music competition "বেলা বোস রিভার্স " covered by @sajjad26

in Steem Bangladesh3 years ago

Screenshot_20210408-162947__01.jpg

চাকরিটা আমি পাইনি বেলা এখনো,
অনেক কষ্ট বুকে চাপা দিয়ে বলছি,
সম্বন্ধটা এইবার তুমি ভাঙতে যেও না যেন
বেকার আমি হন্যে হয়ে টলছি।
চাকরিটা আমি পাইনি বেলা এখনো,
অনেক কষ্ট বুকে চাপা দিয়ে বলছি,
সম্বন্ধটা এইবার তুমি ভাঙতে যেও না যেন
বেকার আমি হন্যে হয়ে টলছি।
চাকরিটা আমি পাইনি বেলা সত্যি,
প্যানেল লিস্টে ঝুলিয়ে রাখা নাম,
মোটা অংকের বাহানায় তোলাবাজি চাহিদায়
ডিগ্রি আমার মেধা বদনাম।
বেলা বেলা... বেলা...
আমার ফেরার পালা
পারব না আর ফিরতে পিছুটানে,
হাজার হাজার স্বপ্ন গুলো এভাবেই ভেঙে গিয়ে
প্রাক্তন প্রাক্তনের এর হাহাকার ।
বেলা বেলা.. বেলা.....
আমার ফেরার পালা,
টাকার খেলায় হেরে গেছি বারবার
এই ছেঁড়া জামা ছেঁড়া চটি আর ময়লা কলারে খুঁজে নিও কোন চায়ের দোকানে ।
সত্যিই এবার বেলা তুমি চলে যাচ্ছো।
ফাঁকা দুই হাতে পড়ে থাক লেখা গান,
সময় সাত দিল না আর তোমার কাধ পেল না আর ,
ব্যর্থ প্রেমের ব্যর্থ অভিমান।
সত্যিই এবার বেলা তুমি চলে যাচ্ছো।
ফাঁকা দুই হাতে পড়ে থাক লেখা গান,
সময় সাত দিল না আর তোমার কাধ পেল না আর ,
ব্যর্থ প্রেমের ব্যর্থ অভিমান।
এভাবে তোমায় হারাব বেলা ভাবেনি,
শত সহস্ত্র বিপ্লবের অঙ্গীকার,
রাজনীতির এই নোংরা খেলায় শিকার মোরা দুজনে,
হয়নি শুধু প্রেমের অভিসার।
বেলা বেলা... বেলা...
আমার ফেরার পালা
পারব না আর ফিরতে পিছুটানে,
হাজার হাজার স্বপ্ন গুলো এভাবেই ভেঙে গিয়ে
প্রাক্তন প্রাক্তনের এর হাহাকার ।
বেলা বেলা.. বেলা.....
আমার ফেরার পালা,
টাকার খেলায় হেরে গেছি বারবার
এই ছেঁড়া জামা ছেঁড়া চটি আর ময়লা কলারে খুঁজে নিও কোন চায়ের দোকানে ।

Thanks to all

Sort:  
 3 years ago 

Best content.

 3 years ago 

গানটা অনেক সুন্দর

 3 years ago 

❤️

 3 years ago 

outstanding bro...job na hobar jontona ami bojataci. bro tnx for singing🥰

 3 years ago 

❤️

Coin Marketplace

STEEM 0.21
TRX 0.14
JST 0.030
BTC 69618.00
ETH 3376.33
USDT 1.00
SBD 2.76