Music 🎵 || বেহায়া মন || BEHAYA MON || Cover by @sajjadsohan|| 21 July 2021|| 2% Beneficiaries to @bd-charity

in Steem Bangladesh3 years ago

আসসালামু আলাইকুম
আমি @sajjadsohan from Bangladesh
আজ ২১ই জুলাই, বুধবার ।


ঈদ মোবারক । সবাইকে ঈদের শুভেচ্ছা।

হ্যালো বন্ধুরা সবাই কেমন আছেন? আশা করি সবাই ভাল আছেন,
আমিও আপনাদের দোয়ায় ভাল আছি।

আজ আমি আপনাদের যে গান শুনাবো তার নাম: বেহায়া মন

আশা করি সবার ভালো লাগবে।


340 Steem Delegation.jpg


Song sung by your friend @sajjadsohan..



বেহায়া মন

Lyrics


বেহায়া মনটা লইয়া,
তোমারে ভালোবাসিয়া
আজ আমার ঘটিল জঞ্জাল (x2)

ও তোরে ভালোবাসি বলে,
লোকে কয় চণ্ডাল
আমি তোরে ভালোবাসি বলে,
লোকে কয় চণ্ডাল
কাটা গায়ে নুন ছিটায়া,
কাটা গায়ে নুন ছিটায়া
খুচাইয়া তুলতেছো ছাল ,
আজ আমার ঘটিল জঞ্জাল।

বেহাইয়া মনটা লইয়া,
তোমারে ভালোবাসিয়া
আইজ আমার ঘটিল জঞ্জাল।

ও তুই যতই ব্যেথা দিয়েছিস নিঠুর,
ব্যথার পরিবর্তে সেথা লেগেছে মধুর,
ওরে লেগেছে মধুর।

যেমন প্রভুর দ্বার ছাড়েনা কুকুর,
যেমন প্রভুর দ্বার ছাড়েনা কুকুর
যতই করুক বেত্রাঘাত
তোর লাইগা রে,
তোর লাইগা বেহায়া মনটা
করে রে উৎপাত।
আমি শোনো বলি প্রাণনাথ ,
তোর লাইগা বেহায়া মনটা
করে রে উৎপাত।

ও তুই প্রেম সাগরে ভাসাইয়া তরী,
মাঝসাগরে প্রেমের নাওটা ডুবাইয়া দিলি,
ওরে ডুবাইয়া দিলি।
ও তুই কোন বা দোষে কোন কারণে
ও তুই কোন বা দোষে কোন কারণে
ছাইড়া দিলি আমার সাথ।
তোর লাইগা রে,
তোর লাইগা বেহায়া মনটা
করে রে উৎপাত।

source

image.png

𝕋𝕙𝕒𝕟𝕜 𝕪𝕠𝕦 𝕖𝕧𝕖𝕣𝕪𝕠𝕟𝕖

115.png

flower-1685716_640.png

Sort:  

অনেক সুন্দর হয়ছে 🥰ভাইয়া দেখা হইলে গান শুনায়েন

ঠিক আছে আপু আপনাকে ধন্যবাদ, কোন একদিন শোনানোর চেষ্টা করব। 🥰🥰

ইনশাল্লাহ আপনাদের ওইদিকে গেলে শুনায়েন

Thik asa, aisan akdin.....

গানটা অনেক সুন্দর হয়েছে

ধন্যবাদ ভাই।

 3 years ago 

Khub sundor hoyeche vaiya..💖

Thank u so much vai

 3 years ago 

দারুণ ছিলো ভাইয়া ❤️❤️

অসংখ্য ধন্যবাদ ভাই।❤️❤️

 3 years ago 

ঈদ মোবারক ভাই
গান টা অনেক সুন্দর হয়েছে

ঈদ মোবারক ভাই, আপনাকে ঈদের শুভেচ্ছা এবং সেইসাথে জানাই ধন্যবাদ

 3 years ago 

অনেক সুন্দর গেয়েছেন শিল্পী সাহেব 💜💜

হাহাহাহা ভাই থ্যাংক ইউ ভাই,💜💜

 3 years ago 

অনেক সুন্দর হয়েছে ভাই অনেক।
শুনপ অনেক ভালো লাগলো। 👍

অসংখ্য ধন্যবাদ ভাই, সবসময় এভাবেই পাশে থাকবেন।

You've got a free upvote from witness fuli.
Peace & Love!

 3 years ago 

সুন্দর গেয়েছেন ভাই

Thank u so much vai.....

 3 years ago 

Most welcome

 3 years ago 

অসাধারণ গেয়েছেন ভাই। কাস মে ভি এ্যাইছে গ্যা ছাকতা।😌

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই। ভাই চেষ্টা করতে থাকেন, গান সাধনার বিষয়, আপনিও সাধনা করলে পারবেন। 😇

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.030
BTC 58635.35
ETH 3152.96
USDT 1.00
SBD 2.44