The Diary Game | | A Simple Day | | 26-10-2021

in Steem Bangladesh3 years ago

আসসালামু আলাইকুম


  • আশা করি আল্লাহর রহমতে সবাই ভালো আছেন। আমিও ভালো আছি। তো চলুন বন্ধুরা আমার আজকের ডাইরি শুরু করা যাক

🌄 সকাল 🌄


20211026_130532.jpg

ধানক্ষেতে জন্মানো।এক ধরনের ঘাস

প্রতিদিনের মতো আজকেও সকালে ঘুম থেকে উঠলাম। উঠে ফ্রেস হয়ে বাড়িতে দেখলাম যে বড় একটা আয়োজন এর প্রস্তুতি নেয়া হচ্ছে। একজন অতিথিকে দাওয়াত দেয়া হয়েছে তার জন্য প্রস্তুতি নেয়া হচ্ছে। নাস্তা করে আমি চলে গেলাম পার্বতীপুরে মাছ কিনতে। আমার নিজের টাকা দিয়ে বড় একটা কাতলা মাছ নিয়ে বাড়ি আসলাম। তারপর আম্মু ও ভাবী মিলে সব কিছু রান্না করলো। আজকের আয়োজনে ছিলো গরুর মাংস, মুরগীর মাংস, মাছ, ডিম, পটল ভাজি, পোলাও। খাওয়া দাওয়া করে বাইরে গেলাম।

☀️ দুপুর ☀️


আজকে আমার ভাগ্যটা খুবই ভালো ছিলো যার কারনে দোকানের ওই দিক গিয়ে একজনের মোবাইলও পেলাম সাথে কাস্টম ও পেলাম। উড়াধুরা কাস্টম খেললাম। তারপর বাড়ি ফিরে এসে গোসল করে দুপুরের খাওয়া দাওয়া করে নিলাম। খাওয়ার পর আমার রুমে শুয়ে শুয়ে ক্যান্ডি ক্রাস গেম খেললাম। গেম খেলার পর বসে বসে ছবি আকলাম। তারপর বাইরে গিয়ে মোবাইল চালালাম। কিছুক্ষন মোবাইল চালানোর পর দেখলাম যে আমাদের পাড়ার ছোটোরা ভাটার মাঠে যাচ্ছে ক্রিকেট খেলতে।

🕔 বিকাল 🕔


20211026_163724.jpg

ক্রিকেট খেলার সময়

আমিও চলে গেলাম ওদের সাথে ক্রিকেট খেলত। প্রায় ৪-৫ মাস পর ব্যাট হাতে নিলাম। আজকে বিকালে মোট ২ টা ম্যাচ খেলেছি। তাতেই হাতের ব্যাথাতে যায়গা পাচ্ছি না। আমি আর @nur000 বাদে বাকি সবাই ছিলো অনেক ছোটো। নূর এক পাশে আমি এক পাশে ছিলাম আর ছোটোদেরকে ভাগ করে নিয়েছিলাম। প্রথম ম্যাচটা ড্র হয় আর দ্বিতীয় ম্যাচে আমরা হেরে যাই। খেলার মধ্যে অনেক মজা হয়েছিলো। আমাদের গ্রামের ছোটো ছেলেরা যে এতো ভালো খেলে আজকে তাদের সাথে না খেললে বুজতাম না।

🌇 সন্ধ্যা 🌇


20211026_182638.jpg

হাসিনা নগর

সন্ধায় বাড়ি ফিরে হাত পা ধুয়ে নিলাম। তারপর আমার বন্ধু আল-আমিন ফোন দিয়ে রাস্তায় যেতে বললো। রাস্তায় গিয়ে আল-আমিনের সাথে হাটতে হাটতে হাসিনা নগর গেলাম। সেখানে গিয়ে মুড়ি মাখা খেলাম। তারপর চা খেয়ে গল্প করতে করতে বাড়ি ফিরলাম।বাড়ি ফিরে ফ্রেস হয়ে রুমে গেলাম বই পড়তে। কিছুক্ষন বই পড়ার পর মোবাইল নিয়ে বাইরে গেলাম। বাইরে এসে আমার আজকের পোষ্টটি লিখে ফেললাম।


তো বন্ধুরা এই ছিলো আমার আজকের ডাইরি। আশা করি আপনাদের ভালো লেগেছে। সবাই ভালো থাকবেন, সুস্থ থাকবেন।



ধন্যবাদ সবাইকে 🖤

Sort:  

Nice dairy

 3 years ago 

Thank you

 3 years ago 

আপনার লেখা পরে বুঝলাম। আপনি মোবইলে গেমস খেলতে বেশি পছন্দ করেন।

 3 years ago 

হ্যাঁ ভাইয়া। তবে আমার মোবাইলের সমস্যার কারনে খেলতে পারি না। মানুষের মোবাইলে মাঝে মাঝে খেলি।

 3 years ago 

অনেক সুন্দর হয়েছে ভাই আপনার ডাইরি।

 3 years ago 

ধন্যবাদ

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.027
BTC 60314.14
ETH 2890.04
USDT 1.00
SBD 2.35