The Diary Game- Season -3 || My Simple Day ||02-October-2021|| 2% Beneficiaries to @bd-charity

in Steem Bangladesh3 years ago

আসসালামু আলাইকুম
আমি @sajjadsohan from Bangladesh 🇧🇩.
আজর ২ই অক্টোবর , শুক্রবার।

আশা করি সবাই ভাল আছেন, আমিও ভালো আছি। আজ আমি @steem-bangladesh এর আয়োজিত ডায়েরি গেম এ অংশগ্রহণ করছি।


সকাল


সকালে ঘুম থেকে উঠে ফ্রেশ হয়ে কিছু সময় বাহিরে হাঁটাহাঁটি করি। কালকে রাতে বাসায় ফেরার সময় কিছু বার্বিকিউ কিনে রেখেছিল। সকালে নাস্তা হিসেবে খেলাম। তারপর আমি এবং আমার ছোট ভাই, আমাদের বাড়ির কাজের অবস্থা দেখতে গেলাম। বাসায় আসার পর দুজন মিলে গান শোনা শুরু করলাম।


02 song.PNG

স্ক্রিনশর্ট


এভাবে বেশ কিছু সময় গান শুনতে থাকি আমরা। সাউন্ড বক্সে হালকা সাউন্ড দিয়ে গানগুলো শুনতে ভালই লাগছে।


দুপুর


দুপুরবেলা খাওয়া-দাওয়া শেষ করে আমরা দুই ভাই, শুয়ে শুয়ে মুভি দেখা শুরু করলাম। কম্পিউটারে আগেই কিছু মুভি ডাউনলোড করা ছিল। পেনড্রাইভের মাধ্যমে সেগুলো কে ল্যাপটপে নিলাম। তারপর দুই ভাই মুভি দেখা শুরু করলাম।


hqdefault.jpg

source


মুভিটা দেখলাম বেশ ভালই লাগলো। অভির মধ্যে শিক্ষনীয় অনেক কিছু ছিল। আবার কিছু এইটিন প্লাস ও ছিলো। যাই হোক সব মিলিয়ে মুভিটি আমার মোটামুটি ভালো লেগেছে। মুভি দেখা শেষ করে আমরা ঘুমিয়ে যাই।


সন্ধ্যা


সন্ধ্যার সময় ল্যাপটপের কিছু কাজ করলাম। ল্যাপটপ একটু ছিল মনে হচ্ছে। তাই একে রিফ্রেশ করার জন্য চেষ্টা করলাম। জানুয়ারি স্পিড একটু বাড়ে।


Screenshot_2021-10-03-19-13-37-305_com.gallery.player.jpg

স্ক্রিনশর্ট


কম্পিউটার মোটামুটি ফার্স্ট হয়েছে। এরপর আমি আমার কাজ করতে থাকি। কিছু সময় পর বন্ধুরা আমাকে ফোন করে বের হওয়ার জন্য। আমি আমার কাজ শেষ করে বন্ধুদের সাথে দেখা করার জন্য বাহিরে বের হই।


আজ আর নয় এখানেই আমি আমার ডায়েরী গেম শেষ করছি। সকলে ভাল থাকবেন সুস্থ থাকবেন এই দোয়া রইল।


From,
@sajjadsohan


image.png

𝕋𝕙𝕒𝕟𝕜 𝕪𝕠𝕦 𝕖𝕧𝕖𝕣𝕪𝕠𝕟𝕖

115.png

Sort:  

যে গানটি আপনি শুনতে ছিলেন, গানটি আমার ফেভারিট ভাই 💙

আমার ও ভালো লাগে ভাই ।

সুন্দর দিন ছিলো আপনার।

ধন্যবাদ ভাই।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.030
BTC 63679.06
ETH 2628.86
USDT 1.00
SBD 2.83