The Diary Game- Season -3 || My Simple Day ||01-October-2021|| 2% Beneficiaries to @bd-charity

in Steem Bangladesh3 years ago (edited)

আসসালামু আলাইকুম
আমি @sajjadsohan from Bangladesh 🇧🇩.
আজর ০১ ই অক্টোবর , শুক্রবার।


আশা করি সবাই ভাল আছেন, আমিও ভালো আছি। আজ আমি @steem-bangladesh এর আয়োজিত ডায়েরি গেম এ অংশগ্রহণ করছি।


IMG_20211002_185719.jpg

আমার পছন্দের বারবিকিউ
https://w3w.co/wriggle.paintings.pure


সকাল


সকালবেলা ঘুম থেকে উঠে ফ্রেশ হলাম। খাওয়া-দাওয়া শেষ করে আমি এবং আমার ছোট ভাই বাসা থেকে একটু বের হলাম। আমাদের বাড়ির কাজ কতটুকু চলছে তা দেখার জন্য সেখানে গেলাম। কালকে রাতে তিন ট্রাক এটা এসেছে, আমি যেতে যেতেই এটা গুলোকে ভাঙ্গা হয়ে গেছে। ভেঙে জায়গায় স্তুপ করে রাখা হয়েছে। আর একটু হলেই ওপরের ফ্লোর টাচ করত।


IMG_20210926_103616.jpg

খোয়া
https://w3w.co/tropic.bounding.skinny


আমি ও আমার ছোট ভাই খোয়া গুলোর উপরে ওঠার চেষ্টা করলাম। আমি একটু চেষ্টা করার পরে উপরে উঠতে পারলাম। তার ছোট ভাই কাজিন ওদেরকেও উঠালাম।

তারপরে আমরা সেখান থেকে নেমে, দ্বিতীয় তলায় গেলাম। আমাদের মোটামুটি দ্বিতীয় তলার কাজ শেষের দিকে। তাই আমি এসেছি দেখার জন্য এরকম হয়েছে।


IMG_20210926_104707.jpg

দ্বিতীয় তলা
https://w3w.co/tropic.bounding.skinny


কিছু সময় রুম গুলো দেখলাম কিরকম হচ্ছে। আজকের মধ্যেই হয়তো রঙের কাজটা করা হবে। রং পছন্দ করা হচ্ছে কি রং করা যায় দেয়ালে। যদি আমার রঙ নিয়ে তেমন মাথা ব্যথা নেই। তাই এই ব্যাপারটা আমি ইগনোর করলাম , বাড়ির বড়দের উপর ছেড়ে দিলাম।

কিছু সময় এখানে থাকার পর আমরা বাসার দিকে রওনা হই। আজকে বেশ গরম পড়েছে তাই বেশিক্ষণ বাইরে থাকতে ভালো লাগছে না।


দুপুর


দুপুরবেলা খাওয়া-দাওয়া শেষ করে। হাতে কিছু কাজ ছিল সেগুলো শেষ করলাম। যখন আমি ফ্রি হলাম, তখন আমার মনে পড়ল আমার কাছে একটি ল্যাপটপ আছে আমার বন্ধুর, ল্যাপটপটি একটু প্রবলেম হচ্ছে ঠিক করতে হবে। ল্যাপটপ কি বেশ কয়েকদিন উইন্ডোজ ছাড়া ছিল। এ কারণে ল্যাপটপটি মধ্যে অনেক ধরনের সমস্যা দেখা দিচ্ছে।


IMG_20211001_130108.jpg

উইন্ডোজ দেয়ার সময়
https://w3w.co/tropic.bounding.skinny


ল্যাপটপের বায়োস সেটিংসে বেশ খানিক প্রবলেম ছিল, প্রবলেম গুলো ঠিক করে দেয়ার পর সুন্দর ভাবে উইন্ডোজ হয়ে গেল। উইন্ডোজ দেয়ার শেষ করে আমি ল্যাপটপটিতে মুভি দেখা শুরু করলাম।


2 movie.PNG

স্ক্রীনশট


মুভিটি মোটামুটি ভালো ছিল, আমেরিকা থেকে একজন বাবা তার ছেলেকে ইন্ডিয়া পাঠিয়ে দেয়, কারণ তার ছেলে অনেক টাকা নষ্ট করত। তাই সে কিভাবে ইন্ডিয়াতে টাকা ছাড়া চলতে পারে বা টাকা অর্জন করতে পারে এটি নিয়েই মূলত এই মুভি। মুভিতে একটি সময় ছেলেটি অনেক ফেমাস হয়ে যায় ইন্ডিয়াতে।

মুভি দেখা শেষ করে আমি কিছু সময় শুয়ে থাকি। আমি একটু সময় ঘুমিয়ে যাই।


সন্ধ্যা ও রাত


ঘুম থেকে সন্ধ্যার সময় উঠলাম। ঘুম থেকে উঠে আমি আমার বন্ধুকে ফোন করলাম, আজকে রাত্রে সবাই বাইরে খাবো। সবাইকে জানানো হলো কিন্তু একজন রাজি হলো। আমরা দুই বন্ধু চলে গেলাম আমাদের প্রিয় একটি রেস্টুরেন্টে। সেখানে গিয়ে আমরা নিজেদের মতো খাবার অর্ডার করলাম।


IMG_20211002_185707.jpg

দুই ধরনের বারবিকিউ অর্ডার করলাম
https://w3w.co/wriggle.paintings.pure


খাবার খাবার সময়, আরো দুইজন বন্ধু ফোন করলো যে তারা বাসবে, তখন আমরা বললাম অলরেডি আমরা চলে এসেছি। তখন একজন বন্ধু তাও আসলো আমাদের সাথে দেখা করতে। সে জাস্ট শেষে আমাদের সাথে লেবুর শরবত খেলে ।

কিছু সময় পর খাবার খাওয়া শেষ। আমি বাসার জন্য আরো কিছু অর্ডার করলাম। তারপর সবগুলোকে একত্রে বিল করতে বললাম। এরমধ্যে আমরা কথাবাত্রা বলতে থাকলাম। এই রেষ্টুরেন্টের সব সময় বিজি থাকে। তাই একটু দেরী হচ্ছিল।


IMG_20211002_195326.jpg

বিল
https://w3w.co/tropic.bounding.skinny


আমি তাড়াতাড়ি বিল পরিশোধ করলাম, কারণ বাসা থেকে ফোন দিচ্ছে আমাকে বাসায় যেতে হবে। তাই তাড়াতাড়ি বের হয়ে বাসার দিকে রওনা হলাম।


আজ আর নয় এখানেই আমি আমার ডায়েরী গেম শেষ করছি। সকলে ভাল থাকবেন সুস্থ থাকবেন এই দোয়া রইল।


From,
@sajjadsohan


image.png

𝕋𝕙𝕒𝕟𝕜 𝕪𝕠𝕦 𝕖𝕧𝕖𝕣𝕪𝕠𝕟𝕖

115.png

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 62539.28
ETH 2437.94
USDT 1.00
SBD 2.67