Music 🎵 || (প্যারা নাই চিল) - Purnoy Hoqi || Cover by @sajjadsohan|| 05 July 2021|| 2% Beneficiaries to @bd-charity

in Steem Bangladesh3 years ago

আসসালামু আলাইকুম
আমি @sajjadsohan from Bangladesh
আজ ৫ই জুলাই, সোমবার ।


হ্যালো বন্ধুরা সবাই কেমন আছেন? আশা করি সবাই ভাল আছেন,
আমিও আপনাদের দোয়ায় ভাল আছি।

download.jpg

আজ আমি আপনাদের যে গান শুনাবো তার নাম: প্যারা নাই চিল
আশা করি সবার ভালো লাগবে।


Song sung by your friend @sajjadsohan..


প্যারা নাই চিল

Lyrics


আমি প্রেমিক, আমি কবি
তুমি সিরিয়াস ভাবে দেখো সবই।

আমি গেম খেলে
সারা রাত জাগী
তুমি পড়ুয়া মেয়ে, বেজায় রাগী।

আমি বিরিখোর,
আমি আড্ডাবাজ,
পড়াশুনাই শুধু তোমার কাজ।

তোমার প্রিয় বিড়াল ছানা,
আমার প্রিয় কুকুর,
তোমার প্রিয় পাহাড়ী ঝর্ণা
আমার প্রিয় পুকুর।

গোলাপ ফুলের জায়গায় আমি
দিলাম তোমায় জবা,
বলো তুমি এইবার কি
আমার প্রেমিকা হবা ? - [ ২ বার ]

আমি ফেল করেও বলি প্যারা নাই চিল,
তুমি হায়েস্ট পেয়েও কেঁদে মুখ করো নীল।
আমার বই খাতা সব ছিড়া-ফাঁড়া,
তোমার কলমটাও মলাট করা।

আমি বাড়ি ফিরি ম্যালা রাত করে,
তুমি রাতে ঘুমিয়ে উঠো ভোরে।

তোমার প্রিয় গরুর গোস্ত,
আমার প্রিয় চিকেন,
তোমার রুমে দুইটা এসি,
আমার রুমে ফ্যান।

গোলাপ ফুলের জায়গায় আমি
দিলাম তোমায় জবা,
বলো তুমি এইবার কি আমার প্রেমিকা হবা?

গোলাপ ফুলের জায়গায় আমি
দিলাম তোমায় জবা,
বলো তুমি এইবার কি আমার প্রেমিকা হবা?

source


image.png

𝕋𝕙𝕒𝕟𝕜 𝕪𝕠𝕦 𝕖𝕧𝕖𝕣𝕪𝕠𝕟𝕖

115.png

flower-1685716_640.png

Sort:  

Apnar voice ta onk sundor + gan ta o sundor hoyeche onk

thank u bro🥰🥰🥰

 3 years ago 

অসাধারণ গেয়েছেন।

thank you so much Vai💝💝💝

 3 years ago 

অনেক সুন্দর হয়েছে ভাই। আর আপনার গিটারের টিউন অনেক সুন্দর হয় ভাই।।

অসংখ্য ধন্যবাদ ভাই।💝💝

অনেক সুন্দর হয়েছে ভাইয়া

Thank u apu 💝

 3 years ago 

অনেক সুন্দর গেয়েছো ভাই

ধন্যবাদ ভাই।💝💝

 3 years ago 

অনেক ভালো লাগলো ভাইয়া..

Thank u bro🥰

Onek sundor hoyease vai 💙

Thank u so much bro💝

You are most welcome ☺️

💖💖

 3 years ago 

সুন্দর গান গেয়েছেন৷

ধন্যবাদ ভাই।

 3 years ago 

খুব ভালো গেয়েছেন ভাই

Thank u so much bro...

 3 years ago 

osthir hoice

Thank u dstw...

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 58047.91
ETH 2348.61
USDT 1.00
SBD 2.37