলে আসলাম। আসতে আসতে সন্ধ্যা পার হয়ে গেল। ইদানিং দিনটি খুব ছোট ছোট লাগছে। খুব তাড়াতাড়ি রাত হয়ে যাচ্ছে


রাত


বন্ধুরা সন্ধ্যার সময় এলাকায় এসেছিল। এটা আমার আসতে একটু দেরি হয়ে যায়। তাই বাসায় এসে ফ্রেশ হয়ে তারপর আমি বের হলাম। বন্ধুদের সাথে চায়ের দোকানে আড্ডা দিলাম কিছু সময়। তারপর বন্ধুদেরকে বিদায় জানিয়ে বাসায় চলে আসলাম হাত মুখ ধুয়ে রাতের খাবার খেলাম। খাওয়া-দাওয়া শেষ করে কিছু সময় শুয়ে থাকলাম। বন্ধুদের সাথে ফেসবুকে কথা বলতে বলতে, প্রায় মধ্যরাত্রে ঘুমিয়ে যাই।


আজ আর নয় এখানেই আমি আমার ডায়েরী গেম শেষ করছি। সকলে ভাল থাকবেন সুস্থ থাকবেন এই দোয়া রইল।


From,
@sajjadsohan


image.png

𝕋𝕙𝕒𝕟𝕜 𝕪𝕠𝕦 𝕖𝕧𝕖𝕣𝕪𝕠𝕟𝕖

115.png

Sort:  
 3 years ago 

অনেক সুন্দর কেটেছে আপনার দিনটি ভাইয়া❤️

Thank u so much bro

Loading...

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.16
JST 0.030
BTC 57515.20
ETH 2438.35
USDT 1.00
SBD 2.34